সোমবার, ১৯ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
থানায় ‘গণধর্ষণের’ শিকার সেই নারীর জামিন নামঞ্জুর  » «   মিন্নির স্বীকারোক্তির আগে নাকি পরে এসপির ব্রিফিং : হাইকোর্ট  » «   প্রাথমিকের শিক্ষার্থীদের দুপুরের খাবারে মন্ত্রিসভার সায়  » «   নবম ওয়েজবোর্ডের গেজেট প্রকাশ নিয়ে আপিল বিভাগের সিদ্ধান্ত মঙ্গলবার  » «   পাঁচভাই রেস্টুরেন্টে প্রবাসীর ওপর হামলা: দুই ছাত্রলীগ কর্মী গ্রেপ্তার  » «   সিলেটসহ রেলের পূর্বাঞ্চলের নিরাপত্তা নিশ্চিতে হাইকোর্টের রুল  » «   বঙ্গবন্ধু হত্যায় জিয়া নয়, আ.লীগ নেতারা জড়িত : ফখরুল  » «   রোহিঙ্গা প্রত্যাবাসন: ‘শঙ্কা’ নিয়েই প্রস্তুত বাংলাদেশ  » «   সুনামগঞ্জে বিষপানে যুবকের আত্মহত্যা  » «   পাবলিক বিশ্ববিদ্যালয়ে ইভিনিং প্রোগ্রামে জমজমাট শিক্ষা বাণিজ্য  » «   ১০ দিনে ১৭৫ কোটি ডলারের রেমিট্যান্স পাঠিয়েছেন প্রবাসীরা  » «   আজ বাংলাদেশে আসছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী, গুরুত্ব পাবে তিস্তা চুক্তি  » «   হবিগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কনস্টেবলের মৃত্যু  » «   খুলনা থেকে সিলেট পর্যন্ত জমি ভারতকে ছেড়ে দিতে হবে বাংলাদেশকে!  » «   ফিলিস্তিনে ইসরাইলের গুলি ও রকেট হামলা  » «  

অমিতাভের টুইটার অ্যাকাউন্টে ‘ইমরান খানের ছবি, লাভ পাকিস্তান’!



বিনোদন ডেস্ক:: বলিউডের বর্ষীয়ান অভিনেতা অমিতাভ বচ্চনের টুইটার অ্যাকাউন্ট হ্যাকড হয়েছে।আর হ্যাকড হওয়া ওই অ্যাকাউন্টে অমিতাভের জায়গায় ইমরান খানের ছবি পোস্ট করা হয়েছে এবং তাতে লেখা- ‘লাভ পাকিস্তান’।

সোমবার রাতে তার অ্যাকাউন্ট হাতিয়ে নেয় তুরস্কের হ্যাকার গ্রুপ আইলদিজ টিম।এরপর সেখান থেকে একাধিক টুইটও করা হয়। এর মধ্যে ভারতবিরোধী পোস্ট ছিল।

একটি পোস্টে বলা হয়, ‘সারা বিশ্বের প্রতি গুরুত্বপূর্ণ ঘোষণা! তুরস্কের ফুটবলারদের প্রতি আইসল্যান্ড প্রজাতন্ত্রের দায়িত্বজ্ঞানহীন আচরণের আমরা তীব্র নিন্দা জানাচ্ছি। আমরা মৃদুভাষী হলেও বড় লাঠি নিয়ে চলি। এ কারণে বড়সড় সাইবার হামলা সম্পর্কে আপনাদের জানাচ্ছি। আইলদিজ টিম টার্কিশ সাইবার আর্মির একটি দল।

আরেকটি পোস্টে বলা হয়, ‘এই যুগেও পবিত্র রমজান মাসে অনশনরত মুসলিমদের ওপর নির্দয়ভাবে আঘাত হানছে ভারত।’ অবশ্য রাত সাড়ে ১২টার দিকে অমিতাভের অ্যাকাউন্টটি উদ্ধার করা গেছে বলে জানিয়েছে ইন্ডিয়ান এক্সপ্রেস।

এদিকে ঘটনার পরই মুম্বাই পুলিশের সাইবার অপরাধ দমন শাখায় অভিযোগ করেন অমিতাভ বচ্চন। পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, সাইবার ইউনিট ও মহারাষ্ট্র সাইবার কেন্দ্রে ঘটনাটি জানানো হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: