মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাতে দেশ ছাড়ছেন মাহমুদউল্লাহ-মুস্তাফিজ  » «   পারিবারিক অশান্তির মূলে পরকীয়া  » «   ‘এই সুমি সেই সুমি’  » «   সুপ্রিম কোর্টের দারস্থ প্রিয়া প্রকাশ  » «   খালেদার শহীদ মিনারে শ্রদ্ধার বিষয়ে যা বললেন আ’লীগ নেতারা  » «   পাবনায় সরকারি এডওয়ার্ড কলেজে বই পড়া ও আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   পাবনা জেলা বিড়ি শিল্প মালিক সমিতির কমিটি গঠন শাহাদত সভাপতি রাসেল সম্পাদক  » «   কানাডায় বাংলাদেশি তরুণীর কৃতিত্ব  » «   মাথা না ধুলে ফরজ গোসল হবে?  » «   হোটেলে রুম ফাঁকা নেই, ফিরিয়ে দেয়া হলো মোদিকে  » «   ‘বর্তমান অবস্থায় খালেদা জিয়া নির্বাচন করতে পারবেন না’  » «   হবিগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের গুলি,আহত ৩০  » «   পোশাক নিয়ে আলোচনায় সোহানা সাবা  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে প্রস্তুত শহীদ মিনার  » «   চুনারুঘাটে অগ্নিকান্ডে ২টি দোকান পুড়ে ছাই  » «  

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি পরীমনি



বিনোদন ডেস্ক::বাংলা সিনেমার বর্তমান সময়ের অত্যন্ত জনপ্রিয় নায়িকা পরীমনি ভাইরাস জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

জানা গেছে, বুধবার (৭ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরার আবাসিক এলাকায় অবস্থিত অ্যাপোলো হাসপাতালে ভর্তি হয়েছেন এই চিত্রনায়িকা।

এ বিষয়ে পরীমনি নিজেই জানিয়েছেন, ভাইরাস জ্বরে আক্রান্ত হয়ে অ্যাপোলো হাসপাতালে ভর্তি হয়েছি। আমি শরীরে প্রচণ্ড ব্যথা ও দুর্বলতা অনুভব করায় কত্বব্যরত চিকিৎসকদের পরামর্শে ও তাদের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছি। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন যেন দ্রুত সুস্থ হয়ে উঠতে পারি।

এ কারণে পরীমনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিষয়টি জানিয়ে শুভাকাক্সক্ষীদের আগামী ৫ দিন ফোন দিতে নিষেধ করে অনুরোধ করেছেন।

সম্প্রতি এই নায়িকার ‘অন্তর জ্বালা’ মুক্তি পেয়েছে। এই সিনেমায় পরীমনির বিপরীতে অভিনয় করেছেন জায়েদ খান। ‘অন্তর জ্বালা’ ছবিটি পরিচালনা করেছিলেন মালেক আফসারী।

চলতি ফেব্রুয়ারি মাসেই পরীমনির আরো একটি ছবি মুক্তি পেতে যাচ্ছে। গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নজ্বাল’ নামের এই ছবিতে পরীমনি শুভ্রা নামের একটি চরিত্রে অভিনয় করছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: