বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «   ফের গ্রেপ্তার নাজিব রাজাক; দায়ের হবে ২১ মামলা  » «   প্রাথমিকে শিক্ষক নিয়োগ আবেদনেই প্রতিষ্ঠানের ৪০ কোটিরও বেশি আয় !  » «   ইউএনওদের জন্য উচ্চমূল্যে ১০০ জিপ গাড়ি, আপত্তি অর্থ মন্ত্রণালয়ের  » «   ডিজিটাল হলো জাতীয় পরিচয়পত্রের সেবা ব্যবস্থাপনা  » «   লন্ডনে মুসলিমদের ওপর গাড়ি হামলা, আহত ৩  » «   সরকারি চাকরিজীবীদের ৫% সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে  » «   ভারতে তিন তালাককে শাস্তিযোগ্য অপরাধ ঘোষণা  » «   স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক  » «   বোমা দিচ্ছে যুক্তরাষ্ট্র, আর ইয়েমেনে সেই বোমা ফেলছে সৌদি  » «   রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি  » «   কাবা শরীফের ভেতরে প্রবেশের সুযোগ পেলেন ইমরান  » «   মিয়ানমারে নিলামে উঠছে সুচির ভাস্কর্য  » «   এক দিনেই মিলবে পাসপোর্ট  » «   ওসমানী বিমানবন্দরে বিমানে তল্লাশি : ৪০টি স্বর্ণের বার উদ্ধার, চোরাচালানী আটক  » «  

অন্ধ স্ত্রী-মেয়েকে খুন করে পালাল স্বামী



নিউজ ডেস্ক::নরসিংদীতে একটি ভাড়া ঘর থেকে মা ও মেয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপুরে চিনিশপুর ইউনিয়নের ঘোড়াদিয়া বণিকপাড়া থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, অন্ধ গৃহবধূ হাফেজা বেগম (৩০) ও মেয়ে সাদিয়া আক্তার (৫)। নরসিংদী সদর থানার পরিদর্শক (তদন্ত) সালাহ উদ্দিন আহমেদ এসব তথ্য নিশ্চিত করেছেন।

এ ঘটনার পর থেকে রিকশা চালক স্বামী কবির হোসেন পলাতক রয়েছে। স্বামী কবির নেশাগ্রস্ত হওয়ায় মা মেয়েকে শ্বাসরোধ করে হত্যার পর পালিয়ে গেছে বলে ধারণা করছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রায়পুরা উপজেলার চরমধুয়া গ্রামের রিকশা চালক কবির হোসেন পরিবার নিয়ে ঘোড়াদিয়া গ্রামের বণিকপাড়ায় দেলোয়ার হোসেন এর বাড়ীতে ভাড়া থাকতেন। স্বামী কবির হোসেন ঠিকমতো কাজ না করে মাদকাসক্ত হয়ে পড়ায় অন্ধ গৃহবধূ হাফেজা বেগম ভিক্ষা করে সংসার চালাতেন। এ নিয়ে সংসারে অশান্তি চলছিল। মঙ্গলবার দুপুরে প্রতিবেশিরা ঘরে দরজা বন্ধ ও কোন সাড়া না পেয়ে ভেতরে গিয়ে মা-মেয়ের মরদেহ পড়ে থাকতে দেখেন।

খবর পেয়ে নরসিংদী সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: