রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «   সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «   ভাওতাবাজির জন্য সরকারকে গোল্ড মেডেল দেওয়া উচিৎ: ড. কামাল  » «   দিল্লির লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানের!  » «   সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল  » «   নির্বাচনী কর্মকর্তারা পক্ষপাতিত্ব করলে শাস্তি হবে: নির্বাচন কমিশনার  » «   গোলান মালভূমিতে সিরিয়ান মালিকানা জাতিসংঘে অনুমোদন  » «   শ্রীলংকার পার্লামেন্টে স্পিকারের চেয়ার দখল, সংঘর্ষে আহত একাধিক এমপি  » «   আজ মওলানা ভাসানীর ৪২তম মৃত্যুবার্ষিকী  » «   কে হবেন প্রধানমন্ত্রী: উত্তরে যা বললেন ড. কামাল  » «   ক্যালিফোর্নিয়া দাবানল: নিহতের সংখ্যা বেড়ে ৫৯  » «  

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি পরীমনি



বিনোদন ডেস্ক::বাংলা সিনেমার বর্তমান সময়ের অত্যন্ত জনপ্রিয় নায়িকা পরীমনি ভাইরাস জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

জানা গেছে, বুধবার (৭ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরার আবাসিক এলাকায় অবস্থিত অ্যাপোলো হাসপাতালে ভর্তি হয়েছেন এই চিত্রনায়িকা।

এ বিষয়ে পরীমনি নিজেই জানিয়েছেন, ভাইরাস জ্বরে আক্রান্ত হয়ে অ্যাপোলো হাসপাতালে ভর্তি হয়েছি। আমি শরীরে প্রচণ্ড ব্যথা ও দুর্বলতা অনুভব করায় কত্বব্যরত চিকিৎসকদের পরামর্শে ও তাদের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছি। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন যেন দ্রুত সুস্থ হয়ে উঠতে পারি।

এ কারণে পরীমনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিষয়টি জানিয়ে শুভাকাক্সক্ষীদের আগামী ৫ দিন ফোন দিতে নিষেধ করে অনুরোধ করেছেন।

সম্প্রতি এই নায়িকার ‘অন্তর জ্বালা’ মুক্তি পেয়েছে। এই সিনেমায় পরীমনির বিপরীতে অভিনয় করেছেন জায়েদ খান। ‘অন্তর জ্বালা’ ছবিটি পরিচালনা করেছিলেন মালেক আফসারী।

চলতি ফেব্রুয়ারি মাসেই পরীমনির আরো একটি ছবি মুক্তি পেতে যাচ্ছে। গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নজ্বাল’ নামের এই ছবিতে পরীমনি শুভ্রা নামের একটি চরিত্রে অভিনয় করছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: