বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সরকারি এডওয়ার্ড কলেজে শহীদদের স্মরণে বৃক্ষ রোপন কর্মসূচি পালন  » «   ইসি সংবিধান লঙ্ঘণ  করছে : মোমিন মেহেদী  » «   সরকারি এডওয়ার্ড কলেজ পাসের হার ৯৫.৩১ শতাংশ, জিপিএ-৫ পেয়েছে ২৩৭ জন  » «   চিঠিতে হত্যার হুমকি‘আপনার মৃত্যু অনিবার্য, সাবধান হয়ে যান’  » «   তামিল অভিনেত্রী প্রিয়াঙ্কার ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   রবিবার স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ  » «   স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৬৬ টাকা  » «   স্বামীর যৌনাঙ্গ কাটার জন্য লোক ভাড়া করেন স্ত্রী, এরপর…  » «   ইসির তৃতীয় শ্রেণির কর্মীদের অসন্তোষ  » «   এইচএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন কবে থেকে শুরু?  » «   বিয়ে করতে না পেরে কিশোরের এ কেমন পাগলামি!  » «   বন্ধুর মুখে বন্ধুকে হত্যার লোমহর্ষক বর্ণনা!  » «   ব্রাজিল ছেড়ে পর্তুগালে যোগ দিবেন কুতিনহো?  » «   ‘মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি এদেশে রাজনীতি করতে পারবে না’  » «   ৯০ দিন বাড়ল কোটা পর্যালোচনা কমিটির মেয়াদ  » «  

অভিনেত্রী নগ্ন হলেও আপত্তি নেই স্বামীর!



বিনোদন ডেস্ক::চিত্রনাট্যের প্রয়োজনেই অভিনয় করেছিলেন তিনি। যেখানে ছিলো বোল্ড সিন। কিন্তু সেই দৃশ্য সোশ্যাল মিডিয়ার মাধ্যমে চলে যায় পর্ন ওয়েবসাইটে। এরপর ‘আপনি কি পর্ন তারকা?’ ক্রমাগত এই মেসেজে ভরে যায় অভিনেত্রীর ইনবক্স। ভুক্তভোগী ‘স্যাক্রেড গেমস’ খ্যাত অভিনেত্রী রাজশ্রী দেশপাণ্ডে।

রাজশ্রীর অভিযোগ, ‘স্যাক্রেড গেমস’ এ লাভ মেকিং সিন রয়েছে। তিনি সেই দৃশ্যে অভিনয় করার পর আলাদা করে ওই দৃশ্য নিয়ে পর্ন ওয়েবসাইটে দিয়ে দেওয়া হয়েছে। আর এরপর থেকেই ক্রমাগত মেসেজ পাচ্ছেন তিনি।

এক সাক্ষাৎকারে রাজশ্রী বলেন, ‘স্যাক্রেড গেমস’ এ লাভ মেকিং সিনে অভিনয় করেছি। কিন্তু তার পরই আমি দেখলাম ঠিক ওই ছবিগুলোই হোয়াটসঅ্যাপে ঘুরছে। কোলাজ তৈরি করে লেখা হয়েছে, ‘হট ইন্ডিয়ান অ্যাকট্রেস উইথ মঙ্গলসূত্র’। পর্ন সাইটেও দেওয়া হয়েছে। যেখানে বলা হচ্ছে আমি পর্নস্টার! কিছু কিছু কমেন্ট খুবই খারাপ।

রাজশ্রী জানিয়েছেন, এ ধরনের দৃশ্যে অভিনয় করতে তার অস্বস্তি হয়নি। এটা তিনি আগেও করেছেন।

রাজশ্রীর কথায়, ‘এই সব দৃশ্যে অভিনয় নিয়ে ব্যক্তিগত জীবনে আমার স্বামীরও কোনও আপত্তি নেই। ও বলে, যদি তুমি মনে কর চিত্রনাট্যের প্রয়োজনে নগ্ন হতে হবে সেই সিদ্ধান্ত তোমার। তার জন্য আমার অনুমতি নেওয়ার প্রয়োজন নেই।’

এর আগে মালয়লম ছবি ‘সেক্সি দুর্গা’ বা প্যান নলিনের ‘অ্যাংরি ইন্ডিয়ান গডেস’ এ রাজশ্রীর অভিনয় দেখেছেন দর্শক।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: