সোমবার, ১৫ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
টিকটক ভিডিও বানাতে গিয়ে নদীতে ঝাঁপ, ৪৮ ঘণ্টা পর লাশ উদ্ধার  » «   ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের দাবিতে সিলেট পিজিএস’র মানববন্ধন  » «   সিলেটে হোমিও শিক্ষায় বেড়েছে আগ্রহ,সহযোগিতায় সরকারের হস্তক্ষেপ কামনা  » «   ভারী বৃষ্টিপাতে সিলেটের পাহাড়ি এলাকায় ধসের পূর্বাভাস  » «   জীবন দিয়ে হলেও এরশাদের মরদেহ রংপুরে আটকে দেয়ার ঘোষণা  » «   শেষ মুহূর্তে থেমে গেল ভারতের চন্দ্রযান ২-এর অভিযান  » «   এবার সংবাদ সম্মেলনে মুখ খুললেন মিন্নি  » «   হজ নিয়ে সৌদি-কাতার পাল্টাপাল্টি অভিযোগ  » «   এরশাদের সন্তানরা কে কোথায়  » «   ওবামার সঙ্গে জেদের কারণেই ইরানের সঙ্গে যুক্তরাষ্ট্রের চুক্তি বাতিল!  » «   প্রধানমন্ত্রী সময় দিলে জুলাইয়েই ই-পাসপোর্ট উদ্বোধন  » «   লাইফ জ্যাকেট ছাড়াই পাঁচদিন বঙ্গোপসাগরে ভারতীয় জেলে! উদ্ধার চট্রগ্রামে  » «   বাংলাদেশের আর্থিক অন্তর্ভুক্তির প্রশংসায় রানী ম্যাক্সিমা  » «   অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে ম্যাজিস্ট্রেটের ওপর হামলা  » «   পদোন্নতি পেয়ে মন্ত্রী হচ্ছেন সিলেটের ইমরান আহমদ  » «  

অবশেষে অভিনয় জগতে পা রাখলেন শাহরুখ কন্যা সুহানা



বিনোদন ডেস্ক:: অবশেষে অভিনয় জগতে পা রেখেই ফেললেন সুহানা খান। ইতিমধ্যেই শুরু করেছেন ছবির শ্যুটিং। খবরটা মিললো সুহানার ফ্যান পেজের মাধ্যমে। শাহরুখ কন্যা সুহানার ফ্যান ক্লাবের তরফে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে সুহানার একটি ছবি। যেখানে দেখা যাচ্ছে, গাড়িতে বসে অবাক হয়ে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন সুহানা।

তবে সুহানা এটা কোনও বলিউডের ছবি শ্যুট করছেন না। জানা যাচ্ছে এটা একটা শর্ট ফিল্মের শ্যুটিং। যেটি কিনা তার স্কুলেই সুহানার কোনও বন্ধু বানাচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ছবির ক্যাপশন থেকেই জানা যাচ্ছে এই তথ্য।

এর আগে লন্ডনে তার কলেজেই ‘রোমিও-জুলিয়েট’ নাটকে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন সুহানা। যে কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন শাহরুখ নিজেই। এবার শোনা যাচ্ছে, বলিউডেও খুব তাড়াতাড়ি অভিষেক হতে চলেছে শাহরুখ কন্যার।

প্রসঙ্গত, এর আগে শাহরুখ বলেছিলেন সুহানা অভিনয়ে আগ্রহী। কিন্তু তাকে আগে পড়াশোনা শেষ করতে হবে। শাহরুখ বলেন, ‘আমি তাকে অনেকবার বলেছি তোমাকে আমার থেকে ৫ গুণ বেশি কাজ করতে হবে। তোমার পাওনাও হবে আমার থেকে ১০ গুণ কম। সফল হতে লাগবে অনেক ধৈর্য এবং অধ্যবসায়।’ ইতিমধ্যেই ভগ ইন্ডিয়ার ম্যাগাজিনের কভার শ্যুটে দেখা যায় সুহানাকে। গত বছরই ভগ ইন্ডিয়া ম্যাগাজিনের হয়ে ফটোশ্যুট করতে দেখা গিয়েছিল তাকে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: