মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লিপস্টিক যখন মাজাদার খাবার!  » «   কিশোরী ধর্ষণের প্রমান মেলায় ২ নেতার বিরুদ্ধে অভিযোগপত্র  » «   শিক্ষার্থীদের মুক্তিযুদ্ধের চেতনা সমৃদ্ধ শিক্ষা দিতে হবে- রেজাউল রহিম লাল  » «   মাশরাফির রংপুরের কাছে নাসিরের সিলেটের পরাজয়!  » «   যাত্রীবাহী বাসের ধাক্কায় নারীর মৃত্যু  » «   সালমানের স্ত্রী-সন্তান থাকে বিদেশে!  » «   পুলিশ পেটালো ছাত্রলীগ!  » «   চুয়াডাঙ্গায় সাপের কামড়ে একজনের মৃত্যু  » «   বিপিএল পয়েন্ট টেবিলে কে কোথায় দাঁড়িয়ে  » «   আম্পায়ারের সঙ্গে সাকিবের এ কেমন আচরণ!  » «   সংসদে বাদলকে তুলোধুনো করলেন নৌমন্ত্রী  » «   ৭ মার্চ কেন জাতীয় দিবস নয় : হাইকোর্ট  » «   আজ সুফিয়া কামালের জন্মদিন  » «   অভিবাসীবিরোধী নন ট্রাম্প  » «   আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধন করবেন শাহরুখ  » «  

অপুষ্টির শিকার দীপিকা !



বিনোদন ডেস্ক:: জিরো সাইজ ফিগারের দিন অনেক আগেই শেষ। নতুন ট্রেন্ডে মাসল ও পেশীবহুল শরীর নায়িকাদের পছন্দ। আর তা তৈরি করতে কম কসরত করতে হয় না তাদের। কিন্তু এ কি! দীপিকা পাড়ুকোন যে শুকিয়ে পাটকাঠিটির মতো হয়ে গিয়েছেন! এমনই বলছেন তার ভক্ত ও দর্শক। কিন্তু কেন?

কয়েকদিন আগে ভ্যানিটি ফেয়ার ম্যাগাজিনের ফটোশুটের ছবি পোস্ট করেন দীপিকা সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেখানেই ট্রোলড হলেন হলিউড ও বলিউডের এই নায়িকা। আর সেই ছবি দেখে একটুও খুশি হননি তার ভক্তরা। তাকে বেশি করে খাবার খাওয়ার পরামর্শ দিয়েছেন তারা। কারণ তাদের মতে, দীপিকা অপুষ্টির শিকার!

ফটোশুটে সাদা-কালো ছবির মধ্যে ব্ল্যাক স্লিপ ড্রেসে দেখা গেছে দীপিকাকে। সঙ্গে একটি হিরের নেকলেস পরেছেন। হাতে হিরের আংটি। মুখে নুড মেকআপ ও স্মোকি আই। এই ছবিগুলি পোস্ট করা মাত্রই ট্রোলড হন দীপিকা। এই ছবিগুলি দীপিকার পছন্দ হলেও তার ভক্তদের যে ছবিগুলি একেবারেই পছন্দ হয়নি তা অবশ্য ট্রোলড হওয়া থেকেই স্পষ্ট। তবে এ নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি তিনি।

এদিকে ভক্তরা পরামর্শ দিয়ে দীপিকাকে বলেন, দেখে মনে হচ্ছে দীপিকা অপুষ্টিতে ভুগছেন। খাওয়া-দাওয়া একেবারেই বন্ধ করে দিয়েছেন। এবার ওজন বৃদ্ধি করার জন্য যেন তিনি একটু খাওয়া শুরু করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: