বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ভারতীয় বিমানে ‘বোমা হুমকি’, লন্ডনে জরুরি অবতরণ  » «   যেভাবে আরবদের সবচেয়ে জনপ্রিয় নেতা হয়ে উঠেছেন এরদোগান  » «   উত্ত্যক্তের প্রতিবাদ করায় নার্সকে মেরে ফেলল বখাটে  » «   সড়কে নামাজ ঠেকাতে রাস্তায় বসে বিজেপির মন্ত্র পাঠ  » «   খুনির সঙ্গে রিফাতের স্ত্রী মিন্নির ‘সম্পর্কের তথ্য’ ফাঁস  » «   প্রাথমিকের শিক্ষক বদলির নীতিমালায় ফের পরিবর্তন।  » «   রিফাতের হত্যাকারীদের গ্রেফতারের নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   মুসলিম যুবককে হত্যার ঘটনায় উত্তাল ভারত, বিচারের আশ্বাস দিলেন মোদী  » «   টিম ইন্ডিয়ার কমলা জার্সি নিয়ে চলছে রাজনীতি  » «   ভারতীয় এমপির যে ভাষণে উত্তাল স্যোশাল মিডিয়া  » «   দুই প্রকৌশলীকে পেটালেন আওয়ামী লীগ-ছাত্রলীগ নেতারা  » «   সিলেটে বিদেশী মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার  » «   রেল লাইন সংস্কারের দাবিতে শাহবাগে সিলেটি শিক্ষার্থীদের মানববন্ধবন  » «   আসামে নাগরিক তালিকা থেকে বাদ পড়লেন আরও এক লাখ  » «   বিশ্বনাথে ডাকাতের সঙ্গে গোলাগুলি, ৫ পুলিশ গুলিবিদ্ধ  » «  

অমিতাভের টুইটার অ্যাকাউন্টে ‘ইমরান খানের ছবি, লাভ পাকিস্তান’!



বিনোদন ডেস্ক:: বলিউডের বর্ষীয়ান অভিনেতা অমিতাভ বচ্চনের টুইটার অ্যাকাউন্ট হ্যাকড হয়েছে।আর হ্যাকড হওয়া ওই অ্যাকাউন্টে অমিতাভের জায়গায় ইমরান খানের ছবি পোস্ট করা হয়েছে এবং তাতে লেখা- ‘লাভ পাকিস্তান’।

সোমবার রাতে তার অ্যাকাউন্ট হাতিয়ে নেয় তুরস্কের হ্যাকার গ্রুপ আইলদিজ টিম।এরপর সেখান থেকে একাধিক টুইটও করা হয়। এর মধ্যে ভারতবিরোধী পোস্ট ছিল।

একটি পোস্টে বলা হয়, ‘সারা বিশ্বের প্রতি গুরুত্বপূর্ণ ঘোষণা! তুরস্কের ফুটবলারদের প্রতি আইসল্যান্ড প্রজাতন্ত্রের দায়িত্বজ্ঞানহীন আচরণের আমরা তীব্র নিন্দা জানাচ্ছি। আমরা মৃদুভাষী হলেও বড় লাঠি নিয়ে চলি। এ কারণে বড়সড় সাইবার হামলা সম্পর্কে আপনাদের জানাচ্ছি। আইলদিজ টিম টার্কিশ সাইবার আর্মির একটি দল।

আরেকটি পোস্টে বলা হয়, ‘এই যুগেও পবিত্র রমজান মাসে অনশনরত মুসলিমদের ওপর নির্দয়ভাবে আঘাত হানছে ভারত।’ অবশ্য রাত সাড়ে ১২টার দিকে অমিতাভের অ্যাকাউন্টটি উদ্ধার করা গেছে বলে জানিয়েছে ইন্ডিয়ান এক্সপ্রেস।

এদিকে ঘটনার পরই মুম্বাই পুলিশের সাইবার অপরাধ দমন শাখায় অভিযোগ করেন অমিতাভ বচ্চন। পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, সাইবার ইউনিট ও মহারাষ্ট্র সাইবার কেন্দ্রে ঘটনাটি জানানো হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: