বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৮ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

অভিযানে গিয়ে ‘ম্যাজিস্ট্রেট’ নিজেই গ্রেফতার



নিউজ ডেস্ক:: পাঁচ ভুয়া ম্যাজিস্ট্রেট আটক হয়েছেন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করতে গিয়ে। নওগাঁর মহাদেবপুরে একটি বেকারিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করার সময় ম্যাজিস্ট্রেট পরিচয় দানকারী ৫ যুবককে আটক করেছে পুলিশ। বুধবার বিকেলে, মহাদেবপুর উপজেলার বাগডোব এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃত হলেন, ঢাকার মিরপুরের নয়ন, দিনাজপুরের আনন্দ সরকার, নারায়ণগঞ্জের বিল্লাল হোসেন, চাঁদপুর জেলার শাহাদাত হোসেন এবং মাইক্রবাস চালক ঝালকাঠি জেলার রুবেল হোসেন।

স্থানীয়রা জানান, বুধবার বিকেলে উপজেলার বাগডোব এলাকার রূপালী বেকারিতে অভিযান পরিচালনা করছিল এই পাঁচজন। এ সময় তারা বেকারি মালিককে ২ লাখ টাকা জরিমানা করার ভয় দেখান। কিন্তু তাদের আচরণে দোকান মালিকের সন্দেহ হলে থানায় খবর দেয়া হয়। পরে, পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পাঁচ যুবককে আটক করে থানায় নিয়ে আসে।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়, তাদের বিরুদ্ধে প্রতারণার যে অভিযোগ তা প্রাথমিকভাবে প্রমাণিত হয়েছে। এখন আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: