রবিবার, ২৯ মার্চ ২০২০ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
সিলেটে ডাক্তারদের প্রাইভেট চেম্বার বন্ধ, ফার্মেসিতেই চিকিৎসা  » «   ৯ এপ্রিল পবিত্র শবে বরাত  » «   এবার স্পেনও ছাড়ালো চীনকে, ২৪ ঘণ্টায় ৭৩৮ মৃত্যু  » «   সিলেট বিভাগে বৃহস্পতিবার থেকে গণপরিবহন বন্ধ  » «   করোনা মোকাবিলায় দেশে দেশে লকডাউন  » «   খালেদা জিয়ার মুক্তি, করোনা বদলে দিচ্ছে রাজনীতি  » «   খালেদার মুক্তির সিদ্ধান্তকে স্বাগত জানাল যুক্তরাষ্ট্র  » «   খালেদা জিয়ার মুক্তিতে পরিস্থিতি স্বাভাবিক দেখছেন ড. কামাল  » «   করোনার সংক্রমণ ঠেকাতে গ্রিসে লকডাউন  » «   বান্দরবানের ৩ উপজেলা লকডাউন  » «   ইতালিতে একদিনে ৭৪৩ জনের মৃত্যু  » «   ফ্রান্সে ২৪ ঘণ্টায় আরও ১৮৬ মৃত্যু  » «   নিউইয়র্কে করোনায় আক্রান্ত ২০ হাজার ছাড়াল  » «   সাধারণ ছুটিতে চালু থাকবে ব্যাংক  » «   করোনাভাইরাস: উৎকণ্ঠিত সিলেট, উদ্বিগ্ন মানুষ  » «  

অপহরণের অভিযোগে সিএনজি চালক গ্রেফতার : প্রবাসীর স্ত্রী-পুত্র উদ্ধার



Recover-after-kidnap_Mesbahনিউজ ডেস্ক :: অপহরনের অভিযোগে গাজীপুরের কোনাবাড়ি থেকে দক্ষিণ সুরমার মোগলাবাজারের কান্দিয়ারচরের সিএনজি অটোরিক্সা চালক খালেদ আহমদকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ। সেই সাথে অপহৃত সৌদি প্রবাসীর স্ত্রী ও তার চার বছর বয়সী শিশু পুত্র শাহী আহমদ শাফিকেও (৪) উদ্ধার করা হয়েছে। আজ বৃহস্পতিবার তাদেরকে কোর্টে হাজির করা হবে বলে জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা এস আই স্বপন কান্তি দাস।
পুলিশ সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, দক্ষিণ সুরমার মোগলাবাজার থানার কান্দেবপুরের বাসিন্দা সৌদী প্রবাসী মজির উদ্দিন তালুকদারের স্ত্রী ২ সন্তানের জননী ও তার পুত্র শাফিকে গত ৯ জুন সকাল সাড়ে ৮টায় স্থানীয় আল-ইকমা কিন্ডারগার্ডেনের সামন থেকে দুর্বৃত্তরা অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় গৃহবধূর পিতা গোলাপগঞ্জের লক্ষনাবন্দের আব্দুল মান্নান বাদী হয়ে ১১ জুন মোগলাবাজার থানায় অপহরণের অভিযোগে মামলা দায়ের করেন। মামলা নং ৭। মামলা দায়েরের পর তদন্তকারী কর্মকর্তা এসআই স্বপন কান্তি দাস অপহৃতদের উদ্ধারে মাঠে নামেন। মোবাইল ফোনের সূত্র ধরে চলে পুলিশের অভিযান। এক পর্যায়ে এসআই স্বপনের নেতৃত্বে মোগলাবাজার থানার একদল পুলিশ গাজীপুর পুলিশের সহযোগিতায় বুধবার গাজীপুরের কোনাবাড়ীতে অভিযান চালায়। অভিযানকালে অপহৃত গৃহবধূ ও তার পুত্রকে উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত সিএনজি অটোরিকসা চালক খালেদ আহমদকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত খালেদ মোগলাবাজার থানার কান্দিয়ারচরের মঞ্জুর মিয়ার পুত্র।
অন্য একটি সূত্র জানায়, খালেদ ও শিপার মধ্যে বেশ কিছুদিন ধরে গভীর সম্পর্ক তৈরি হয়। এর সুবাদে তারা একসাথে গাজীপুরে পালিয়ে যায়। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই স্বপন কান্তি দাস সংবাদ মাধ্যমকে বলেন, গ্রেফতারকৃত খালেদ ও উদ্ধারকৃত অপহৃত গৃহবধূকে তার পুত্রসহ বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: