রবিবার, ২০ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মহানবী (স.) নিয়ে কটূক্তি: পুলিশ-জনতা সংঘর্ষে নিহত ৩  » «   ঢাবির ক ও চ ইউনিটের ফল প্রকাশ  » «   সিলেটে দুই ওলির মাজার জিয়ারত করলেন এরশাদপুত্র  » «   যে কারণে যুবলীগ বাসনা জবি ভিসির  » «   পাক সেনার গুলিতে ভারতীয় ২ সেনাসহ নিহত ৩  » «   ব্রিটিশ পার্লামেন্টে আবার আটকে গেল ব্রেক্সিট চুক্তি  » «   বিকেলে যুবলীগের সঙ্গে বসছেন শেখ হাসিনা  » «   সীমান্ত থেকে বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে বিএসএফ  » «   কাউন্সিলর রাজীব গ্রেপ্তার  » «   যুবলীগ সভাপতির দায়িত্ব পেলে ভিসি পদ ছাড়তে রাজি ড. মীজান  » «   সোমবার শহীদ মিনারে নেওয়া হবে চিত্রশিল্পী কালিদাসের মরদেহ  » «   উত্তাল লেবানন, বাংলাদেশিদের সতর্কভাবে চলাফেরার পরামর্শ  » «   সম্রাটের অনুষ্ঠানে যোগ দিতে জাপান যাচ্ছেন রাষ্ট্রপতি  » «   যুবলীগের সম্মেলন: চেয়ারম্যান পদে যাদের নাম আলোচনায়  » «   আবরার হত্যায় নির্ভুল চার্জশিট তৈরি হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী  » «  

অন্তঃসত্ত্বার মুখে এসিড ছুড়লো প্রেমিকের বাবা!



ভারতের মুর্শিদাবাদের ভাটপাড়া এলাকার ঘটনা। ঘটনার মূল উৎস প্রেমের সম্পর্ক হলেও প্রেমিকার উপর এসিড হামলায় জড়িত ছিল না প্রেমিক। গত রবিবার নাবালিকা ওই প্রেমিকার মুখে এসিড ছুড়ে মারে প্রেমিকের বাবা!

জানা গেছে, অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিল ওই নাবালিকা। তবে প্রেমিকাকে বিয়ে করতে চেয়েছিল প্রেমিক। তাদের বিয়ে নাকি মেনেও নিয়েছিল মেয়েটির পরিবার। বেঁকে বসে মেয়ের বাবা। ছেলের সঙ্গে এমন প্রতারণার মেনে নিতে না পেরেই এসিড হামলা চালায় প্রেমিকের বাবা।

জানাগেছে, অন্তঃসত্ত্বা ওই নাবালিকা দোকানে যাচ্ছিল। তখনি তার উপর চড়াও হয় প্রেমিক রাজুর বাবা। এরপরেই নাবালিকার মুখে ছুঁড়ে মারে এসিড। গুরুতর অবস্থায় ওই নাবালিকাকে নিয়ে যাওয়া হয় দেশটির জঙ্গিপুর মহকুমা হাসপাতালে। কিন্তু তাকে ওখানে ভর্তি করানো হয়নি। ঘটনার কোনও অভিযোগ দায়ের করা হয়নি। ঘটনার পর থেকে অভিযুক্ত পলাতক। সূত্র: কলকাতা টুয়েন্টিফোর।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: