রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মাথায় পিস্তল ঠেকিয়ে শিক্ষককে হত্যার হুমকি  » «   স্কুলের ঘন্টা বাজালেন রুহানি!  » «   উল্টো পথে প্রতিমন্ত্রীর গাড়ি: অর্ধশত যানবাহনকে জরিমানা  » «   বিএনপি কর্মীকে কুপিয়ে হত্যা  » «   সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ: চেয়ারম্যানসহ আসামি ৭  » «   ‘আলোচনার মাধ্যমে রোহিঙ্গা সমস্যা সমাধান সম্ভব’  » «   রোহিঙ্গাদের গণধর্ষণের প্রমাণ পেয়েছে জাতিসংঘ  » «   অবশেষে রিয়ালের স্বস্তির জয়  » «   সিরিজ বাঁচিয়ে রাখতে চায় অস্ট্রেলিয়া  » «   বালাগঞ্জে গ্রাম আদালত বিষয়ক প্রশিক্ষন সম্পন্ন  » «   তখনও প্রসবকালীন রক্ত ঝরছে তার শরীর থেকে  » «   টাঙ্গাইলে চলছে ভোটগ্রহণ  » «   কিশোরী স্কুলছাত্রীদের যৌনদাসী বানিয়ে রাখেন কিম!  » «   বুদ্ধি কমিয়ে দিচ্ছে যে খাবার  » «   আইফোনের তুলনায় পাঁচ গুণ সস্তা টাইগাফোন  » «  

‘অন্তঃসত্ত্বা বলেই বিয়ে’র প্রশ্নের জবাব দিলেন নায়িকা



বিনোদন ডেস্ক:: অভিনেত্রী বাঙালি হলেও ক্যারিয়ার শুরু করেছিলেন বলিউডের মাধ্যমে। কিন্তু বলিউডে তেমন সাফল্য না পেলেও মডেলিংয়ে বেশ আলোচিত ছিলেন তিনি। এছাড়াও প্রয়াত সুচিত্রা সেনের নাতনী ও মুনমুন সেনের মেয়ে বলে খ্যাতি আছে তার। তবে গতমাসে বেশ তাড়াহুড়ো করে শিবম তিওয়ারির সঙ্গে বিয়ে করেছেন অভিনেত্রী রিয়া সেন।
শোনা যাচ্ছিল, বিয়ের আগেই নাকি গর্ভবর্তী হয়ে পড়েছিলেন, সে কারণে তাড়াহুড়ো করে সবার অলক্ষ্যে বিয়ে সারেন রিয়া। তবে বিষয়টি নিয়ে মুখ খুললেন অভিনেত্রী নিজেই। বললেন, জল্পনা যে উঠবে তা তিনি জানতেন। আর তাই একটুও অবাক হননি। তবে জল্পনাটি সত্যি না মিথ্যা সেবিষয়ে কিছু বলেননি।
শিবমের সঙ্গে সম্পর্ক কবে থেকে, এই নিয়ে কৌতুহল ছিল ভক্তদের। অভিনেত্রী জানিয়েছেন, গত ফেব্রুয়ারি মাসে শিবমের সঙ্গে তার সাক্ষাৎ। সেখান থেকে প্রেম। রাইমার সঙ্গে শিবমের পরিচয় করিয়ে দেন তিনি। বিয়েটাও নাকি হঠাৎই ঠিক হয়েছে। রিয়ার কথায়, ‘একদিন সকালে ঘুম থেকে উঠে শিবম বলেছিল চল বিয়ে সেরে ফেলি।’
কিছুদিন আগে মুক্তি পেয়েছিল তার শর্টফিল্ম ‘লোনলি গার্ল’। সেটিও মুক্তি পেয়েছিল নেটদুনিয়াতেই। এই মুহূর্তে একতা কাপুরের ‘রাগিনি এমএমএস ২.২’ ওয়েব সিরিজের কাজে ব্যস্ত রিয়া। আরও জানালেন, এই শুটিং নিয়ে এত ব্যস্ত যে হানিমুনে যেতে পারেননি নব্য দম্পতি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: