সোমবার, ১৮ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
একতরফা নির্বাচন গণতন্ত্রের জন্য অশনিসংকেত: মাহবুব তালুকদার  » «   উপজেলা নির্বাচন: দ্বিতীয় ধাপের ভোট গ্রহণ শেষ, চলছে গণনা  » «   পুলিশ কেন জনগণের বন্ধু নয়?  » «   ভোটার শূন্য ভোটকেন্দ্রে, দোল খাচ্ছেন নিরাপত্তা কর্মীরা  » «   অসুস্থতার কারণে খালেদা জিয়ার গ্যাটকো মামলার শুনানি পিছিয়েছে  » «   বাংলা ভাষার বঙ্গবন্ধু’ বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী  » «   চাঁদপুরের ৫০০ বছরের পুরনো মসজিদ সংরক্ষণের সিদ্ধান্ত  » «   কাঙালের ধন চুরি…  » «   সুপ্রিম কোর্টের ১৩ দিনের অবকাশ শুরু  » «   গোলাপগঞ্জের একটি কক্ষে সকাল সাড়ে ১০টা পর্যন্ত ভোট পড়েনি একটিও!  » «   সৌদি এয়ারলাইনসের দুই নারী ক্রুর অন্তর্বাসে মিলল সোনার বার  » «   উপজেলা নির্বাচন: ৪ ঘন্টায় ভোট পড়েছে মাত্র ৬টি!  » «   উপজেলা নির্বাচনে দায়িত্ব পালনকালে প্রিসাইডিং কর্মকর্তার মৃত্যু  » «   হাসিনাকে ট্রুডোর ফোন, জানালেন নিন্দা-শোক  » «   উপজেলা নির্বাচন: বেলা বাড়ার সাথে বাড়ছে সিলেটে ভোটারদের উপস্থিতি  » «  

অবশেষে সরিয়ে নেয়া হলো ‘বিতর্কিত’ পাবলিক টয়লেটের নাম ফলক



ডেইলি সিলেট ডেস্ক:: অবশেষে সরিয়ে নেয়া হলো সেই ‘বিতর্কিত’ পাবলিক টয়লেটের নাম ফলক।রোববার নগরীর কদমতলতে সিটি কর্পোরেশনের উদ্যোগে নির্মিত ‘মুক্তিযোদ্ধা চত্বর পাবলিক টয়লেট’র নাম ফলক সরিয়ে নেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী।এখন থেকে এর নাম হবে ‘কদমতলী’ পাবলিক টয়লেট হবে এমনটি জানিয়েছেন মেয়র আরিফুল হক চৌধুরী।

এর আগে বৃহস্পতিবার সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী এ পাবলিক টয়লেটটির উদ্বোধন করেন। উদ্বোধনের পরই এ পাবলিক টয়লেটটির নাম নিয়ে সমালোচনার সৃষ্টি হয়।এ নিয়ে তিব্র প্রতিক্রিয়ার আর অসন্তোষের সৃষ্টি হয়। একই সঙ্গে বিক্ষুব্দ হন মুক্তিযোদ্ধা সংসদ নেতৃবৃন্দও। তারা তীব্র নিন্দা জানিয়ে প্রতিবাদ মুখর হয়ে ওঠেন।ডেইলি সিলেটসহ বেশ কয়েবটি গণমাধ্যম এ নিয়ে নিউজ করে।

সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী জানান, ‘অসাবধানতাবশত’ টয়লেটটির নামকরণ হয়েছে। পত্রিকায় এ সংক্রান্ত সংবাদ দেখার সঙ্গে সঙ্গেই তা সরিয়ে নেয়া হয়েছে। এখন এ পাবলিক টয়লেটটির নামকরণ হবে ‘কদমতলী পাবলিক টয়লেট’।

তিনি বলেন, সিলেট জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড এর কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েলের সঙ্গে আমার কথা হয়েছে। তার সঙ্গে কথা বলে বিষয়টির সুরাহা হয়েছে।

সিলেট মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েল জানান, মেয়র আমাকে ফোন করে বলেছেন, অসাবধানতাবশত এটা হয়েছে।এ নিয়ে কোনো আন্দোলন না করার আহবান জানিয়েছেন তিনি। একই সঙ্গে তিনি দু:খ প্রকাশ করে তাৎক্ষনিকভাবে পাবলিক টয়লেটটির নাম ফলক সরিয়ে নেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: