শুক্রবার, ১৯ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ডিএনসিসি নির্বাচন বন্ধ: যা বলল ইসি  » «   আইভীর পেছনে পিস্তল হাতে থাকা সুমন যুবদলের : শামীম ওসমান  » «   বিজয় মেলায় জুয়া, ইউএনও’কে ব্যবস্থা নিতে নির্দেশ  » «   ‘সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে’  » «   শরীরের কোথায় তিল থাকলে আয় হবে প্রচুর!  » «   সিলেটে চলন্ত ট্রেন থেকে নামার চেষ্টা,পা পিছলে ট্রেনে কাটা পড়ে মৃত্যু  » «   নরসিংদীতে ১১ দফা দাবিতে ইউএমসি পাটকল শ্রমিকদের বিক্ষোভ  » «   ১৩০০ রোহিঙ্গা বিদ্রোহীর নাম বাংলাদেশকে দিয়েছে মিয়ানমার  » «   ‘স্যার আপনার প্রবলেম এখনই সল্‌ভ করে দিচ্ছি’  » «   মৌসুমি হামিদের গোপন মেসেজ ফাঁস করলেন ফারিয়া!  » «   প্রণব মুখার্জিকে জার্সি উপহার দিলেন সাকিব  » «   বৌদ্ধদের ওপর গুলি, বহু হতাহত!  » «   ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের ৫ নেতাকর্মী বহিষ্কার  » «   ১০ বছরে ২৯৫ কোটি ২২ লাখ ১৩ হাজার ৬৪ বই বিতরণ  » «   দুর্বল জিম্বাবুয়ের বিপক্ষে হারল হাথুরুসিংহের শ্রীলঙ্কা  » «  

অপুষ্টির শিকার দীপিকা !



বিনোদন ডেস্ক:: জিরো সাইজ ফিগারের দিন অনেক আগেই শেষ। নতুন ট্রেন্ডে মাসল ও পেশীবহুল শরীর নায়িকাদের পছন্দ। আর তা তৈরি করতে কম কসরত করতে হয় না তাদের। কিন্তু এ কি! দীপিকা পাড়ুকোন যে শুকিয়ে পাটকাঠিটির মতো হয়ে গিয়েছেন! এমনই বলছেন তার ভক্ত ও দর্শক। কিন্তু কেন?

কয়েকদিন আগে ভ্যানিটি ফেয়ার ম্যাগাজিনের ফটোশুটের ছবি পোস্ট করেন দীপিকা সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেখানেই ট্রোলড হলেন হলিউড ও বলিউডের এই নায়িকা। আর সেই ছবি দেখে একটুও খুশি হননি তার ভক্তরা। তাকে বেশি করে খাবার খাওয়ার পরামর্শ দিয়েছেন তারা। কারণ তাদের মতে, দীপিকা অপুষ্টির শিকার!

ফটোশুটে সাদা-কালো ছবির মধ্যে ব্ল্যাক স্লিপ ড্রেসে দেখা গেছে দীপিকাকে। সঙ্গে একটি হিরের নেকলেস পরেছেন। হাতে হিরের আংটি। মুখে নুড মেকআপ ও স্মোকি আই। এই ছবিগুলি পোস্ট করা মাত্রই ট্রোলড হন দীপিকা। এই ছবিগুলি দীপিকার পছন্দ হলেও তার ভক্তদের যে ছবিগুলি একেবারেই পছন্দ হয়নি তা অবশ্য ট্রোলড হওয়া থেকেই স্পষ্ট। তবে এ নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি তিনি।

এদিকে ভক্তরা পরামর্শ দিয়ে দীপিকাকে বলেন, দেখে মনে হচ্ছে দীপিকা অপুষ্টিতে ভুগছেন। খাওয়া-দাওয়া একেবারেই বন্ধ করে দিয়েছেন। এবার ওজন বৃদ্ধি করার জন্য যেন তিনি একটু খাওয়া শুরু করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: