বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে মুসলিমদের ওপর গাড়ি হামলা, আহত ৩  » «   সরকারি চাকরিজীবীদের ৫% সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে  » «   ভারতে তিন তালাককে শাস্তিযোগ্য অপরাধ ঘোষণা  » «   স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক  » «   বোমা দিচ্ছে যুক্তরাষ্ট্র, আর ইয়েমেনে সেই বোমা ফেলছে সৌদি  » «   রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি  » «   কাবা শরীফের ভেতরে প্রবেশের সুযোগ পেলেন ইমরান  » «   মিয়ানমারে নিলামে উঠছে সুচির ভাস্কর্য  » «   এক দিনেই মিলবে পাসপোর্ট  » «   ওসমানী বিমানবন্দরে বিমানে তল্লাশি : ৪০টি স্বর্ণের বার উদ্ধার, চোরাচালানী আটক  » «   কেউ বলতে পারবে না, কারো গলা টিপে ধরেছি: প্রধানমন্ত্রী  » «   সৌদি থেকে ফিরলেন ৪২ নারী গৃহকর্মী  » «   সাংবাদিক কল্যাণ ট্রাস্টে আরও ২০ কোটি টাকা অনুদান দেবেন প্রধানমন্ত্রী  » «   ইয়েমেনে দুর্ভিক্ষের ঝুঁকিতে ৫২ লাখ শিশু  » «   ‘২৩ হাজার পোস্টমর্টেম বনাম মানসিক সঙ্কট’  » «  

অভিনেত্রী নগ্ন হলেও আপত্তি নেই স্বামীর!



বিনোদন ডেস্ক::চিত্রনাট্যের প্রয়োজনেই অভিনয় করেছিলেন তিনি। যেখানে ছিলো বোল্ড সিন। কিন্তু সেই দৃশ্য সোশ্যাল মিডিয়ার মাধ্যমে চলে যায় পর্ন ওয়েবসাইটে। এরপর ‘আপনি কি পর্ন তারকা?’ ক্রমাগত এই মেসেজে ভরে যায় অভিনেত্রীর ইনবক্স। ভুক্তভোগী ‘স্যাক্রেড গেমস’ খ্যাত অভিনেত্রী রাজশ্রী দেশপাণ্ডে।

রাজশ্রীর অভিযোগ, ‘স্যাক্রেড গেমস’ এ লাভ মেকিং সিন রয়েছে। তিনি সেই দৃশ্যে অভিনয় করার পর আলাদা করে ওই দৃশ্য নিয়ে পর্ন ওয়েবসাইটে দিয়ে দেওয়া হয়েছে। আর এরপর থেকেই ক্রমাগত মেসেজ পাচ্ছেন তিনি।

এক সাক্ষাৎকারে রাজশ্রী বলেন, ‘স্যাক্রেড গেমস’ এ লাভ মেকিং সিনে অভিনয় করেছি। কিন্তু তার পরই আমি দেখলাম ঠিক ওই ছবিগুলোই হোয়াটসঅ্যাপে ঘুরছে। কোলাজ তৈরি করে লেখা হয়েছে, ‘হট ইন্ডিয়ান অ্যাকট্রেস উইথ মঙ্গলসূত্র’। পর্ন সাইটেও দেওয়া হয়েছে। যেখানে বলা হচ্ছে আমি পর্নস্টার! কিছু কিছু কমেন্ট খুবই খারাপ।

রাজশ্রী জানিয়েছেন, এ ধরনের দৃশ্যে অভিনয় করতে তার অস্বস্তি হয়নি। এটা তিনি আগেও করেছেন।

রাজশ্রীর কথায়, ‘এই সব দৃশ্যে অভিনয় নিয়ে ব্যক্তিগত জীবনে আমার স্বামীরও কোনও আপত্তি নেই। ও বলে, যদি তুমি মনে কর চিত্রনাট্যের প্রয়োজনে নগ্ন হতে হবে সেই সিদ্ধান্ত তোমার। তার জন্য আমার অনুমতি নেওয়ার প্রয়োজন নেই।’

এর আগে মালয়লম ছবি ‘সেক্সি দুর্গা’ বা প্যান নলিনের ‘অ্যাংরি ইন্ডিয়ান গডেস’ এ রাজশ্রীর অভিনয় দেখেছেন দর্শক।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: