সোমবার, ২৬ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দালালদের দেখানো ‘সোনার হরিণ’ থেকে সতর্ক থাকতে হবে: প্রধানমন্ত্রী  » «   পানি ছেড়ে ভারতকে ডোবাচ্ছে পাকিস্তান  » «   শুধু ডিসি নয় ওই নারীকেও আইনের আওতায় আনা হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী  » «   রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারের ওপর চাপ সহ্য করবে না চীন  » «   ছাতকে ছুরিকাঘাতে তৃতীয় শ্রেণির ছাত্র নিহত, আটক ১  » «   সৌদিতে আরো এক হাজির মৃত্যু, মৃতের সংখ্যা ১০০ ছাড়াল  » «   মহানবীর নামে ইউরোপে সবচেয়ে বড় মসজিদ উদ্বোধন  » «   সিন্ডিকেটে লোপাট হচ্ছে প্রাথমিক বিদ্যালয়ের কোটি কোটি টাকা  » «   খাসদবিরে আবাসিক হোটেল থেকে মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার  » «   হঠাৎ রুমিন ফারহানাকে নিয়ে বিএনপিতে সমালোচনার ঝড়  » «   সৌদিতে সড়কে ঝরলো ৪ বাংলাদেশির প্রাণ  » «   অ্যামাজন বন পুড়ছে কেন! নেপথ্যে যে রহস্য  » «   দেশে বঙ্গবন্ধুর আদর্শের উল্টো কাজ হচ্ছে: ড. কামাল  » «   ভারতের সাবেক অর্থমন্ত্রী অরুণ জেটলি আর নেই  » «   লাইভে এসে প্রবাসীদের পা ছুঁয়ে সালাম করতে চাইলেন ব্যারিস্টার সুমন  » «  

অবশেষে পুলিশের খাঁচায় গোলাপগঞ্জের ডাকাত সর্দার হাতকাটা হাসমত



সিলেট ডেস্ক:: অনেকদিন থেকে গাঁ ঢাকা দিয়ে থাকার পর অবশেষে পুলিশের খাঁচায় ধরা পড়েছে গোলাপগঞ্জের ডাকাত সর্দার হাতকাটা হাসমত আলী (৪০)। শুক্রবার (২২ মার্চ) বিকেল ৫টায় ভাদেশ্বর ইউনিয়নের হাওরতলা থেকে তাকে গ্রেফতার করে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃত হাসমত আলী উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের হাওরতলা গ্রামের মৃত শওকত মিয়ার পুত্র।

পুলিশ জানায়, শুক্রবার বিকেলে গোলাপগঞ্জ মডেল থানার এএসআই ইউছুফ আলী গোপন সংবাদের ভিত্তিতে একদল পুলিশ নিয়ে ভাদেশ্বরের হাওরতলায় অভিযান চালান। এ সময় হাসমত পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাকে গ্রেফতার করে।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম ফজলুল হক শিবলী বলেন, ডাকাত সর্দার হাসমত এতদিন গাঁ ঢাকা দিয়ে ডাকাতি করে আসছিল। তার বিরুদ্ধে গোলাপগঞ্জ মডেল থানাসহ আশপাশের বিভিন্ন থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে। সে বিভিন্ন জায়গায় লেংড়া হাসমতসহ বিভিন্ন ছদ্মনাম ব্যবহার করে বলেও জানান তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: