সোমবার, ২১ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
গাদ্দাফিকে হত্যায় ফ্রান্সের হাত থাকার ঘটনা ফাঁস!  » «   গণমাধ্যমের স্বাধীনতায় হস্তক্ষেপের বিরুদ্ধে অস্ট্রেলিয়া অভিনব প্রতিবাদ  » «   আইনজীবীর সহকারী হত্যা : ১২ জনের মৃত্যুদণ্ড  » «   শয়তানের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক সৌদি যুবরাজের!  » «   মন্দিরের নিরাপত্তায় মাদ্রাসা ছাত্ররা  » «   ভোলার সংঘর্ষের ঘটনায় পুলিশের মামলা, আসামি ৫ হাজার  » «   সৌদিতে নিহত ১১ বাংলাদেশির মধ্যে ৯ জনের পরিচয় প্রকাশ  » «   টনক নড়াতে টনিক  » «   শিক্ষামন্ত্রীর যেসব যুক্তি খণ্ডন করতে পারেননি ননএমপিও শিক্ষক নেতারা  » «   প্রথমবার মহাকাশে হাঁটলেন যে দুই নারী  » «   যে কোনো মুহূর্তে গ্রেপ্তার হচ্ছেন যুবলীগের বহিস্কৃত চেয়ারম্যান  » «   ‘জনগণ ভোট দিতে পারেনি’ বক্তব্যের ব্যাখ্যা দিলেন মেনন  » «   ঐক্যফ্রন্টে মেনন?  » «   পরীক্ষা জালিয়াতি: এমপি বুবলীকে প্রধানমন্ত্রীর তলব  » «   মধুর ক্যান্টিনে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৫  » «  

অবশেষে অভিনয় জগতে পা রাখলেন শাহরুখ কন্যা সুহানা



বিনোদন ডেস্ক:: অবশেষে অভিনয় জগতে পা রেখেই ফেললেন সুহানা খান। ইতিমধ্যেই শুরু করেছেন ছবির শ্যুটিং। খবরটা মিললো সুহানার ফ্যান পেজের মাধ্যমে। শাহরুখ কন্যা সুহানার ফ্যান ক্লাবের তরফে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে সুহানার একটি ছবি। যেখানে দেখা যাচ্ছে, গাড়িতে বসে অবাক হয়ে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন সুহানা।

তবে সুহানা এটা কোনও বলিউডের ছবি শ্যুট করছেন না। জানা যাচ্ছে এটা একটা শর্ট ফিল্মের শ্যুটিং। যেটি কিনা তার স্কুলেই সুহানার কোনও বন্ধু বানাচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ছবির ক্যাপশন থেকেই জানা যাচ্ছে এই তথ্য।

এর আগে লন্ডনে তার কলেজেই ‘রোমিও-জুলিয়েট’ নাটকে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন সুহানা। যে কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন শাহরুখ নিজেই। এবার শোনা যাচ্ছে, বলিউডেও খুব তাড়াতাড়ি অভিষেক হতে চলেছে শাহরুখ কন্যার।

প্রসঙ্গত, এর আগে শাহরুখ বলেছিলেন সুহানা অভিনয়ে আগ্রহী। কিন্তু তাকে আগে পড়াশোনা শেষ করতে হবে। শাহরুখ বলেন, ‘আমি তাকে অনেকবার বলেছি তোমাকে আমার থেকে ৫ গুণ বেশি কাজ করতে হবে। তোমার পাওনাও হবে আমার থেকে ১০ গুণ কম। সফল হতে লাগবে অনেক ধৈর্য এবং অধ্যবসায়।’ ইতিমধ্যেই ভগ ইন্ডিয়ার ম্যাগাজিনের কভার শ্যুটে দেখা যায় সুহানাকে। গত বছরই ভগ ইন্ডিয়া ম্যাগাজিনের হয়ে ফটোশ্যুট করতে দেখা গিয়েছিল তাকে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: