শুক্রবার, ২৪ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবলিক পরীক্ষার সব ফি দেবে সরকার  » «   বাচ্চারা সরিয়ে নিয়ে যাচ্ছে ইভিএম, দাবি লালুপুত্রের  » «   আগামীকাল প্রাথমিকের প্রথম ধাপের শিক্ষক নিয়োগ পরীক্ষা  » «   পরাজিত হওয়া মানেই হার নয়: মমতা  » «   কুলাউড়ায় ওজন বাড়াতে চিংড়িতে বিষাক্ত জেলি!  » «   শতবর্ষী বৃদ্ধাকে ধর্ষণ: ‘আমাকে ছেড়ে দাও, আমি রোজা রাখছি’  » «   কিছুটা সময় লাগলেও ইসরাইল-আমেরিকার পতন অনিবার্য: ধর্মীয় নেতা  » «   মেয়াদোত্তীর্ণ সেমাই ও অপরিচ্ছন্ন পরিবেশে খাবার তৈরি: সিলেটে ওয়েল ফুডকে ৭০ হাজার টাকা জরিমানা  » «   একক দল হিসেবেই ম্যাজিক ফিগারে মোদির বিজেপি!  » «   পারিবারিক কলহে সৎ মাকে কুপিয়ে জখম করেছে ছেলে  » «   রাজস্ব কর্মকর্তা হিসেবে ১০ হাজার শিক্ষার্থীকে নিয়োগ দেয়া হবে: অর্থমন্ত্রী  » «   পবিত্র কোরআন কেটে ভেতরে ইয়াবা পাচার, ৩ রোহিঙ্গা আটক  » «   গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের চার জন নিহত  » «   খালেদার কারামুক্তি, এবারও ‘হ্যান্ডল’ করতে পারেনি বিএনপি!  » «   বালিশ মাসুদের খোলা চিঠি  » «  

অবশেষে সরিয়ে নেয়া হলো ‘বিতর্কিত’ পাবলিক টয়লেটের নাম ফলক



ডেইলি সিলেট ডেস্ক:: অবশেষে সরিয়ে নেয়া হলো সেই ‘বিতর্কিত’ পাবলিক টয়লেটের নাম ফলক।রোববার নগরীর কদমতলতে সিটি কর্পোরেশনের উদ্যোগে নির্মিত ‘মুক্তিযোদ্ধা চত্বর পাবলিক টয়লেট’র নাম ফলক সরিয়ে নেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী।এখন থেকে এর নাম হবে ‘কদমতলী’ পাবলিক টয়লেট হবে এমনটি জানিয়েছেন মেয়র আরিফুল হক চৌধুরী।

এর আগে বৃহস্পতিবার সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী এ পাবলিক টয়লেটটির উদ্বোধন করেন। উদ্বোধনের পরই এ পাবলিক টয়লেটটির নাম নিয়ে সমালোচনার সৃষ্টি হয়।এ নিয়ে তিব্র প্রতিক্রিয়ার আর অসন্তোষের সৃষ্টি হয়। একই সঙ্গে বিক্ষুব্দ হন মুক্তিযোদ্ধা সংসদ নেতৃবৃন্দও। তারা তীব্র নিন্দা জানিয়ে প্রতিবাদ মুখর হয়ে ওঠেন।ডেইলি সিলেটসহ বেশ কয়েবটি গণমাধ্যম এ নিয়ে নিউজ করে।

সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী জানান, ‘অসাবধানতাবশত’ টয়লেটটির নামকরণ হয়েছে। পত্রিকায় এ সংক্রান্ত সংবাদ দেখার সঙ্গে সঙ্গেই তা সরিয়ে নেয়া হয়েছে। এখন এ পাবলিক টয়লেটটির নামকরণ হবে ‘কদমতলী পাবলিক টয়লেট’।

তিনি বলেন, সিলেট জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড এর কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েলের সঙ্গে আমার কথা হয়েছে। তার সঙ্গে কথা বলে বিষয়টির সুরাহা হয়েছে।

সিলেট মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েল জানান, মেয়র আমাকে ফোন করে বলেছেন, অসাবধানতাবশত এটা হয়েছে।এ নিয়ে কোনো আন্দোলন না করার আহবান জানিয়েছেন তিনি। একই সঙ্গে তিনি দু:খ প্রকাশ করে তাৎক্ষনিকভাবে পাবলিক টয়লেটটির নাম ফলক সরিয়ে নেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: