সোমবার, ২৪ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রথমবার সিলেট-চট্টগ্রাম-কক্সবাজার রুটে উড়বে ইউএস-বাংলা  » «   ভূমিকম্পে কেঁপে উঠলো ইন্দোনেশিয়ায়-জাপান-অস্ট্রেলিয়া  » «   ভোটকেন্দ্রেই ঘুমিয়ে পড়লেন কর্মকর্তা  » «   ‘জয় শ্রীরাম’ না বলায় পিটিয়ে মুসলিম যুবককে হত্যা  » «   নয়াপল্টনে একের পর এক ককটেল বিস্ফোরণ  » «   অফিসে বসে বসে শুধু কি চা খাইলে হবে? দেশপ্রেম থাকতে হবে: হাইকোর্ট  » «   বিকেলের মধ্যে উদ্ধার কাজ শেষ হবে: রেলসচিব  » «   বাংলাদেশের নামে সড়কের নামকরন যুক্তরাষ্ট্রে  » «   সরকারি চাকরিজীবীদের বেতন বাড়লেও দুর্নীতি কমছে না : টিআইবি  » «   দেশসেরা প্রধান শিক্ষক হবিগঞ্জের শাহনাজ কবীর  » «   বাঘের খাবারও চুরি হয় ঢাকা চিড়িয়াখানায়, ফেসবুকে ভাইরাল  » «   দুই মাস ওমরাহ ভিসা স্থগিত করল সৌদি  » «   বীমার আওতায় যেসব সুবিধা পাচ্ছে সরকারি চাকরিজীবীরা  » «   কারাগারে সুনামগঞ্জের আ. লীগ নেতা শামীম আহমদ  » «   মুক্তি পেয়ে নতুন যে বাড়িতে থাকবেন খালেদা  » «  

‘অপকর্ম রোধে অপকর্মের ব্যবহার, মাদক বিক্রেতার বাড়ি হোক গণশৌচাগার’



নিউজ ডেস্ক:: ‘অপকর্ম রোধে অপকর্মের ব্যবহার, মাদক বিক্রেতার বাড়ি হোক গণশৌচাগার’ এমনই এক ব্যতিক্রম স্লোগান লিখে সাইনবোর্ড টাঙিয়েছেন নাটোরের গুরুদাসপুর থানার ওসি মো. মোজাহারুল ইসলাম। গুরুদাসপুর উপজেলার বিভিন্ন এলাকায় এখন শাভা পাচ্ছে সেই বোর্ড।

চলতি বছর গুরুদাসপুর থানায় যোগদানের পর থেকেই মাদক, সন্ত্রাস, জঙ্গি, জুয়া, বাল্যবিবাহসহ সমাজের সকল অপরাধ সাহসিকতার সঙ্গে দমন করে যাচ্ছেন ওসি মোজাহারুল। অপরাধী যেই হোক তাকে আইনের আওতায় আনাই তার কাজ বলে তিনি মনে করেন।

ওসি বলেন, গুরুদাসপুর উপজেলায় মাদক, জুয়া, সন্ত্রাস ও জঙ্গিদের কোনো ঠাঁই হবে না। মাদক বিক্রেতা এবং অপরাধী যেই হোক তাকে আইনের আওতায় আনা হবে। তাকে কোনো ছাড় দেওয়া হবে না। পুলিশ সুপারের কঠোর নির্দেশে আমি উপজেলার বিভিন্ন এলাকাসহ পথে-প্রান্তরে বোর্ড লাগিয়েছি।

তিনি আরো বলেন, গুরুদাসপুর উপজেলায় মাদক বিক্রেতা নেই বললেই চলে। তারপরও তাদের জ্ঞ্যাতার্থে এই বোর্ড লাগানো। অন্যায়ের বিপক্ষে আমরা সব সময় তৎপর।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: