সোমবার, ১৮ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

অন্ধ স্ত্রী-মেয়েকে খুন করে পালাল স্বামী



নিউজ ডেস্ক::নরসিংদীতে একটি ভাড়া ঘর থেকে মা ও মেয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপুরে চিনিশপুর ইউনিয়নের ঘোড়াদিয়া বণিকপাড়া থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, অন্ধ গৃহবধূ হাফেজা বেগম (৩০) ও মেয়ে সাদিয়া আক্তার (৫)। নরসিংদী সদর থানার পরিদর্শক (তদন্ত) সালাহ উদ্দিন আহমেদ এসব তথ্য নিশ্চিত করেছেন।

এ ঘটনার পর থেকে রিকশা চালক স্বামী কবির হোসেন পলাতক রয়েছে। স্বামী কবির নেশাগ্রস্ত হওয়ায় মা মেয়েকে শ্বাসরোধ করে হত্যার পর পালিয়ে গেছে বলে ধারণা করছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রায়পুরা উপজেলার চরমধুয়া গ্রামের রিকশা চালক কবির হোসেন পরিবার নিয়ে ঘোড়াদিয়া গ্রামের বণিকপাড়ায় দেলোয়ার হোসেন এর বাড়ীতে ভাড়া থাকতেন। স্বামী কবির হোসেন ঠিকমতো কাজ না করে মাদকাসক্ত হয়ে পড়ায় অন্ধ গৃহবধূ হাফেজা বেগম ভিক্ষা করে সংসার চালাতেন। এ নিয়ে সংসারে অশান্তি চলছিল। মঙ্গলবার দুপুরে প্রতিবেশিরা ঘরে দরজা বন্ধ ও কোন সাড়া না পেয়ে ভেতরে গিয়ে মা-মেয়ের মরদেহ পড়ে থাকতে দেখেন।

খবর পেয়ে নরসিংদী সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: