বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শুভ জন্মদিন আইয়ুব বাচ্চু  » «   স্পেন আওয়ামীলীগের জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী পালন  » «   রোনালদো ছাড়া রিয়ালকে পাত্তাই দিলো না অ্যাটলেটিকো  » «   আজ ভুটানকে হারালেই ফাইনালে বাংলাদেশ  » «   নিষেধাজ্ঞা আরোপের জন্য অজুহাত খোঁজে আমেরিকা: রাশিয়া  » «   প্রাথমিক ও ইবতেদায়ি পরীক্ষার রুটিন প্রকাশ  » «   সাইফ-কন্যা সারার রূপে ঘায়েল অনেকেই  » «   একনেকে ৩ হাজার ৮৮ কোটি টাকা ব্যয়ে ৯ প্রকল্প অনুমোদন  » «   শিক্ষার্থীদের আইডিকার্ডে থাকবে ইউনিক নম্বর  » «   ঈদ উপলক্ষে জালনোট ধরতে ব্যাংকগুলোকে ১১ নির্দেশনা  » «   গণঅভ্যুত্থানঃ লিবিয়ায় ৪৫ জনের মৃত্যুদণ্ড  » «   চার রিকশাকে চাপা দিয়ে পালালো কার চালক  » «   ১৫ আগস্ট কেন ভারতের স্বাধীনতা দিবস?  » «   খালেদার জন্মদিনে ফখরুল‘প্রাণ বাজি রেখে লড়াই করতে হবে’  » «   রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু  » «  

অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ফাঁস হলে যা করবেন



লাইফস্টাইল ডেস্ক::অহরহর শোনা যাচ্ছে, শুধু প্রেমিক-প্রমিকা নয় এখন স্বামী বিবাহ বিচ্ছেদের পর ক্রোধের বশবর্তী হয়ে তাদের শারীরিক সম্পর্কের ভিডিও অনলাইনে ছেড়ে দিচ্ছে। এতে বিপাকে পড়ছেন নারীরা। এর মাধ্যম হিসেবে ব্যবহার করা হচ্ছে ফেসবুক, ই-মেইল, ইমু, হোয়াটসঅ্যাপের মতো সামাজিক যোগাযোগের জনপ্রিয় মাধ্যমগুলোকে।

নারী-পুরুষের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও, ছবি ও ফেসবুকহ্যাকসহ সাইবার ক্রাইমের বিভিন্ন জটিল সমস্যায় সেবা দিয়ে থাকেন কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিসিটিসি) ইউনিটের সাইবার ক্রাইম বিভাগ।

আসুন জেনে নেই স্বামী বা প্রেমিক অন্তরঙ্গ মুহূর্তের ছবি বা ভিডিও প্রকাশ করলে যা করবেন-

পরামর্শ: আপনার অভিযোগটি শোনার পর পুলিশ আপনাকে পরামর্শ দেবে আপনি কী করবেন। যদি মামলা করতে হয়, তবে আপনাকে সহযোগিতা করবে পুলিশ।

হেল্প ডেস্ক: স্বামী বা প্রেমিক অন্তরঙ্গ মুহূর্তের ছবি বা ভিডিও প্রকাশ করলে আপনি সিসিটিসি’র ক্রাইম বিভাগের হেলফ ডেস্কের সহায়তা নিতে পারেন। সিসিটিসি’র হেল্প ডেস্ক আপনাকে সহায়তা দেবে সপ্তাহে সাত দিন।

গোপনীয়তা রক্ষা: পুলিশ আপনাকে সহায়তা দেবে এবং মামলা তদন্তের ক্ষেত্রে আপনার সব ধরনের গোপনীয়তা রক্ষা করা হবে।

ছবি ও ভিডিও উদ্ধার: সিসিটিসি’র এই বিভাগ আপনার অন্তরঙ্গ মুহূর্তের ছবি, ভিডিও উদ্ধারে সহযোগিতা করবে। এছাড়া আসামি গ্রেফতারে সার্বিক সহযোগিতা পাবেন।

মামলা ও মামলা তদন্ত: আসামি ধরাই শেষ নয়, আপনাকে আইনি সহায়তা দেবে পুলিশ। যেমন আপনার ছবি, ভিডিও উদ্ধার ও আসামির বিরুদ্ধে মামলা ও তদন্ত করবে পুলিশ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: