মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিরোধী দলীয় উপনেতা হলেন রওশন এরশাদ  » «   সিলেট যাত্রীদের দাবি মেনে নেওয়ার আশ্বাস বিমানের  » «   ১ এপ্রিল থেকে সব কোচিং সেন্টার বন্ধ  » «   সুবর্ণচরে গণধর্ষণ: আইনজীবীর বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন  » «   ‘১১ বছর বয়সে বাবা আমাকে নিষিদ্ধপল্লীতে বিক্রি করে দেন’  » «   আকস্মিক ঢাকার কূটনৈতিক পাড়ায় ২৪ ঘন্টার রেড অ্যালার্ট জারি  » «   নির্বাচনে রাশিয়া-ট্রাম্প আঁতাতের প্রমাণ মেলেনি মুলারের তদন্তে  » «   ১২ ব্যক্তি ও এক প্রতিষ্ঠানকে স্বাধীনতা পদক দিলেন প্রধানমন্ত্রী  » «   এবার ক্যালিফোর্নিয়ায় মসজিদে আগুন, চিরকুট উদ্ধার  » «   ফাঁকা বাসে ভয়ঙ্কর ফাঁদ, টার্গেট কম বয়সী নারী যাত্রী  » «   রিমান্ডে বিমানবালা: যেভাবে হয় সৌদি আরব থেকে স্বর্ণ আনার চুক্তি  » «   আজ ভয়াল ২৫ মার্চ, গণহত্যার স্বীকৃতি চায় বাংলাদেশ  » «   সিলেটের আতিয়া মহলে অভিযান: দুই বছরেও আসেনি চার্জশিট  » «   বাড়ছে দূতাবাস, গুরুত্ব পাচ্ছে অর্থনৈতিক কূটনীতি  » «   একাত্তরের গণহত্যা আন্তর্জাতিক ফোরামগুলোতে তুলবে জাতিসংঘ  » «  

অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ফাঁস হলে যা করবেন



লাইফস্টাইল ডেস্ক::অহরহর শোনা যাচ্ছে, শুধু প্রেমিক-প্রমিকা নয় এখন স্বামী বিবাহ বিচ্ছেদের পর ক্রোধের বশবর্তী হয়ে তাদের শারীরিক সম্পর্কের ভিডিও অনলাইনে ছেড়ে দিচ্ছে। এতে বিপাকে পড়ছেন নারীরা। এর মাধ্যম হিসেবে ব্যবহার করা হচ্ছে ফেসবুক, ই-মেইল, ইমু, হোয়াটসঅ্যাপের মতো সামাজিক যোগাযোগের জনপ্রিয় মাধ্যমগুলোকে।

নারী-পুরুষের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও, ছবি ও ফেসবুকহ্যাকসহ সাইবার ক্রাইমের বিভিন্ন জটিল সমস্যায় সেবা দিয়ে থাকেন কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিসিটিসি) ইউনিটের সাইবার ক্রাইম বিভাগ।

আসুন জেনে নেই স্বামী বা প্রেমিক অন্তরঙ্গ মুহূর্তের ছবি বা ভিডিও প্রকাশ করলে যা করবেন-

পরামর্শ: আপনার অভিযোগটি শোনার পর পুলিশ আপনাকে পরামর্শ দেবে আপনি কী করবেন। যদি মামলা করতে হয়, তবে আপনাকে সহযোগিতা করবে পুলিশ।

হেল্প ডেস্ক: স্বামী বা প্রেমিক অন্তরঙ্গ মুহূর্তের ছবি বা ভিডিও প্রকাশ করলে আপনি সিসিটিসি’র ক্রাইম বিভাগের হেলফ ডেস্কের সহায়তা নিতে পারেন। সিসিটিসি’র হেল্প ডেস্ক আপনাকে সহায়তা দেবে সপ্তাহে সাত দিন।

গোপনীয়তা রক্ষা: পুলিশ আপনাকে সহায়তা দেবে এবং মামলা তদন্তের ক্ষেত্রে আপনার সব ধরনের গোপনীয়তা রক্ষা করা হবে।

ছবি ও ভিডিও উদ্ধার: সিসিটিসি’র এই বিভাগ আপনার অন্তরঙ্গ মুহূর্তের ছবি, ভিডিও উদ্ধারে সহযোগিতা করবে। এছাড়া আসামি গ্রেফতারে সার্বিক সহযোগিতা পাবেন।

মামলা ও মামলা তদন্ত: আসামি ধরাই শেষ নয়, আপনাকে আইনি সহায়তা দেবে পুলিশ। যেমন আপনার ছবি, ভিডিও উদ্ধার ও আসামির বিরুদ্ধে মামলা ও তদন্ত করবে পুলিশ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: