বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

অবশেষে ত্রাণ নিলেন সাঁওতালরা



downloadঅবশেষে সরকারের তরফ থেকে পাঠানো ত্রাণ গ্রহণ করেছেন গাইবান্ধায় হামলার শিকার সাঁওতাল সম্প্রদায়ের লোকজন। বুধবার বেলা দেড়টার দিকে জেলা প্রশাসন কর্তৃপক্ষ এ ত্রাণ পৌঁছে দেয়।

দুপুর থেকে দীর্ঘ চেষ্টার পর বিকেল ৩টায় গাইবান্ধা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাতেমা তুজ জোহরার নেতৃত্বে প্রশাসনের একটি দল সাঁওতাল পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

 

গত সোমবার গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবদুল হান্নান ত্রাণ দিতে গেলে তারা নেননি। তাদের অভিযোগ ছিল, ইউএনওর নির্দেশে গুলি করে মানুষ মেরে ফেলা হয়েছে। সেই ইউএনওর হাত দিয়ে ত্রাণ নেবেন না তারা।

গোবিন্দগঞ্জ উপজেলার সাপমারা ইউনিয়নের মাদারপুর ও জয়পুরপাড়ায় আশ্রয় নেয়া ১৩৪ পরিবারের সাঁওতালদের মধ্যে বিতরণ করা ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চাল, আলু, লবণ, তেল ও কম্বল।

এ সময় উপস্থিত ছিলেন গোবিন্দগঞ্জ উপজলা সহকারী কমিশনার (ভুমি) আহম্মদ আলী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল  ইসলাম।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: