মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নতুন সড়ক পরিবহন আইন কার্যকরের ‘বিরোধিতায়’ ১১ জেলায় বাস চালানো বন্ধ  » «   নগরীতে ৪৫ টাকা কেজি দরে বিক্রি হচ্ছে পিয়াজ, ক্রেতাদের দীর্ঘ লাইন  » «   বলিভিয়ার অশান্তির নেপথ্যে ‘সাদা সোনা’, যা পরবর্তী বিশ্বের আকাঙ্ক্ষিত বস্তু  » «   আবরার হত্যা: পলাতক চারজনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি  » «   ‘অপকর্মে’ সংকুচিত দ. কোরিয়ার শ্রমবাজার  » «   ৩০০ টাকার পিয়াজ সরকারের দিনবদলের সনদ: ডাকসু ভিপি নুর  » «   অযোধ্যা রায় পুনর্বিবেচনার আবেদন করছে মুসলিমরা  » «   ভাঙছে শরিক দল সঙ্কটে ঐক্যফ্রন্ট  » «   হলি আর্টিসান হামলা: রায় ২৭ নভেম্বর  » «   চাকা ফেটেছে নভোএয়ারের, ভাগ্যগুণে বেঁচে গেলেন ৩৩ যাত্রী  » «   হাত-পা ছাড়াই মুখে ভর করে লিখে পিইসি দিচ্ছে লিতুন  » «   প্রধানমন্ত্রীকে দেয়া বিএনপির চিঠিতে আবরার হত্যার বর্ণনা  » «   ১৫০ যাত্রী নিয়ে মাঝ আকাশে বিপাকে ভারতীয় বিমান, রক্ষা করল পাকিস্তান  » «   বিমান ছাড়াও ট্রেন, ট্রাক, বাসে করে আসছে পেঁয়াজ: সিলেটে পরিকল্পনামন্ত্রী  » «   চুক্তির তথ্য জানতে প্রধানমন্ত্রীকে চিঠি দিল বিএনপি  » «  

অবশেষে সরিয়ে নেয়া হলো ‘বিতর্কিত’ পাবলিক টয়লেটের নাম ফলক



ডেইলি সিলেট ডেস্ক:: অবশেষে সরিয়ে নেয়া হলো সেই ‘বিতর্কিত’ পাবলিক টয়লেটের নাম ফলক।রোববার নগরীর কদমতলতে সিটি কর্পোরেশনের উদ্যোগে নির্মিত ‘মুক্তিযোদ্ধা চত্বর পাবলিক টয়লেট’র নাম ফলক সরিয়ে নেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী।এখন থেকে এর নাম হবে ‘কদমতলী’ পাবলিক টয়লেট হবে এমনটি জানিয়েছেন মেয়র আরিফুল হক চৌধুরী।

এর আগে বৃহস্পতিবার সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী এ পাবলিক টয়লেটটির উদ্বোধন করেন। উদ্বোধনের পরই এ পাবলিক টয়লেটটির নাম নিয়ে সমালোচনার সৃষ্টি হয়।এ নিয়ে তিব্র প্রতিক্রিয়ার আর অসন্তোষের সৃষ্টি হয়। একই সঙ্গে বিক্ষুব্দ হন মুক্তিযোদ্ধা সংসদ নেতৃবৃন্দও। তারা তীব্র নিন্দা জানিয়ে প্রতিবাদ মুখর হয়ে ওঠেন।ডেইলি সিলেটসহ বেশ কয়েবটি গণমাধ্যম এ নিয়ে নিউজ করে।

সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী জানান, ‘অসাবধানতাবশত’ টয়লেটটির নামকরণ হয়েছে। পত্রিকায় এ সংক্রান্ত সংবাদ দেখার সঙ্গে সঙ্গেই তা সরিয়ে নেয়া হয়েছে। এখন এ পাবলিক টয়লেটটির নামকরণ হবে ‘কদমতলী পাবলিক টয়লেট’।

তিনি বলেন, সিলেট জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড এর কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েলের সঙ্গে আমার কথা হয়েছে। তার সঙ্গে কথা বলে বিষয়টির সুরাহা হয়েছে।

সিলেট মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েল জানান, মেয়র আমাকে ফোন করে বলেছেন, অসাবধানতাবশত এটা হয়েছে।এ নিয়ে কোনো আন্দোলন না করার আহবান জানিয়েছেন তিনি। একই সঙ্গে তিনি দু:খ প্রকাশ করে তাৎক্ষনিকভাবে পাবলিক টয়লেটটির নাম ফলক সরিয়ে নেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: