শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
কমতে শুরু করেছে চালের দাম  » «   কনডমের বিজ্ঞাপনে সানি লিওন, চটেছেন ভারতীয়রা  » «   সাতক্ষীরায় ১৩ রোহিঙ্গা উদ্ধার করেছে পুলিশ  » «   পরিচালক এফআই মানিকের পাশে দাঁড়ালেন অনন্ত জলিল  » «   ‘মেসির কারণেই নেইমার বার্সা ছেড়েছেন’  » «   রিয়াল মাদ্রিদে যাচ্ছেন কাভানি!  » «   কাশিমপুরে পাঁচ কারারক্ষী বরখাস্ত  » «   নাটোর থেকে তিন’শ মণ পাট বোঝাই ট্রাক উধাও  » «   সাপাহারে কারিতাসের ভেলিডেশন এট ওয়ার্ড লেভেল অনুষ্ঠিত  » «   ঢামেক হাসপাতাল‘সরকারী কাজ এমনই হয়!’  » «   সাপাহারে বিদ্যুৎস্পৃৃষ্টে রাজমিস্ত্রী নিহত!  » «   যে নয়টি কারণে প্রতিদিন খেতে পারেন দই  » «   লড়াই করতে চান রোহিঙ্গারা  » «   সীতাকুণ্ডে মাইক্রোবাস চাপায় নিহত ১  » «   অবৈধ সম্পর্ক থেকে মুক্তি পেতে ভাবীকে গলা কেটে হত্যা  » «  

অপুষ্টির শিকার দীপিকা !



বিনোদন ডেস্ক:: জিরো সাইজ ফিগারের দিন অনেক আগেই শেষ। নতুন ট্রেন্ডে মাসল ও পেশীবহুল শরীর নায়িকাদের পছন্দ। আর তা তৈরি করতে কম কসরত করতে হয় না তাদের। কিন্তু এ কি! দীপিকা পাড়ুকোন যে শুকিয়ে পাটকাঠিটির মতো হয়ে গিয়েছেন! এমনই বলছেন তার ভক্ত ও দর্শক। কিন্তু কেন?

কয়েকদিন আগে ভ্যানিটি ফেয়ার ম্যাগাজিনের ফটোশুটের ছবি পোস্ট করেন দীপিকা সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেখানেই ট্রোলড হলেন হলিউড ও বলিউডের এই নায়িকা। আর সেই ছবি দেখে একটুও খুশি হননি তার ভক্তরা। তাকে বেশি করে খাবার খাওয়ার পরামর্শ দিয়েছেন তারা। কারণ তাদের মতে, দীপিকা অপুষ্টির শিকার!

ফটোশুটে সাদা-কালো ছবির মধ্যে ব্ল্যাক স্লিপ ড্রেসে দেখা গেছে দীপিকাকে। সঙ্গে একটি হিরের নেকলেস পরেছেন। হাতে হিরের আংটি। মুখে নুড মেকআপ ও স্মোকি আই। এই ছবিগুলি পোস্ট করা মাত্রই ট্রোলড হন দীপিকা। এই ছবিগুলি দীপিকার পছন্দ হলেও তার ভক্তদের যে ছবিগুলি একেবারেই পছন্দ হয়নি তা অবশ্য ট্রোলড হওয়া থেকেই স্পষ্ট। তবে এ নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি তিনি।

এদিকে ভক্তরা পরামর্শ দিয়ে দীপিকাকে বলেন, দেখে মনে হচ্ছে দীপিকা অপুষ্টিতে ভুগছেন। খাওয়া-দাওয়া একেবারেই বন্ধ করে দিয়েছেন। এবার ওজন বৃদ্ধি করার জন্য যেন তিনি একটু খাওয়া শুরু করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: