রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

অবৈধভাবে মেলামেশার সময় নারীসহ ২ ইউপি সদস্য আটক



ঠাকুরগাঁও সংবাদদাতা:ঠাকুরগাঁও সদর উপজেলার শুখানপুকুরী ইউনিয়ন ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য আলতাফুর রহমান ও সংরক্ষিত মহিলা ইউপি সদস্য রিনা পারভীনকে অনৈতিক কার্যকলাপের সময় হাতেনাতে আটক করা হয়েছে। একটি ঘরে অবৈধভাবে মেলামেশার সময় এলাকার জনগণ তাদের আটক করে ইউপি চেয়ারম্যান আনিসুর ইসলামের হাতে তুলে দেন। পরে চেয়ারম্যান তাদেরকে পুলিশের হাতে তুলে দেন।

জানা গেছে, গত ইউপি নির্বাচনের সময় নির্বাচনী প্রচারণাকালে শুখানপুকুরী ইউনিয়ন ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য আলতাফুর রহমান ও সংরক্ষিত মহিলা ইউপি সদস্য রিনা পারভীনের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। নির্বাচনে দুজনে জয়ী হওয়ার পর তাদের প্রেম আরো গভীর হয়। ইউপি সদস্য আলতাফুর রহমান প্রায় রাতে রিনার বাসায় যাতায়াত করত। বৃহস্পতিবার ভোর রাতে আলতাফুর রিনার বাসায় গিয়ে অনৈতিক কাজে লিপ্ত হলে এলাকার জনগণ তাদেরকে আটক করে ঘরে বন্ধ করে রাখে। পরে এলাকার জনগণ ইউপি চেয়ারম্যান আনিসুর ইসলামের হাতে আলতাফুর ও রিনাকে তুলে দেয়।

ইউপি চেয়ারম্যান আনিসুর ইসলাম বলেন, ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে জনগণের মাঝে উত্তেজনা সৃষ্টি হয়। তাই বিষয়টি মিমাংসার জন্য আমি তাদেরকে পুলিশের হাতে তুলে দেই। ইউপি সদস্যরা এখন থানায় রয়েছে। আমি তাদেরকে সাময়িকভাবে বরখাস্ত করেছি।

ঠাকুরগাঁও সদর থানার অফিসার্স ইনচার্জ মশিউর রহমান বলেন, তাদের দু’জনের সাথে আলোচনা করে সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: