রবিবার, ১৭ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার খবরটি ‘টোটালি ফলস’  » «   শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে: খাদ্যমন্ত্রী  » «   জামায়াত নতুন নামে পুরনো চরিত্রে ফিরে আসে কিনা তা ভাবনার বিষয়  » «   সুস্থ থাকলে শেখ হাসিনার বিকল্প দরকার নেই  » «   নন্দলালের ভূমিকায় অবতীর্ণ হবেন না: ইসি রফিকুল  » «   এমপি হিসেবে শপথ নিলেন সৈয়দ আশরাফের বোন ডা. জাকিয়া  » «   রোহিঙ্গাদের নৃশংসতার অভিযোগ প্রত্যাখ্যান মিয়ানমার সেনাপ্রধানের!  » «   যেসব শর্তে আত্মসমর্পণ করছেন ১০২ ইয়াবা ব্যবসায়ী  » «   নাসা আ্যপস চ্যালেঞ্জে বিশ্বসেরা শাহজালাল বিশ্ববিদ্যালয়  » «   বাংলা একাডেমিতে আল মাহমুদের মরদেহ, শ্রদ্ধা নিবেদন  » «   আখেরি মোনাজাতের মধ্যদিয়ে জোবায়ের অনুসারীদের ইজতেমা শেষ  » «   যেভাবে ভারতীয় সেনাবহরে হামলা চালায় জঙ্গিরা  » «   রোহিঙ্গা নিপীড়ন তদন্তে মার্চে বাংলাদেশ আসছে আইসিসি প্রতিনিধিদল  » «   ব্যাটিং ব্যর্থতায় সিরিজ হার বাংলাদেশের  » «   যুক্তরাষ্ট্রে জরুরি অবস্থা ঘোষণা করলেন ট্রাম্প  » «  

অভিনেত্রী নগ্ন হলেও আপত্তি নেই স্বামীর!



বিনোদন ডেস্ক::চিত্রনাট্যের প্রয়োজনেই অভিনয় করেছিলেন তিনি। যেখানে ছিলো বোল্ড সিন। কিন্তু সেই দৃশ্য সোশ্যাল মিডিয়ার মাধ্যমে চলে যায় পর্ন ওয়েবসাইটে। এরপর ‘আপনি কি পর্ন তারকা?’ ক্রমাগত এই মেসেজে ভরে যায় অভিনেত্রীর ইনবক্স। ভুক্তভোগী ‘স্যাক্রেড গেমস’ খ্যাত অভিনেত্রী রাজশ্রী দেশপাণ্ডে।

রাজশ্রীর অভিযোগ, ‘স্যাক্রেড গেমস’ এ লাভ মেকিং সিন রয়েছে। তিনি সেই দৃশ্যে অভিনয় করার পর আলাদা করে ওই দৃশ্য নিয়ে পর্ন ওয়েবসাইটে দিয়ে দেওয়া হয়েছে। আর এরপর থেকেই ক্রমাগত মেসেজ পাচ্ছেন তিনি।

এক সাক্ষাৎকারে রাজশ্রী বলেন, ‘স্যাক্রেড গেমস’ এ লাভ মেকিং সিনে অভিনয় করেছি। কিন্তু তার পরই আমি দেখলাম ঠিক ওই ছবিগুলোই হোয়াটসঅ্যাপে ঘুরছে। কোলাজ তৈরি করে লেখা হয়েছে, ‘হট ইন্ডিয়ান অ্যাকট্রেস উইথ মঙ্গলসূত্র’। পর্ন সাইটেও দেওয়া হয়েছে। যেখানে বলা হচ্ছে আমি পর্নস্টার! কিছু কিছু কমেন্ট খুবই খারাপ।

রাজশ্রী জানিয়েছেন, এ ধরনের দৃশ্যে অভিনয় করতে তার অস্বস্তি হয়নি। এটা তিনি আগেও করেছেন।

রাজশ্রীর কথায়, ‘এই সব দৃশ্যে অভিনয় নিয়ে ব্যক্তিগত জীবনে আমার স্বামীরও কোনও আপত্তি নেই। ও বলে, যদি তুমি মনে কর চিত্রনাট্যের প্রয়োজনে নগ্ন হতে হবে সেই সিদ্ধান্ত তোমার। তার জন্য আমার অনুমতি নেওয়ার প্রয়োজন নেই।’

এর আগে মালয়লম ছবি ‘সেক্সি দুর্গা’ বা প্যান নলিনের ‘অ্যাংরি ইন্ডিয়ান গডেস’ এ রাজশ্রীর অভিনয় দেখেছেন দর্শক।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: