বুধবার, ১ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ১৮ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে ডাক্তারদের প্রাইভেট চেম্বার বন্ধ, ফার্মেসিতেই চিকিৎসা  » «   ৯ এপ্রিল পবিত্র শবে বরাত  » «   এবার স্পেনও ছাড়ালো চীনকে, ২৪ ঘণ্টায় ৭৩৮ মৃত্যু  » «   সিলেট বিভাগে বৃহস্পতিবার থেকে গণপরিবহন বন্ধ  » «   করোনা মোকাবিলায় দেশে দেশে লকডাউন  » «   খালেদা জিয়ার মুক্তি, করোনা বদলে দিচ্ছে রাজনীতি  » «   খালেদার মুক্তির সিদ্ধান্তকে স্বাগত জানাল যুক্তরাষ্ট্র  » «   খালেদা জিয়ার মুক্তিতে পরিস্থিতি স্বাভাবিক দেখছেন ড. কামাল  » «   করোনার সংক্রমণ ঠেকাতে গ্রিসে লকডাউন  » «   বান্দরবানের ৩ উপজেলা লকডাউন  » «   ইতালিতে একদিনে ৭৪৩ জনের মৃত্যু  » «   ফ্রান্সে ২৪ ঘণ্টায় আরও ১৮৬ মৃত্যু  » «   নিউইয়র্কে করোনায় আক্রান্ত ২০ হাজার ছাড়াল  » «   সাধারণ ছুটিতে চালু থাকবে ব্যাংক  » «   করোনাভাইরাস: উৎকণ্ঠিত সিলেট, উদ্বিগ্ন মানুষ  » «  

অভিযানে গিয়ে ‘ম্যাজিস্ট্রেট’ নিজেই গ্রেফতার



নিউজ ডেস্ক:: পাঁচ ভুয়া ম্যাজিস্ট্রেট আটক হয়েছেন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করতে গিয়ে। নওগাঁর মহাদেবপুরে একটি বেকারিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করার সময় ম্যাজিস্ট্রেট পরিচয় দানকারী ৫ যুবককে আটক করেছে পুলিশ। বুধবার বিকেলে, মহাদেবপুর উপজেলার বাগডোব এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃত হলেন, ঢাকার মিরপুরের নয়ন, দিনাজপুরের আনন্দ সরকার, নারায়ণগঞ্জের বিল্লাল হোসেন, চাঁদপুর জেলার শাহাদাত হোসেন এবং মাইক্রবাস চালক ঝালকাঠি জেলার রুবেল হোসেন।

স্থানীয়রা জানান, বুধবার বিকেলে উপজেলার বাগডোব এলাকার রূপালী বেকারিতে অভিযান পরিচালনা করছিল এই পাঁচজন। এ সময় তারা বেকারি মালিককে ২ লাখ টাকা জরিমানা করার ভয় দেখান। কিন্তু তাদের আচরণে দোকান মালিকের সন্দেহ হলে থানায় খবর দেয়া হয়। পরে, পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পাঁচ যুবককে আটক করে থানায় নিয়ে আসে।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়, তাদের বিরুদ্ধে প্রতারণার যে অভিযোগ তা প্রাথমিকভাবে প্রমাণিত হয়েছে। এখন আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: