শনিবার, ২৫ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ১১ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘অন্তরঙ্গ দৃশ্য প্রয়োজন ছিল তাই করেছি’  » «   মিশরে জুমার নামাজে হামলা, নিহত ৫৪  » «   কুবিতে বিজ্ঞাপনের গেইট, শিক্ষক-শিক্ষার্থীদের ক্ষোভ  » «   কুমিল্লায় যুবককে হত্যা, সাবেক ছাত্রলীগ নেতাসহ আটক ২  » «   ট্রাকের সঙ্গে সংঘর্ষে ট্রেনচালক নিহত  » «   ভুল চিকিৎসায় মা ও নবজাতকের মৃত্যু, ডাক্তার পলাতক  » «   বারী সিদ্দিকীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক  » «   আজ থেকে বিপিএল উৎসব চট্টগ্রামে  » «   সম্ভাব্য মেয়র প্রার্থী বদরুজ্জামান সেলিমের সমর্থনে যুক্তরাজ্যে মতবিনিময়  » «   রুশ বিপ্লবের শতবর্ষে ওয়ার্কার্স পার্টির লাল পতাকা মিছিল  » «   গাছ ভর্তি ট্রাক জব্দ  » «   গোপালগঞ্জে প্রতিপক্ষের হামলায় কৃষকের মৃত্যু  » «   কমলগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে খাসি (খাসিয়া) বর্ষ বিদায় উৎসব পালন  » «   জেনে নিন মিস ওয়ার্ল্ড মানুসীর ডায়েট প্লান!  » «   ধর্ষণের শিকার হয়ে পাঁচ শিক্ষার্থীর পড়াশোনা বন্ধ!  » «  

অন্ধ স্ত্রী-মেয়েকে খুন করে পালাল স্বামী



নিউজ ডেস্ক::নরসিংদীতে একটি ভাড়া ঘর থেকে মা ও মেয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপুরে চিনিশপুর ইউনিয়নের ঘোড়াদিয়া বণিকপাড়া থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, অন্ধ গৃহবধূ হাফেজা বেগম (৩০) ও মেয়ে সাদিয়া আক্তার (৫)। নরসিংদী সদর থানার পরিদর্শক (তদন্ত) সালাহ উদ্দিন আহমেদ এসব তথ্য নিশ্চিত করেছেন।

এ ঘটনার পর থেকে রিকশা চালক স্বামী কবির হোসেন পলাতক রয়েছে। স্বামী কবির নেশাগ্রস্ত হওয়ায় মা মেয়েকে শ্বাসরোধ করে হত্যার পর পালিয়ে গেছে বলে ধারণা করছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রায়পুরা উপজেলার চরমধুয়া গ্রামের রিকশা চালক কবির হোসেন পরিবার নিয়ে ঘোড়াদিয়া গ্রামের বণিকপাড়ায় দেলোয়ার হোসেন এর বাড়ীতে ভাড়া থাকতেন। স্বামী কবির হোসেন ঠিকমতো কাজ না করে মাদকাসক্ত হয়ে পড়ায় অন্ধ গৃহবধূ হাফেজা বেগম ভিক্ষা করে সংসার চালাতেন। এ নিয়ে সংসারে অশান্তি চলছিল। মঙ্গলবার দুপুরে প্রতিবেশিরা ঘরে দরজা বন্ধ ও কোন সাড়া না পেয়ে ভেতরে গিয়ে মা-মেয়ের মরদেহ পড়ে থাকতে দেখেন।

খবর পেয়ে নরসিংদী সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: