সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ক্লিনটনের যৌন কেচ্ছা নিয়ে বিস্ফোরক মন্তব্য হিলারির  » «   সংসদ নির্বাচনের জন্য ৭০০ কোটি টাকার বাজেট অনুমোদন  » «   বাল্যবিবাহের বিশেষ বিধান ‘ধর্ষণে’ প্রযোজ্য নয়  » «   বিশ্বনাথে প্রবাসীর স্ত্রীকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায়…  » «   যেসব কারণে ইসির সভা থেকে বেরিয়ে যান কমিশনার মাহবুব  » «   সৌদি রাজপরিবারের বিরুদ্ধে সমালোচনা করলেই গুম-হত্যা!  » «   শাস্তির বিধান রেখে সম্প্রচার আইনের খসড়া অনুমোদন  » «   সম্পাদক পরিষদের তথ্যে ঘাটতি আছে: তথ্যমন্ত্রী  » «   প্রশ্নফাঁস: ঢাবির ঘ ইউনিটের ফল প্রকাশ স্থগিত  » «   আমেরিকার সতর্কতার জবাবে পাল্টা ব্যবস্থার হুমকি সৌদির  » «   বন্দরবাজারে স্বেচ্ছাসবক দলের মিছিলে পুলিশের বাধা, আটক ১  » «   সন্ত্রাসীদের হুমকি নভেম্বরেই খুন করা হবে মোদিকে!  » «   শাহবাগ-সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা বন্ধে আইনি নোটিশ  » «   ফেক এনকাউন্টার: ভারতে সাত সেনা সদস্যের যাবজ্জীবন  » «   আবারো নির্বাচন কমিশনের সভা বর্জন করলেন কমিশনার মাহবুব  » «  

অপু কি বয়ফ্রেন্ড নিয়ে ভারতে গিয়েছিলেন?



অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক:: অপু বিশ্বাস সন্তান জয়কে ঘরে তালাবদ্ধ রেখে ভারতে বয়ফ্রেন্ডের সঙ্গে ঘুরতে গিয়েছিলেন বলে অভিযোগ করেছেন শাকিব খান। ডিভোর্সের পেছনে দুটি কারণ দেখিয়েছেন তিনি।

এর মধ্যে একটি ছিল গত ১৭ নভেম্বর ছেলে আব্রাম খান জয়কে ঘরে বন্দি রেখে অপু তার কথিত বয়ফ্রেন্ডকে নিয়ে ভারতে ঘুরতে গিয়েছেন।
তবে এই অভিযোগকে ভিত্তিহীন বলছেন অপু বিশ্বাস। বিষয়টি নিয়ে গণমাধ্যমের কাছে মুখ খুলেছেন এই অভিনেত্রী। তিনি বলেন, ভারতে বয়ফ্রেন্ড নিয়ে ঘুরতে নয়, শারীরিক অসুস্থতার জন্য চিকিৎসা নিতে গিয়েছিলাম। বাধ্য হয়েই আমাকে একা যেতে হয়েছিল।
অপু বলেন, গত ১৭ নভেম্বর আমি জয়কে রেখে ভারতে যেতে বাধ্য হয়েছিলাম। কারণ সেলিনা আক্তার (শেলী) নামে যে মেয়েটি আমার বাসায় থাকে, তার ভারতীয় ভিসার মেয়াদ ছিল না। ডাক্তার দেখানোর পর ১৮ নভেম্বর আমি বাংলাদেশে ফিরে আসি।
তিনি আরো বলেন, ভারতে যাওয়ার আগে শাকিবের কাজিন মনির ভাইয়ের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছি। তিনি তখন শাকিবের সঙ্গে ব্যাংককে ছিলেন। আমার শারীরিক অবস্থা খারাপ ছিল, তাই অপেক্ষা করতে পারিনি। কাউকে না পেয়ে আমি একাই ভারতে গিয়েছি।
এখন বলা হচ্ছে, আমি বয়ফ্রেন্ড নিয়ে ভারতে ঘুরতে গিয়েছি। এটা শুনে আমি খুবই বিস্মিত! বয়ফ্রেন্ডের সঙ্গে নয় ভারতে চিকিৎসার জন্য গিয়েছিলাম।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: