রবিবার, ১৯ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নিজের বিয়ে বন্ধ করতে যে কাণ্ড করেছিলেন বাজপেয়ী  » «   ভেঙে পড়ার ঝুঁকিতে ফ্রান্সের ৮৪০টি সেতু!  » «   ১ লাখ জাল নোট তৈরিতে খরচ মাত্র ১০ হাজার টাকা!  » «   সেপ্টেম্বরেই ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় : আইনমন্ত্রী  » «   কফি আনানের মৃত্যুতে বিশ্ব নেতাদের শোক  » «   কেরালায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৩৫৭  » «   বন্যার্তদের জন্য অনন্য নজির কেরালার মাছ ব্যবসায়ী ছাত্রীর  » «   বয়স ৬২, অপরাধ ১১২, কে এই মহিলা ডন?  » «   কোরবানির পশুর হাট: মিয়ানমার থেকে গবাদি পশুর রেকর্ড আমদানি  » «   ‘এবার নয়, সংলাপ হবে পরবর্তী নির্বাচনে’  » «   হজযাত্রীর মৃত্যুর সংখ্যা অর্ধশতাধিক  » «   পশুর মজুদ পর্যাপ্ত, সঙ্কটের আশঙ্কা নেই: প্রাণিসম্পদমন্ত্রী  » «   হাসপাতালের টয়লেটে জোর করে স্কুলছাত্রীর নগ্ন ছবি ধারণ!  » «   সোনারগাঁওয়ে প্রধানমন্ত্রী‘রাজধানীতে বস্তি থাকছে না  » «   জামিন পেলো সেই ২২ শিক্ষার্থী  » «  

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি পরীমনি



বিনোদন ডেস্ক::বাংলা সিনেমার বর্তমান সময়ের অত্যন্ত জনপ্রিয় নায়িকা পরীমনি ভাইরাস জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

জানা গেছে, বুধবার (৭ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরার আবাসিক এলাকায় অবস্থিত অ্যাপোলো হাসপাতালে ভর্তি হয়েছেন এই চিত্রনায়িকা।

এ বিষয়ে পরীমনি নিজেই জানিয়েছেন, ভাইরাস জ্বরে আক্রান্ত হয়ে অ্যাপোলো হাসপাতালে ভর্তি হয়েছি। আমি শরীরে প্রচণ্ড ব্যথা ও দুর্বলতা অনুভব করায় কত্বব্যরত চিকিৎসকদের পরামর্শে ও তাদের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছি। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন যেন দ্রুত সুস্থ হয়ে উঠতে পারি।

এ কারণে পরীমনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিষয়টি জানিয়ে শুভাকাক্সক্ষীদের আগামী ৫ দিন ফোন দিতে নিষেধ করে অনুরোধ করেছেন।

সম্প্রতি এই নায়িকার ‘অন্তর জ্বালা’ মুক্তি পেয়েছে। এই সিনেমায় পরীমনির বিপরীতে অভিনয় করেছেন জায়েদ খান। ‘অন্তর জ্বালা’ ছবিটি পরিচালনা করেছিলেন মালেক আফসারী।

চলতি ফেব্রুয়ারি মাসেই পরীমনির আরো একটি ছবি মুক্তি পেতে যাচ্ছে। গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নজ্বাল’ নামের এই ছবিতে পরীমনি শুভ্রা নামের একটি চরিত্রে অভিনয় করছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: