রবিবার, ২৪ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নেতাদের শাসালেন শেখ হাসিনা  » «   যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «  

‘অন্তঃসত্ত্বা বলেই বিয়ে’র প্রশ্নের জবাব দিলেন নায়িকা



বিনোদন ডেস্ক:: অভিনেত্রী বাঙালি হলেও ক্যারিয়ার শুরু করেছিলেন বলিউডের মাধ্যমে। কিন্তু বলিউডে তেমন সাফল্য না পেলেও মডেলিংয়ে বেশ আলোচিত ছিলেন তিনি। এছাড়াও প্রয়াত সুচিত্রা সেনের নাতনী ও মুনমুন সেনের মেয়ে বলে খ্যাতি আছে তার। তবে গতমাসে বেশ তাড়াহুড়ো করে শিবম তিওয়ারির সঙ্গে বিয়ে করেছেন অভিনেত্রী রিয়া সেন।
শোনা যাচ্ছিল, বিয়ের আগেই নাকি গর্ভবর্তী হয়ে পড়েছিলেন, সে কারণে তাড়াহুড়ো করে সবার অলক্ষ্যে বিয়ে সারেন রিয়া। তবে বিষয়টি নিয়ে মুখ খুললেন অভিনেত্রী নিজেই। বললেন, জল্পনা যে উঠবে তা তিনি জানতেন। আর তাই একটুও অবাক হননি। তবে জল্পনাটি সত্যি না মিথ্যা সেবিষয়ে কিছু বলেননি।
শিবমের সঙ্গে সম্পর্ক কবে থেকে, এই নিয়ে কৌতুহল ছিল ভক্তদের। অভিনেত্রী জানিয়েছেন, গত ফেব্রুয়ারি মাসে শিবমের সঙ্গে তার সাক্ষাৎ। সেখান থেকে প্রেম। রাইমার সঙ্গে শিবমের পরিচয় করিয়ে দেন তিনি। বিয়েটাও নাকি হঠাৎই ঠিক হয়েছে। রিয়ার কথায়, ‘একদিন সকালে ঘুম থেকে উঠে শিবম বলেছিল চল বিয়ে সেরে ফেলি।’
কিছুদিন আগে মুক্তি পেয়েছিল তার শর্টফিল্ম ‘লোনলি গার্ল’। সেটিও মুক্তি পেয়েছিল নেটদুনিয়াতেই। এই মুহূর্তে একতা কাপুরের ‘রাগিনি এমএমএস ২.২’ ওয়েব সিরিজের কাজে ব্যস্ত রিয়া। আরও জানালেন, এই শুটিং নিয়ে এত ব্যস্ত যে হানিমুনে যেতে পারেননি নব্য দম্পতি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: