বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তিন সিটিতে বিএনপির মেয়র প্রার্থী যারা  » «   ইতিহাসের পুনরাবৃত্তি: চিদম্বরমের সময় অমিত, অমিতের সময় চিদম্বরম গ্রেপ্তার  » «   অক্টোবর থেকে মোবাইল অ্যাপে মিলবে বিমানের টিকিট  » «   আগামীকাল জুমার নামাজের পর গণবিক্ষোভের ডাক কাশ্মীরিদের  » «   হবিগঞ্জে ডাক্তার পরিচয় দিয়ে নবজাতক চুরি, নারী আটক  » «   কলকাতায় সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশির মৃত্যু, চাঞ্চল্যকর তথ্য প্রকাশ  » «   ভীতি কাটাতে চা বিস্কুট খেতে খেতে ভাইভা দেবেন বিসিএস পরীক্ষার্থীরা  » «   তৃতীয় ড্রিমলাইনার ‘গাঙচিল’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   রাস্তার পাশে চা বানাচ্ছেন মমতা! ভিডিও ভাইরাল  » «   ঋণের টাকায় ভারত থেকে অস্ত্র কিনবে বাংলাদেশ  » «   কানাইঘাটে মৃত্যুর পাঁচ মাস পর কবর থেকে লাশ উত্তোলন  » «   কাশ্মীরে ফের যুদ্ধবিরতি লঙ্ঘন, গুলি চালিয়েছে পাকিস্তান  » «   রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু হতে পারে আজ  » «   পুলিশের ছেলে বিশ্বের এক নম্বর ডন  » «   জাহালম কাণ্ড: ১১ তদন্ত কর্মকর্তাদের বিরুদ্ধে দুদকের মামলা  » «  

অবৈধভাবে মেলামেশার সময় নারীসহ ২ ইউপি সদস্য আটক



ঠাকুরগাঁও সংবাদদাতা:ঠাকুরগাঁও সদর উপজেলার শুখানপুকুরী ইউনিয়ন ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য আলতাফুর রহমান ও সংরক্ষিত মহিলা ইউপি সদস্য রিনা পারভীনকে অনৈতিক কার্যকলাপের সময় হাতেনাতে আটক করা হয়েছে। একটি ঘরে অবৈধভাবে মেলামেশার সময় এলাকার জনগণ তাদের আটক করে ইউপি চেয়ারম্যান আনিসুর ইসলামের হাতে তুলে দেন। পরে চেয়ারম্যান তাদেরকে পুলিশের হাতে তুলে দেন।

জানা গেছে, গত ইউপি নির্বাচনের সময় নির্বাচনী প্রচারণাকালে শুখানপুকুরী ইউনিয়ন ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য আলতাফুর রহমান ও সংরক্ষিত মহিলা ইউপি সদস্য রিনা পারভীনের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। নির্বাচনে দুজনে জয়ী হওয়ার পর তাদের প্রেম আরো গভীর হয়। ইউপি সদস্য আলতাফুর রহমান প্রায় রাতে রিনার বাসায় যাতায়াত করত। বৃহস্পতিবার ভোর রাতে আলতাফুর রিনার বাসায় গিয়ে অনৈতিক কাজে লিপ্ত হলে এলাকার জনগণ তাদেরকে আটক করে ঘরে বন্ধ করে রাখে। পরে এলাকার জনগণ ইউপি চেয়ারম্যান আনিসুর ইসলামের হাতে আলতাফুর ও রিনাকে তুলে দেয়।

ইউপি চেয়ারম্যান আনিসুর ইসলাম বলেন, ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে জনগণের মাঝে উত্তেজনা সৃষ্টি হয়। তাই বিষয়টি মিমাংসার জন্য আমি তাদেরকে পুলিশের হাতে তুলে দেই। ইউপি সদস্যরা এখন থানায় রয়েছে। আমি তাদেরকে সাময়িকভাবে বরখাস্ত করেছি।

ঠাকুরগাঁও সদর থানার অফিসার্স ইনচার্জ মশিউর রহমান বলেন, তাদের দু’জনের সাথে আলোচনা করে সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: