শনিবার, ২০ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে ঢাকা-নারায়ণগঞ্জে নিহত ২  » «   দুর্নীতি শব্দটি কীভাবে আসলো আই হ্যাভ নো আইডিয়া: ইকবাল মাহমুদ  » «   সেই প্রিয়া সাহাকে নিয়ে মিললো চাঞ্চল্যকর তথ্য  » «   লবণ সংকটে কোরবানির চামড়া নিয়ে উদ্বেগ  » «   দেশদ্রোহী হিসেবে প্রিয়ার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: সেতুমন্ত্রী  » «   মিন্নিকে আইনি সহায়তা দিতে ঢাকা থেকে ৪০ আইনজীবী যাচ্ছেন বরগুনায়!  » «   আলো-পানি ছাড়াই রাত কাটল আটক প্রিয়াঙ্কার  » «   মক্কা-মদিনায় ফ্রি ইন্টারনেট ও সিম পাচ্ছেন হাজিরা!  » «   পানিতে সাপের কামড়ে মৃত্যু ,পানিতেই জানাজা-দাফন  » «   নেত্রকোনায় শিশুর কাটা মাথা কাণ্ডে যা জানলো পুলিশ  » «   লন্ডনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী, আজ দূত সম্মেলন  » «   ব্রিটিশ ট্যাংকার আটক করেছে ইরান, উত্তেজনা চরমে  » «   নিজেদের বিমান বাহিনী থেকে সুরক্ষা পেতেই এরদোগানের এস-৪০০ ক্রয়!  » «   জাপানে অ্যানিমেশন স্টুডিওতে অগ্নিসংযোগ, নিহত ১২  » «   খাদ্য ঘাটতি পূরণ করেছি, এখন লক্ষ্য পুষ্টি: প্রধানমন্ত্রী  » «  

‘অবরোধকারীদের প্রতিহত করতে কুত্তা মারা লাঠি হাতে রাখার নির্দেশ’



16. bhumi montreeনিউজ ডেস্ক::
‘যারা অহেতুক অবরোধ করে তারা কুত্তার চেয়েও খারাপ’ এমন মন্তব্য করে তাদের (অবরোধকারীদের ) প্রতিহত করার জন্য সবার হাতে কুত্তা মারার লাঠি রাখার নির্দেশ দিলেন ভুমিমন্ত্রী শামসুর রহমান শরিফ এমপি। শনিবার বিকেলে ঈশ্বরদীর লক্ষীকুন্ডা ইউনিয়নের লক্ষীকুন্ডার সামাদ মালিথার বাড়ি থেকে কৈকুন্ডা আলাল প্রামানিকের বাড়ি ভায়া ওয়াবদা রাস্তার কাজের ভিত্তি প্রস্তর উপলক্ষ্যে আয়োজিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য কালে মন্ত্রী উপস্থিত সকলের উদ্দেশ্যে এই নির্দেশনা প্রদান করেন।

লক্ষীকুন্ডা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি আমিন উদ্দিন বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মন্ত্রী আরও বলেন, রাস্তায় রাস্তায় অবরোধকারীদের প্রতিরোধ করতে হবে। আগে মানুষ যেমন পাগলা কুকুর মারার জন্য সব বয়সী মানুষ হাতে লাঠি রাখতেন, সেই লাঠি আবার রাখার সময় এসেছে। আজ থেকে আপনারা সবাই অবরোধকারীদের প্রতিরোধ করতে সেই লাঠি হাতে রাখবেন। ঈশ্বরদীর লক্ষীকুন্ডা ইউনিয়ন থেকেই ভুমিমন্ত্রী অবরোধকারীদের প্রতিহত করার ঘোষণা প্রদান করেন। তিনি আরও বলেন, যারা অন্যায়ভাবে অবরোধ, পেট্রোলবোমা নিক্ষেপ করে মানুষ হত্যা করছে এবং গাড়ি ভাংচুর ও জ্বালাও পোড়ায় করছে তারা সবাই কুত্তার বলে মন্তব্য করেন ভুমিমন্ত্রী।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহজেবিন শিরিন পিয়া, সহকারী কমিশনার (ভুমি) মুকুল কুমার মৈত্র, উপজেলা প্রকৌশলী রমেল হ্য়াদার, ইউপি সদস্য জিয়াউল ইসলাম জিয়া প্রমুখ। লক্ষীকুন্ডা ইউনিয়ন যুবলীগের সভাপতি আলফাজ উদ্দিন মাস্টারের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম প্রামানিক, বীরমুক্তিযোদ্ধা আবুল কালাম, আইয়ুব আলী খান, কামরুজ্জামান, জামিরুল ইসলাম, আহাদ আলী মেম্বার প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: