বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শুক্রবার শ্রীলঙ্কার মসজিদে হামলার হুমকি, নিরাপত্তা জোরদার  » «   মোটরসাইকেলে কাভার্ডভ্যানের ধাক্কা, ব্র্যাক বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যু  » «   প্রেসক্রিপশন ছাড়া অ্যান্টিবায়োটিক বিক্রিতে হাইকোর্টের নিষেধাজ্ঞা  » «   নুসরাত হত্যা: তদন্তে বেরিয়ে আসছে পুলিশ কর্মকর্তাদের গাফিলতি  » «   সিলেটের সীমান্ত দিয়ে ঢুকছে রোগাক্রান্ত ভারতীয় গরু  » «   খালেদা জিয়া সরকারের আইনগত সহায়তা পাওয়ার যোগ্য নন: আইনমন্ত্রী  » «   পরীক্ষাকেন্দ্রে ছাত্রীকে যৌন হয়রানি, ইনস্ট্রাক্টর কারাগারে  » «   নিউজিল্যান্ডের পার্মানেন্ট ভিসা পাচ্ছেন মুসলিমরা!  » «   জাফর ইকবাল হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্য দিলেন মহানগর হাকিম হরিদাস কুমার  » «   কান্নাজড়িত কণ্ঠে স্ত্রী-সন্তান হারানোর বর্ণনা দিলেন সুদেশ  » «   বহুদিন গোসল না করে অফিস করেছি: স্থানীয় সরকারমন্ত্রী  » «   দল বহিষ্কার করতে পারে জেনেই শপথ নিয়েছি: জাহিদুর রহমান  » «   এবার শ্রীলঙ্কায় আদালতের পাশে বোমা বিস্ফোরণ  » «   কবরের জন্য জমি চাইলে বন্দেমাতরম বলতেই হবে: বিজেপি  » «   এবার শপথ নিচ্ছেন বিএনপির জাহিদুর  » «  

অবশেষে জয়ের দেখা পেল কোহলির বেঙ্গালুরু



স্পোর্টস ডেস্ক:: রান পেলেন বিরাট কোহলি। ঝড় তুললেন এবি ডি ভিলিয়ার্স। এই দুই তারকার ফিফটিতে আইপিএলে সপ্তম ম্যাচে এসে জয়ের দেখা পেল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। আর অপরাজিত ৯৯ রানের ইনিংস খেলে কিংস ইলেভেন পাঞ্জাবকে ভালো পুঁজি এনে দিয়েও পরাজিত দলে রয়ে গেলেন ক্রিস গেইল।

শনিবার আইপিএলে দিনের দ্বিতীয় ম্যাচে পাঞ্জাবের বিপক্ষে ৮ উইকেটের দাপুটে জয় তুলে নেয় বেঙ্গালুরু। আগের ছয় ম্যাচে ছয়টিতেই হেরেছিল দলটি। পাঞ্জাব অষ্টম ম্যাচে পেল চতুর্থ হারের স্বাদ।মোহালিতে টস হেরে আগে ব্যাট করে ৪ উইকেটে ১৭৩ রান করে পাঞ্জাব। জবাব দিতে নেমে কোহলি ও পার্থিব প্যাটেল দারুণ শুরু করেন। প্যাটেল অবশ্য ১৯ রান করে ফিরে যান।

তবে কোহলি ও তিনে নামা ডি ভিলিয়ার্স গড়লেন ৮৫ রানের জুটি। তাতেই দলটি জয় নিশ্চিত করে ফেলে অনেকটা। কোহলি ৫৩ বলে ৮ চারে ৬৭ রান করে ফেরেন।ডি ভিলিয়ার্স দলকে জিতিয়ে মাঠ ছেড়েছেন। ৩৮ বলে ৫ চার ও ২ ছক্কায় ৫৯ রানে অপরাজিত ছিলেন তিনি। তার সঙ্গে মার্ক স্টয়নিস অপরাজিত ছিলেন ২৮ রানে।

এর আগে পাঞ্জাবের হয়ে এক প্রান্তে ছিল গেইল তাণ্ডব। অন্য প্রান্তে তাকে খুব বেশি সহায়তা করতে পারল না কেউ। লোকেশ রাহুলের সঙ্গে ৬৬ রানের উদ্বোধনী জুটি হয় তার। রাহুলের যেখানে অবদান ১৮। গেইল মাত্র ১ রানের জন্য সেঞ্চুরি বঞ্চিত হন। ৬৪ বলে ১০ ছক্কা ও ৫ চারে ৯৯ রানের অপরাজিত ইনিংসটি খেলেন ক্যারিবিয়ান ব্যাটিং দানব। ম্যাচসেরা হয়েছে ডি ভিলিয়ার্স।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: