রবিবার, ১৯ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ভেঙ্গে যাচ্ছে সিলেট জেলা বিএনপির কমিটি!  » «   বিদেশে অবস্থানরত শ্রমিকদের প্রতি মিশনগুলোর ধারণা নেতিবাচক: পররাষ্ট্রমন্ত্রী  » «   হিজাব পরে অস্ট্রিয়ার অমুসলিম নারী সাংসদের অভিনব প্রতিবাদ  » «   গাড়ি নষ্ট, রিকশায় চড়ে অভিযানে মেয়র আরিফ  » «   মুক্তিযোদ্ধাদের ন্যূনতম বয়সের পরিপত্র অবৈধ: হাইকোর্ট  » «   কৃষক রক্ষা না করলে অভিশাপ নেমে আসবে: রিজভী  » «   ১৫তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ, পাসের হার ২০.৫৩%  » «   মুক্তিযোদ্ধা, এতিম ও আলেমদের সঙ্গে প্রধানমন্ত্রীর ইফতার আজ  » «   রাতভর ধ্যানের পর বদ্রিনাথের পথে মোদি, রেকর্ড সংখ্যায় ভোট দেওয়ার আহ্বান  » «   জুলাই থেকে ১০ বছর মেয়াদি ই-পাসপোর্ট দেয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী  » «   ফখরুলের আসনে মান্নাকে উপনির্বাচন করার প্রস্তাব  » «   বিমান ছিনতাই চেষ্টা: শিমলার হদিস পাচ্ছে না পুলিশ  » «   এবারের ঈদযাত্রা স্বস্তিদায়ক হবে: ওবায়দুল কাদের  » «   লন্ডনের ডেপুটি স্পিকার নির্বাচিত হলেন সিলেটের আহবাব  » «   আজ থেকে বাণিজ্যিক কার্যক্রমে বঙ্গবন্ধু স্যাটেলাইট  » «  

‘অবরোধকারীদের প্রতিহত করতে কুত্তা মারা লাঠি হাতে রাখার নির্দেশ’



16. bhumi montreeনিউজ ডেস্ক::
‘যারা অহেতুক অবরোধ করে তারা কুত্তার চেয়েও খারাপ’ এমন মন্তব্য করে তাদের (অবরোধকারীদের ) প্রতিহত করার জন্য সবার হাতে কুত্তা মারার লাঠি রাখার নির্দেশ দিলেন ভুমিমন্ত্রী শামসুর রহমান শরিফ এমপি। শনিবার বিকেলে ঈশ্বরদীর লক্ষীকুন্ডা ইউনিয়নের লক্ষীকুন্ডার সামাদ মালিথার বাড়ি থেকে কৈকুন্ডা আলাল প্রামানিকের বাড়ি ভায়া ওয়াবদা রাস্তার কাজের ভিত্তি প্রস্তর উপলক্ষ্যে আয়োজিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য কালে মন্ত্রী উপস্থিত সকলের উদ্দেশ্যে এই নির্দেশনা প্রদান করেন।

লক্ষীকুন্ডা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি আমিন উদ্দিন বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মন্ত্রী আরও বলেন, রাস্তায় রাস্তায় অবরোধকারীদের প্রতিরোধ করতে হবে। আগে মানুষ যেমন পাগলা কুকুর মারার জন্য সব বয়সী মানুষ হাতে লাঠি রাখতেন, সেই লাঠি আবার রাখার সময় এসেছে। আজ থেকে আপনারা সবাই অবরোধকারীদের প্রতিরোধ করতে সেই লাঠি হাতে রাখবেন। ঈশ্বরদীর লক্ষীকুন্ডা ইউনিয়ন থেকেই ভুমিমন্ত্রী অবরোধকারীদের প্রতিহত করার ঘোষণা প্রদান করেন। তিনি আরও বলেন, যারা অন্যায়ভাবে অবরোধ, পেট্রোলবোমা নিক্ষেপ করে মানুষ হত্যা করছে এবং গাড়ি ভাংচুর ও জ্বালাও পোড়ায় করছে তারা সবাই কুত্তার বলে মন্তব্য করেন ভুমিমন্ত্রী।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহজেবিন শিরিন পিয়া, সহকারী কমিশনার (ভুমি) মুকুল কুমার মৈত্র, উপজেলা প্রকৌশলী রমেল হ্য়াদার, ইউপি সদস্য জিয়াউল ইসলাম জিয়া প্রমুখ। লক্ষীকুন্ডা ইউনিয়ন যুবলীগের সভাপতি আলফাজ উদ্দিন মাস্টারের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম প্রামানিক, বীরমুক্তিযোদ্ধা আবুল কালাম, আইয়ুব আলী খান, কামরুজ্জামান, জামিরুল ইসলাম, আহাদ আলী মেম্বার প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: