মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাতে দেশ ছাড়ছেন মাহমুদউল্লাহ-মুস্তাফিজ  » «   পারিবারিক অশান্তির মূলে পরকীয়া  » «   ‘এই সুমি সেই সুমি’  » «   সুপ্রিম কোর্টের দারস্থ প্রিয়া প্রকাশ  » «   খালেদার শহীদ মিনারে শ্রদ্ধার বিষয়ে যা বললেন আ’লীগ নেতারা  » «   পাবনায় সরকারি এডওয়ার্ড কলেজে বই পড়া ও আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   পাবনা জেলা বিড়ি শিল্প মালিক সমিতির কমিটি গঠন শাহাদত সভাপতি রাসেল সম্পাদক  » «   কানাডায় বাংলাদেশি তরুণীর কৃতিত্ব  » «   মাথা না ধুলে ফরজ গোসল হবে?  » «   হোটেলে রুম ফাঁকা নেই, ফিরিয়ে দেয়া হলো মোদিকে  » «   ‘বর্তমান অবস্থায় খালেদা জিয়া নির্বাচন করতে পারবেন না’  » «   হবিগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের গুলি,আহত ৩০  » «   পোশাক নিয়ে আলোচনায় সোহানা সাবা  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে প্রস্তুত শহীদ মিনার  » «   চুনারুঘাটে অগ্নিকান্ডে ২টি দোকান পুড়ে ছাই  » «  

‘অন্তঃসত্ত্বা বলেই বিয়ে’র প্রশ্নের জবাব দিলেন নায়িকা



বিনোদন ডেস্ক:: অভিনেত্রী বাঙালি হলেও ক্যারিয়ার শুরু করেছিলেন বলিউডের মাধ্যমে। কিন্তু বলিউডে তেমন সাফল্য না পেলেও মডেলিংয়ে বেশ আলোচিত ছিলেন তিনি। এছাড়াও প্রয়াত সুচিত্রা সেনের নাতনী ও মুনমুন সেনের মেয়ে বলে খ্যাতি আছে তার। তবে গতমাসে বেশ তাড়াহুড়ো করে শিবম তিওয়ারির সঙ্গে বিয়ে করেছেন অভিনেত্রী রিয়া সেন।
শোনা যাচ্ছিল, বিয়ের আগেই নাকি গর্ভবর্তী হয়ে পড়েছিলেন, সে কারণে তাড়াহুড়ো করে সবার অলক্ষ্যে বিয়ে সারেন রিয়া। তবে বিষয়টি নিয়ে মুখ খুললেন অভিনেত্রী নিজেই। বললেন, জল্পনা যে উঠবে তা তিনি জানতেন। আর তাই একটুও অবাক হননি। তবে জল্পনাটি সত্যি না মিথ্যা সেবিষয়ে কিছু বলেননি।
শিবমের সঙ্গে সম্পর্ক কবে থেকে, এই নিয়ে কৌতুহল ছিল ভক্তদের। অভিনেত্রী জানিয়েছেন, গত ফেব্রুয়ারি মাসে শিবমের সঙ্গে তার সাক্ষাৎ। সেখান থেকে প্রেম। রাইমার সঙ্গে শিবমের পরিচয় করিয়ে দেন তিনি। বিয়েটাও নাকি হঠাৎই ঠিক হয়েছে। রিয়ার কথায়, ‘একদিন সকালে ঘুম থেকে উঠে শিবম বলেছিল চল বিয়ে সেরে ফেলি।’
কিছুদিন আগে মুক্তি পেয়েছিল তার শর্টফিল্ম ‘লোনলি গার্ল’। সেটিও মুক্তি পেয়েছিল নেটদুনিয়াতেই। এই মুহূর্তে একতা কাপুরের ‘রাগিনি এমএমএস ২.২’ ওয়েব সিরিজের কাজে ব্যস্ত রিয়া। আরও জানালেন, এই শুটিং নিয়ে এত ব্যস্ত যে হানিমুনে যেতে পারেননি নব্য দম্পতি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: