শুক্রবার, ১৭ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সালমানের প্রথম ভালো লাগা কে?  » «   দুই যুবকের সঙ্গে ২০ বছর বয়সী তরুণী, এরপর…  » «   হাওয়া ভবন থেকে মানুষকে স্বস্তি দিতে ১৪ দলীয় জোট : খালিদ মাহমুদ  » «   ফখরুলের বক্তব্যের সমালোচনা করে যা বললেন ওবায়দুল কাদের  » «   ভালবেসে বিয়ে, কিভাবে এতটা নির্মম হয় রনিরা?  » «   প্রধানমন্ত্রীর কাছে ১০ মিনিট সময় চান ড. কামাল  » «   ভেরিফায়েড হলো মোস্তাফা জব্বারের ফেসবুক অ্যাকাউন্ট  » «   গুজব ছড়ানোর অভিযোগ : রিমান্ডে সেই গৃহবধূ ফারিয়া  » «   সাবেক সেনা কর্মকর্তাকে উদ্ধারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা  » «   সব ব্যাংকে সতর্কতা জারি!  » «   গুজব ছড়ানোর অভিযোগে গৃহবধূ আটক  » «   ‘গর্বিত বাঙালির বিজয়ের দুই প্রতিচ্ছবি’  » «   ২৬ বছর পরে শাহরুখ!  » «   পাকিস্তানে নিষিদ্ধ হতে পারে টুইটার  » «   সানি লিওন এবার ক্রিকেটার!  » «  

অবৈধভাবে মালয়েশিয়াগামী সাত বাংলাদেশী উদ্ধার



sagorপ্রবাস ডেস্ক :: মিয়ানমারের মেরুল্লা উপকূলের জলসীমার কাছ থেকে রোববার রাত ১২টার দিকে মালয়েশিয়াগামী সাত বাংলাদেশীকে উদ্ধার করেছে বর্ডার গাড বাংলাদেশ (বিজিবি)।

উদ্ধার হওয়ারা হলেন- চট্রগ্রাম বাঁশখালী আশখরিয়াপাড়া এলাকার মৃত সিদ্ধির আহাম্মদের ছেলে মো. ফারুক, হাটহাজারীর ঘরদোয়ার এলাকার মৃত গোলাপুর রহমানের ছেলে মো. মুছা, পাবনা আমিনপুর বাতিখয়া দক্ষিণ পাড়া এলাকার মো. হালিম উল্লাহর ছেলে মো. শহিদুল ইসলাম, নরসিংদী পাসদুলা কল্যাণপুর এলাকার আফজল আলীর ছেলে মো. জাহিদুল, পলাশ ভাঙ্গাবাজার ডালিমপুর এলাকার মিলন মিয়ার ছেলে মো. শাহীন মিয়া ও জয়পুরহাট ক্যাটনাল ঘরাইল বেলগাড়ী এলাকার সাত্তার ফকিরের ছেলে মো. জসীম উদ্দীন।

বর্ডার র্গাড- ৪২ ব্যাটালিয়ান অধিনায়ক লে. কর্নেল মো. আবু জার আল জাহিদ জানান, রোববার রাতে মিয়ানমার উপকূলে কয়েক বাংলাদেশী ভাসমান অবস্থায় রয়েছে এমন সংবাদ পেয়ে শাহপরীর দ্বীপ বিওপি চৌকির জওয়ানরা স্থানীয় গরু ব্যবসায়ীদের সহায়তায় টেকনাফ থেকে ইঞ্জিনচালিত নৌকায় প্রায় ১১ ঘণ্টা যাত্রার পর বঙ্গোপসাগরের মিয়ানমার উপকূলের মেরুল্লা চর এলাকার কাছাকাছি পৌঁছে। সেখান থেকে মালয়েশিয়াগামী সাত বাংলাদেশীকে উদ্ধার করা হয়। এদের থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি আরো জানান, অবৈধ মানবপাচাররোধে বিজিবর প্রচেষ্টা অব্যাহত রয়েছে। পাচাররোধে আগে থেকে উপকূলীয় এলাকায় নতুন ক্যাম্প ও বিভিন্ন এলাকায় টহল জোরদার রাখা হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: