মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিনেমায় এসে নাম বদলেছেন যেসব নায়ক-নায়িকা  » «   বিতর্কিত পুরস্কারের নিয়তি নিয়ে জাজের প্রতিবাদ, কিন্তু….  » «   বাজারে এলো দেশে তৈরি প্রথম ফুল ভিউ ডিসপ্লের স্মার্টফোন  » «   তদন্ত করে ডিসির বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ্বাস  » «   চট্টগ্রামে ঘর থেকে ১৫ ফুট লম্বা অজগর উদ্ধার  » «   চট্টগ্রাম হয়ে এলএনজি নিয়ে মাতারবাড়ি যাবে ‘এক্সিলেন্স’  » «   ‘বিনোদন নগরী’র উদ্বোধন করছেন সৌদি বাদশাহ  » «   চট্টগ্রাম ইন্ডি ফিল্ম ফেস্ট উপহার দিলো ‘দৃশ্যছায়া’  » «   শহীদ ফজলুল হক পৌর উচ্চ বিদ্যালয়ে পুনর্মিলনী উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত  » «   মিনিটে মেসির আয় ২৫ লাখ টাকা  » «   হাতী, জিরাফ, হিপ্পোর মৃত্যু হবে, বড় প্রাণী হবে ‘গরু’!  » «   ছেলেকে ক্রিকেটার বানাতে বাবার বাড়ি বিক্রি!  » «   পত্নীতলায় বীর মুক্তিযোদ্ধা নির্মল ঘোষের মৃত্যু : রাষ্ট্রীয় মর্যাদায় সৎকাজ সমপন্ন  » «   নির্বাচন কমিশনে নূন্যতম সৌজন্যবোধও নেই  ———————– : মোমিন মেহেদী  » «   সড়ক দুর্ঘটনায় নিহত রাজীব : মৃত্যুর আগে খালার কাছে যা বলেছিল সেই রাজীব!  » «  

অপুষ্টির শিকার দীপিকা !



বিনোদন ডেস্ক:: জিরো সাইজ ফিগারের দিন অনেক আগেই শেষ। নতুন ট্রেন্ডে মাসল ও পেশীবহুল শরীর নায়িকাদের পছন্দ। আর তা তৈরি করতে কম কসরত করতে হয় না তাদের। কিন্তু এ কি! দীপিকা পাড়ুকোন যে শুকিয়ে পাটকাঠিটির মতো হয়ে গিয়েছেন! এমনই বলছেন তার ভক্ত ও দর্শক। কিন্তু কেন?

কয়েকদিন আগে ভ্যানিটি ফেয়ার ম্যাগাজিনের ফটোশুটের ছবি পোস্ট করেন দীপিকা সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেখানেই ট্রোলড হলেন হলিউড ও বলিউডের এই নায়িকা। আর সেই ছবি দেখে একটুও খুশি হননি তার ভক্তরা। তাকে বেশি করে খাবার খাওয়ার পরামর্শ দিয়েছেন তারা। কারণ তাদের মতে, দীপিকা অপুষ্টির শিকার!

ফটোশুটে সাদা-কালো ছবির মধ্যে ব্ল্যাক স্লিপ ড্রেসে দেখা গেছে দীপিকাকে। সঙ্গে একটি হিরের নেকলেস পরেছেন। হাতে হিরের আংটি। মুখে নুড মেকআপ ও স্মোকি আই। এই ছবিগুলি পোস্ট করা মাত্রই ট্রোলড হন দীপিকা। এই ছবিগুলি দীপিকার পছন্দ হলেও তার ভক্তদের যে ছবিগুলি একেবারেই পছন্দ হয়নি তা অবশ্য ট্রোলড হওয়া থেকেই স্পষ্ট। তবে এ নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি তিনি।

এদিকে ভক্তরা পরামর্শ দিয়ে দীপিকাকে বলেন, দেখে মনে হচ্ছে দীপিকা অপুষ্টিতে ভুগছেন। খাওয়া-দাওয়া একেবারেই বন্ধ করে দিয়েছেন। এবার ওজন বৃদ্ধি করার জন্য যেন তিনি একটু খাওয়া শুরু করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: