শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আগামীতে শহীদুজ্জামান সরকারকে নৌকা মার্কায় ভোট দিলে নজিপুর জেলাসহ সব উন্নয়ন হবে :নাসিম  » «   মাহিরাকে জোর করে চুমু খাওয়ার চেষ্টা, ভাইরাল ভিডিও  » «   বরের বয়স ৮৩ কনে ৩০  » «   ‘তারেকের নেতৃত্বে বিএনপি এখন অনেক শক্তিশালী’  » «   চলন্ত বাসে ডাকাতি ও চালক খুন, গ্রেপ্তার ১৩  » «   প্রধানমন্ত্রী ভোট চাচ্ছেন, খালেদা জিয়া অন্ধকার প্রকোষ্ঠে : ফখরুল  » «   কিশোরের মৃত্যু, লাশ রেখে সঙ্গীদের পলায়ন  » «   এক সঙ্গে তারা  » «   অশ্লীল কার্যকলাপে লিপ্ত, ১১ প্রেমিক যুগলের জরিমানা!  » «   দুই ঘণ্টার জন্য বিমান আটকে দিলো মশা  » «   বিয়ের নামে চীনে বিক্রি হচ্ছে পাহাড়ি মেয়েরা  » «   ডেকে নিয়ে যুবকের গলাকেটে হত্যা  » «   বড়লেখার মেধাবী তোফায়েলের চ্যান্সেলর স্বর্ণপদক লাভ  » «   পুলিশ পরিচয়ে কিশোরীকে যুবলীগ নেতার ধর্ষণ  » «   সিলেটে হবে ভারতীয় হাইকমিশন অফিস  » «  

অপমানে তরুণীর আত্মহত্যা



এম শাহীন গোলদার, সাতক্ষীরা থেকে: মিথ্যা অনৈতিক সম্পর্ক নিয়ে সামাজিক অপমান সহ্য করতে না পেরে আত্মহননের পথ বেছে নিয়েছে সাতক্ষীরার স্কুল ছাত্রী রিমা খাতুন। এর আগে সালিশ করে তার বিচার করা হবে বলে হুমকিও দিয়েছিল গ্রামের মোড়লরা। তার আগেই বাড়ির পাশে একটি আম গাছের ডালে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়েছে নবম শ্রেণির ছাত্রী রিমা।

রিমা সাতক্ষীরা সদর উপজেলার বল্লী গ্রামের কাঠ মিস্ত্রি জাকির হোসেনের মেয়ে। সে একই গ্রামের মুজিবর রহমান উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেনিতে পড়তো। রিমার মা ফজিলা খাতুন জানান, এক মাস আগে বাড়িতে কেউ না থাকার সুযোগে পাশের বাড়ির মহব্বত আলি রিমার ঘরে ঢোকে। রিমা তাকে অপমান করে তাড়িয়ে দেয়। এ ঘটনা মহব্বতের বাড়িতে জানানো হলে মহব্বত ক্ষিপ্ত হয়ে ওঠে। সে রিমার ক্ষতি করার জন্য রাস্তাঘাটে উত্ত্যক্ত করতে থাকে। এমনকি প্রতিশোধ নিতে ব্যস্ত হয়ে পড়ে।

ফজিলা খাতুন আরো জানান, শুক্রবার রাতে রিমার প্রাইভেট শিক্ষক রেজাউল ইসলামকে বাড়িতে দাওয়াত করা হয়। রাতে রেজাউল ইসলাম এসে ঘরে খাওয়া দাওয়া করতে থাকেন। তিনি বলেন এ সময় সবার অজান্তে মহব্বত আলি ওই ঘরের দরজার শিকল বাইরে থেকে লাগিয়ে গ্রামবাসীকে খবর দেয়। সে প্রচার দেয় রিমা ও রেজাউল অনৈতিক কাজে লিপ্ত হয়েছে। পাড়ার লোকজন এসে রিমা ও রেজাউলকে ঘর থেকে বের করে। তিনি জানান এ সময় সেখানে উপস্থিত হন বল্লী ইউপি চেয়ারম্যান বজলুর রহমানের ভাই বিল্লাল, হাফিজুল ইসলাম এবং অবসরপ্রাপ্ত সার্জেন্ট মিজানুর রহমানসহ অনেকেই। তারা সালিশ করে তাদেরকে শাস্তি দেওয়ার ঘোষণা দেন। এরই মধ্যে রেজাউল সেখান থেকে গা ঢাকা দেন। এদিকে ভোরে রিমাকে দেখা যায় বাড়ির পাশে একটি আম গাছের ডালে নিজের ওড়নায় ঝুলতে। শনিবার সকালে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: