বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আফগানিস্তানে হাসপাতালে ভয়াবহ হামলা, নিহত ২০  » «   রাজনীতিতে যোগ দেবেন নুর, জানালেন দলের নাম  » «   নারায়ণগঞ্জে একই পরিবারের ৩ জনকে গলা কেটে হত্যা  » «   মোদিকে আকাশপথ ব্যবহারের অনুমতি দিলোনা পাকিস্তান  » «   ৮ ভোটে হেরে গেলেন ছাত্রদলের সেই শ্রাবণ  » «   সিলেটের ৬ জনসহ বদলি হলেন ৫৩ বিচারক  » «   ক্যাসিনোর টাকার ভাগ কে কে পেতেন, নাম বলছেন খালেদ  » «   অমর নায়ক সালমানের জন্মবার্ষিকী আজ  » «   ছাত্রদলের সভাপতি খোকন, সাধারণ সম্পাদক শ্যামল  » «   মাদরাসা ছাত্রীকে জিনে নিয়ে গেছে!  » «   রোহিঙ্গাদের এনআইডি বানিয়ে দিয়ে কোটিপতি!  » «   প্রধানমন্ত্রীর পদ হারাচ্ছেন নেতানিয়াহু!  » «   ৬০ নম্বরের পরীক্ষা দিয়ে হতে হবে ছাত্রলীগ নেতা  » «   মিয়ানমার তাদের লোকদের ফেরত নিতে রাজি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী  » «   রাজশাহীতে মা-ছেলে হত্যায় আ.লীগ নেতাসহ ৩ জনের মৃত্যুদণ্ড  » «  

‘অশান্তি নেই, আমরা ভালো আছি’- ডোনাল্ড ট্রাম্প



আন্তর্জাতিক ডেস্ক:: প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সংসারে অশান্তি হচ্ছে বলে বিভিন্ন সংবাদ মাধ্যমে যে খবর বেরিয়েছে তা গুজব বলে উড়িয়ে দিয়েছেন মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া।

স্বামীর বিরুদ্ধে আনা বিবাহ বহির্ভূত সম্পর্কের নানা অভিযোগ নিয়েও চিন্তিত নন তিনি। দাম্পত্যে কোনো ধরনের সমস্যা দেখছেন না তিনি।মার্কিন গণমাধ্যম এবিসি নিউজকে দেওয়া সাক্ষাৎকারে এ কথা জানান ট্রাম্পপত্নী মেলানিয়া।

মেলানিয়া বলেন, বিভিন্ন গণমাধ্যমে তার ও ট্রাম্পের সংসার ‘অসুখী’ বলে যেসব গুঞ্জন ছড়ানো হচ্ছে, তা সত্য নয়,পুরোপুরি গুজব।মার্কিন প্রেসিডেন্টের বিরুদ্ধে দুই নারীর করা বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ নিয়েও উদ্বিগ্ন নন বলে দাবি ফার্স্ট লেডির। এগুলোর দিকে মনোযোগ দেওয়ার চেয়ে করণীয় আরও অনেক কিছু আছে, বলেন তিনি।

সাবেক প্লেবয় মডেল কারেন ম্যাকডুগাল ও পর্ন স্টার স্টর্মি ডেনিয়েলসের ওই অভিযোগগুলো নিয়ে যুক্তরাষ্ট্রের রাজনীতিক অঙ্গনে কয়েক বছর ধরেই শোরগোল চলছে।

এ সম্পর্কে মেলানিয়া বলেন, ‘এটা আমার উদ্বেগ কিংবা মনোযোগের বিষয় নয়। আমি একজন মা ও ফার্স্ট লেডি। অনেক গুরুত্বপূর্ণ বিষয় আছে যেগুলো নিয়ে চিন্তা ও কাজ করতে হয় আমাকে।’সাক্ষাৎকারে স্বামী ট্রাম্পের প্রতি ভালোবাসার কথা জানিয়ে তিনি বলেন, গণমাধ্যম তাদের নিয়ে যেসব সংবাদ প্রচারিত হয় তা পুরোপুরি সত্য নয়।

তার ভাষায়,‘আমি জানি কোনটা সঠিক।কোনটা সত্য, আর কোনটা নয়।’গত সপ্তাহে আফ্রিকা মহাদেশের চারটি দেশ সফর করেছেন এ মার্কিন ফার্স্ট লেডি।তখন এবিসি তার সাক্ষাৎকারটি নেয়।বৃহস্পতিবার প্রকাশিত সাক্ষাৎকারের প্রথম অংশে মেলানিয়া ট্রাম্পের বিরুদ্ধে যেসব নারী যৌন হয়রানির অভিযোগ এনেছেন তিনি সেগুলোর ‘শক্ত প্রমাণ’ চেয়েছেন।তিনি বলেন,‘আমি নারীদের পাশে আছি।কিন্তু আমাদের প্রমাণ হাজির করা দরকার।’

সূত্র: বিবিসি

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: