শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জুটি বাঁধছেন শাকিব-শ্রাবন্তী!  » «   দু’সপ্তাহের মধ্যে রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু  » «   অল্পের জন্য বেঁচে গেলেন প্রতিমন্ত্রী  » «   লামায় অবৈধভাবে প্রবেশকালে ১৪ রোহিঙ্গা আটক  » «   দুর্ঘটনায় নিহত ছাত্রদল নেতার দাফন সম্পন্ন  » «   ফেসবুকের কবলে ‘নিঃস্ব’ যুবলীগ নেতা  » «   বাস খাদে পড়ে নিহত ৩, আহত ২০  » «   প্রেসক্লাবে খাদ্যমন্ত্রী ‘খালেদার দীর্ঘ কারাবাস চায় বিএনপির নেতৃবৃন্দ’  » «   কম সাজায় জামিন আছে তবে…  » «   সীতাকুণ্ডে শিপ ইয়ার্ডে আগুনে নিহত ১  » «   জাতীয় নির্বাচনে ‌বিএনপির অংশগ্রহণ করতে হবে  » «   খালেদার অর্থদণ্ড স্থগিত, নথি তলব  » «   মাশরাফির মেয়ে কোরআনের ছাত্রী!  » «   কুপ্রস্তাব প্রত্যাখ্যান, নারীর ফ্ল্যাটে সচিবের কাণ্ড  » «   যেভাবে ব্যবসায়ী-শিল্পপতিদের ফাঁদে ফেলতো সুন্দরী জেরিন  » «  

অপু কি বয়ফ্রেন্ড নিয়ে ভারতে গিয়েছিলেন?



অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক:: অপু বিশ্বাস সন্তান জয়কে ঘরে তালাবদ্ধ রেখে ভারতে বয়ফ্রেন্ডের সঙ্গে ঘুরতে গিয়েছিলেন বলে অভিযোগ করেছেন শাকিব খান। ডিভোর্সের পেছনে দুটি কারণ দেখিয়েছেন তিনি।

এর মধ্যে একটি ছিল গত ১৭ নভেম্বর ছেলে আব্রাম খান জয়কে ঘরে বন্দি রেখে অপু তার কথিত বয়ফ্রেন্ডকে নিয়ে ভারতে ঘুরতে গিয়েছেন।
তবে এই অভিযোগকে ভিত্তিহীন বলছেন অপু বিশ্বাস। বিষয়টি নিয়ে গণমাধ্যমের কাছে মুখ খুলেছেন এই অভিনেত্রী। তিনি বলেন, ভারতে বয়ফ্রেন্ড নিয়ে ঘুরতে নয়, শারীরিক অসুস্থতার জন্য চিকিৎসা নিতে গিয়েছিলাম। বাধ্য হয়েই আমাকে একা যেতে হয়েছিল।
অপু বলেন, গত ১৭ নভেম্বর আমি জয়কে রেখে ভারতে যেতে বাধ্য হয়েছিলাম। কারণ সেলিনা আক্তার (শেলী) নামে যে মেয়েটি আমার বাসায় থাকে, তার ভারতীয় ভিসার মেয়াদ ছিল না। ডাক্তার দেখানোর পর ১৮ নভেম্বর আমি বাংলাদেশে ফিরে আসি।
তিনি আরো বলেন, ভারতে যাওয়ার আগে শাকিবের কাজিন মনির ভাইয়ের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছি। তিনি তখন শাকিবের সঙ্গে ব্যাংককে ছিলেন। আমার শারীরিক অবস্থা খারাপ ছিল, তাই অপেক্ষা করতে পারিনি। কাউকে না পেয়ে আমি একাই ভারতে গিয়েছি।
এখন বলা হচ্ছে, আমি বয়ফ্রেন্ড নিয়ে ভারতে ঘুরতে গিয়েছি। এটা শুনে আমি খুবই বিস্মিত! বয়ফ্রেন্ডের সঙ্গে নয় ভারতে চিকিৎসার জন্য গিয়েছিলাম।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: