রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বাড়িতে বাবার লাশ, পিএসসি পরীক্ষা দিতে গেল মেয়ে  » «   প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «   সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «   ভাওতাবাজির জন্য সরকারকে গোল্ড মেডেল দেওয়া উচিৎ: ড. কামাল  » «   দিল্লির লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানের!  » «   সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল  » «   নির্বাচনী কর্মকর্তারা পক্ষপাতিত্ব করলে শাস্তি হবে: নির্বাচন কমিশনার  » «   গোলান মালভূমিতে সিরিয়ান মালিকানা জাতিসংঘে অনুমোদন  » «   শ্রীলংকার পার্লামেন্টে স্পিকারের চেয়ার দখল, সংঘর্ষে আহত একাধিক এমপি  » «   আজ মওলানা ভাসানীর ৪২তম মৃত্যুবার্ষিকী  » «   কে হবেন প্রধানমন্ত্রী: উত্তরে যা বললেন ড. কামাল  » «  

অলিম্পিক প্রতিযোগীর টপসের পিন খুলে গেলো অতঃপর কি ঘটল (ভিডিও)



স্পোর্টস ডেস্ক:: অলিম্পিকের ফিগার স্কেটিংয়ে অংশ নেন ২২ বছর বয়সী দক্ষিণ কোরিয়ার তরুণী ইয়োরা মিন। তবে স্কেটিং- এর শুরুতেই ঘটে যায় ভয়াবহ বিপত্তি।

১১ ফেব্রুয়ারি ইয়োরা ও তার ফিগার স্কেটিং সঙ্গী আলেকজেন্ডার যখনই আইস ড্যান্স স্কেটিং শুরু করেন, তার কয়েক সেকেন্ডের মধ্যেই ঘটে এই অপ্রত্যাশিত ঘটনা। প্রদর্শনীর শুরুতেই ইয়োরার পোশাকের উপরের অংশের পিন হঠাৎ করেই খুলে যায়। তবে তাই বলে ইয়োরা ও আলেকজেন্ডার দমে যাননি, শেষ পর্যন্ত তারা ঠিকই তাদের প্রদর্শনী চালিয়ে গেছেন। একে অপরের সহযোগিতায় দু’জনই বেশ কৌশলে অলিম্পিকের হাজার হাজার দর্শকের সামনে সম্পন্ন করলেন তাদের এই ফিগার স্কেটিংটি। যদিও স্কেটিংয়ের সময় ইয়োরাকে বারবার তার পিন খুলে যাওয়া লাল রংয়ের টপসকে আটকে ধরতে দেখা যায়।

ইয়োরা ও আলেকজেন্ডারের ওই হার না মানা ফিগার স্কেটিং- এর ভিডিওটি ইতোমধ্যে ইন্টারনেটে ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে। শুধু তাই নয়, তাদের স্কেটিং পারদর্শিতা প্রশংসায় ভাসছে নেট জগত। যদিও এ বছর অলিম্পিকের ফিগার স্কেটিং-এ ৮০.৫১ পয়েন্ট অর্জন করে জয়ী হয়েছেন কানাডার বসবাসকারী টেসা ভার্চু এবং স্কট মুর।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: