শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আফগানিস্তানে হাসপাতালে ভয়াবহ হামলা, নিহত ২০  » «   রাজনীতিতে যোগ দেবেন নুর, জানালেন দলের নাম  » «   নারায়ণগঞ্জে একই পরিবারের ৩ জনকে গলা কেটে হত্যা  » «   মোদিকে আকাশপথ ব্যবহারের অনুমতি দিলোনা পাকিস্তান  » «   ৮ ভোটে হেরে গেলেন ছাত্রদলের সেই শ্রাবণ  » «   সিলেটের ৬ জনসহ বদলি হলেন ৫৩ বিচারক  » «   ক্যাসিনোর টাকার ভাগ কে কে পেতেন, নাম বলছেন খালেদ  » «   অমর নায়ক সালমানের জন্মবার্ষিকী আজ  » «   ছাত্রদলের সভাপতি খোকন, সাধারণ সম্পাদক শ্যামল  » «   মাদরাসা ছাত্রীকে জিনে নিয়ে গেছে!  » «   রোহিঙ্গাদের এনআইডি বানিয়ে দিয়ে কোটিপতি!  » «   প্রধানমন্ত্রীর পদ হারাচ্ছেন নেতানিয়াহু!  » «   ৬০ নম্বরের পরীক্ষা দিয়ে হতে হবে ছাত্রলীগ নেতা  » «   মিয়ানমার তাদের লোকদের ফেরত নিতে রাজি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী  » «   রাজশাহীতে মা-ছেলে হত্যায় আ.লীগ নেতাসহ ৩ জনের মৃত্যুদণ্ড  » «  

‘অপকর্ম রোধে অপকর্মের ব্যবহার, মাদক বিক্রেতার বাড়ি হোক গণশৌচাগার’



নিউজ ডেস্ক:: ‘অপকর্ম রোধে অপকর্মের ব্যবহার, মাদক বিক্রেতার বাড়ি হোক গণশৌচাগার’ এমনই এক ব্যতিক্রম স্লোগান লিখে সাইনবোর্ড টাঙিয়েছেন নাটোরের গুরুদাসপুর থানার ওসি মো. মোজাহারুল ইসলাম। গুরুদাসপুর উপজেলার বিভিন্ন এলাকায় এখন শাভা পাচ্ছে সেই বোর্ড।

চলতি বছর গুরুদাসপুর থানায় যোগদানের পর থেকেই মাদক, সন্ত্রাস, জঙ্গি, জুয়া, বাল্যবিবাহসহ সমাজের সকল অপরাধ সাহসিকতার সঙ্গে দমন করে যাচ্ছেন ওসি মোজাহারুল। অপরাধী যেই হোক তাকে আইনের আওতায় আনাই তার কাজ বলে তিনি মনে করেন।

ওসি বলেন, গুরুদাসপুর উপজেলায় মাদক, জুয়া, সন্ত্রাস ও জঙ্গিদের কোনো ঠাঁই হবে না। মাদক বিক্রেতা এবং অপরাধী যেই হোক তাকে আইনের আওতায় আনা হবে। তাকে কোনো ছাড় দেওয়া হবে না। পুলিশ সুপারের কঠোর নির্দেশে আমি উপজেলার বিভিন্ন এলাকাসহ পথে-প্রান্তরে বোর্ড লাগিয়েছি।

তিনি আরো বলেন, গুরুদাসপুর উপজেলায় মাদক বিক্রেতা নেই বললেই চলে। তারপরও তাদের জ্ঞ্যাতার্থে এই বোর্ড লাগানো। অন্যায়ের বিপক্ষে আমরা সব সময় তৎপর।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: