রবিবার, ১৯ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নিজের বিয়ে বন্ধ করতে যে কাণ্ড করেছিলেন বাজপেয়ী  » «   ভেঙে পড়ার ঝুঁকিতে ফ্রান্সের ৮৪০টি সেতু!  » «   ১ লাখ জাল নোট তৈরিতে খরচ মাত্র ১০ হাজার টাকা!  » «   সেপ্টেম্বরেই ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় : আইনমন্ত্রী  » «   কফি আনানের মৃত্যুতে বিশ্ব নেতাদের শোক  » «   কেরালায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৩৫৭  » «   বন্যার্তদের জন্য অনন্য নজির কেরালার মাছ ব্যবসায়ী ছাত্রীর  » «   বয়স ৬২, অপরাধ ১১২, কে এই মহিলা ডন?  » «   কোরবানির পশুর হাট: মিয়ানমার থেকে গবাদি পশুর রেকর্ড আমদানি  » «   ‘এবার নয়, সংলাপ হবে পরবর্তী নির্বাচনে’  » «   হজযাত্রীর মৃত্যুর সংখ্যা অর্ধশতাধিক  » «   পশুর মজুদ পর্যাপ্ত, সঙ্কটের আশঙ্কা নেই: প্রাণিসম্পদমন্ত্রী  » «   হাসপাতালের টয়লেটে জোর করে স্কুলছাত্রীর নগ্ন ছবি ধারণ!  » «   সোনারগাঁওয়ে প্রধানমন্ত্রী‘রাজধানীতে বস্তি থাকছে না  » «   জামিন পেলো সেই ২২ শিক্ষার্থী  » «  

অলিম্পিক প্রতিযোগীর টপসের পিন খুলে গেলো অতঃপর কি ঘটল (ভিডিও)



স্পোর্টস ডেস্ক:: অলিম্পিকের ফিগার স্কেটিংয়ে অংশ নেন ২২ বছর বয়সী দক্ষিণ কোরিয়ার তরুণী ইয়োরা মিন। তবে স্কেটিং- এর শুরুতেই ঘটে যায় ভয়াবহ বিপত্তি।

১১ ফেব্রুয়ারি ইয়োরা ও তার ফিগার স্কেটিং সঙ্গী আলেকজেন্ডার যখনই আইস ড্যান্স স্কেটিং শুরু করেন, তার কয়েক সেকেন্ডের মধ্যেই ঘটে এই অপ্রত্যাশিত ঘটনা। প্রদর্শনীর শুরুতেই ইয়োরার পোশাকের উপরের অংশের পিন হঠাৎ করেই খুলে যায়। তবে তাই বলে ইয়োরা ও আলেকজেন্ডার দমে যাননি, শেষ পর্যন্ত তারা ঠিকই তাদের প্রদর্শনী চালিয়ে গেছেন। একে অপরের সহযোগিতায় দু’জনই বেশ কৌশলে অলিম্পিকের হাজার হাজার দর্শকের সামনে সম্পন্ন করলেন তাদের এই ফিগার স্কেটিংটি। যদিও স্কেটিংয়ের সময় ইয়োরাকে বারবার তার পিন খুলে যাওয়া লাল রংয়ের টপসকে আটকে ধরতে দেখা যায়।

ইয়োরা ও আলেকজেন্ডারের ওই হার না মানা ফিগার স্কেটিং- এর ভিডিওটি ইতোমধ্যে ইন্টারনেটে ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে। শুধু তাই নয়, তাদের স্কেটিং পারদর্শিতা প্রশংসায় ভাসছে নেট জগত। যদিও এ বছর অলিম্পিকের ফিগার স্কেটিং-এ ৮০.৫১ পয়েন্ট অর্জন করে জয়ী হয়েছেন কানাডার বসবাসকারী টেসা ভার্চু এবং স্কট মুর।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: