শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দুই ঘণ্টার জন্য বিমান আটকে দিলো মশা  » «   বিয়ের নামে চীনে বিক্রি হচ্ছে পাহাড়ি মেয়েরা  » «   ডেকে নিয়ে যুবকের গলাকেটে হত্যা  » «   বড়লেখার মেধাবী তোফায়েলের চ্যান্সেলর স্বর্ণপদক লাভ  » «   পুলিশ পরিচয়ে কিশোরীকে যুবলীগ নেতার ধর্ষণ  » «   সিলেটে হবে ভারতীয় হাইকমিশন অফিস  » «   এ বছরেই আরো ১০ হাজার চিকিৎসক নিয়োগ  » «   মাত্র ৬ বছরেই ‘ভয়ঙ্কর পৃথীবি’ দেখে গেল নীলিমা!  » «   যেভাবে করবেন আলিঙ্গন!  » «   ‘আপুকে এভাবে মেরে ফেলবে, ভাবতে পারিনি’  » «   আন্দোলন করে খালেদাকে মুক্ত করা যাবে না : হানিফ  » «   ‘নির্বাচন ঠেকাবার ক্ষমতা কারো নাই’  » «   কুমিল্লায় পিস্তল ও গুলিসহ দুই শীর্ষ সন্ত্রাসী আটক  » «   ‘রোববার মুক্তি পাবেন খালেদা’  » «   রাবি ছাত্রী হলে শর্টসার্কিট: আহত ৬  » «  

অমিতাভের সাথে প্রেমের কথা স্বীকার করলেন সাবা!



বিনোদন ডেস্ক::আয়নাবাজি চলচ্চিত্রের নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী ও জনপ্রিয় অভিনেত্রী সোহানা সাবার মধ্যকার শোবিজ পাড়ায় প্রেমের গুঞ্জন ছিল। কিন্তু কখনোই স্পষ্ট করে বিষয়টি জানা যায়নি। তবে এবার অভিনেত্রী সোহানা সাবা নিজেই স্বীকার করেছেন তাদের দুজনের মধ্যকার প্রেমের বিষয়টি।

সাম্প্রতিক সময়ে আলোচিত টিভি অনুষ্ঠান ‘সেন্স অব হিউমার’-এ এসে অমিতাভ রেজার সঙ্গে প্রমের কথা স্বীকার করেন সাবা। অনুষ্ঠানে উপস্থাপক শাহরিয়ার নাজিম জয় সাবাকে জিজ্ঞেস করেন, আপনি অমিতাভ রেজা চৌধুরীর প্রেমে পড়েছিলেন? নাকি তিনি আপনার প্রেমে পড়েছিলেন? তখন সাবা বলেন, হ্যাঁ আমাদের প্রেম ছিলো।

সোহানা সাবা বর্তমানে সাইফ চন্দনের পরিচালনায় ‘আব্বাস’ ছবিতে অভিনয় করছেন। এতে তার বিপরীতে নায়ক হিসেবে থাকছেন নিরব।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: