সোমবার, ১৮ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শুধুমাত্র আইন দিয়ে দুর্নীতি দমন করা যায় না: আইনমন্ত্রী  » «   জামায়াতের সবারই রাজ্জাকের মতো ভুল ভাঙা উচিত: ফরীদ উদ্দীন মাসঊদ  » «   সন্ত্রাসী হামলার নিন্দা জা‌নি‌য়ে মোদিকে শেখ হাসিনার বার্তা  » «   গুগলে ‘টয়লেট পেপার’ লিখলে আসছে পাকিস্তানের পতাকা  » «   পাকিস্তানের সেনাবাহিনী ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের ওয়েবসাইট হ্যাক করেছে ভারত?  » «   সাত বছরে ৬৩ বার পেছালো সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন  » «   তিন দিনের সীমান্ত সম্মেলনে বিএসএফ প্রতিনিধিদল বাংলাদেশে  » «   বড় রাজনৈতিক দল অংশ না নেওয়া ইসির জন্য হতাশাজনক: সিইসি  » «   পাকিস্তানকে কী করতে পারবে ভারত?  » «   বঙ্গবীর ওসমানীর জন্ম-মৃত্যুবার্ষিকী রাষ্ট্রীয়ভাবে পালনের দাবি  » «   দুর্যোগপূর্ণ আবহাওয়ায় সা’দপন্থীদের ইজতেমা শুরু  » «   মোদির স্বপ্ন কখনোই পূরণ হবে না, পাল্টা হুঙ্কার পাকিস্তানের  » «   চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার খবরটি ‘টোটালি ফলস’  » «   শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে: খাদ্যমন্ত্রী  » «   জামায়াত নতুন নামে পুরনো চরিত্রে ফিরে আসে কিনা তা ভাবনার বিষয়  » «  

অলিম্পিক প্রতিযোগীর টপসের পিন খুলে গেলো অতঃপর কি ঘটল (ভিডিও)



স্পোর্টস ডেস্ক:: অলিম্পিকের ফিগার স্কেটিংয়ে অংশ নেন ২২ বছর বয়সী দক্ষিণ কোরিয়ার তরুণী ইয়োরা মিন। তবে স্কেটিং- এর শুরুতেই ঘটে যায় ভয়াবহ বিপত্তি।

১১ ফেব্রুয়ারি ইয়োরা ও তার ফিগার স্কেটিং সঙ্গী আলেকজেন্ডার যখনই আইস ড্যান্স স্কেটিং শুরু করেন, তার কয়েক সেকেন্ডের মধ্যেই ঘটে এই অপ্রত্যাশিত ঘটনা। প্রদর্শনীর শুরুতেই ইয়োরার পোশাকের উপরের অংশের পিন হঠাৎ করেই খুলে যায়। তবে তাই বলে ইয়োরা ও আলেকজেন্ডার দমে যাননি, শেষ পর্যন্ত তারা ঠিকই তাদের প্রদর্শনী চালিয়ে গেছেন। একে অপরের সহযোগিতায় দু’জনই বেশ কৌশলে অলিম্পিকের হাজার হাজার দর্শকের সামনে সম্পন্ন করলেন তাদের এই ফিগার স্কেটিংটি। যদিও স্কেটিংয়ের সময় ইয়োরাকে বারবার তার পিন খুলে যাওয়া লাল রংয়ের টপসকে আটকে ধরতে দেখা যায়।

ইয়োরা ও আলেকজেন্ডারের ওই হার না মানা ফিগার স্কেটিং- এর ভিডিওটি ইতোমধ্যে ইন্টারনেটে ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে। শুধু তাই নয়, তাদের স্কেটিং পারদর্শিতা প্রশংসায় ভাসছে নেট জগত। যদিও এ বছর অলিম্পিকের ফিগার স্কেটিং-এ ৮০.৫১ পয়েন্ট অর্জন করে জয়ী হয়েছেন কানাডার বসবাসকারী টেসা ভার্চু এবং স্কট মুর।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: