রবিবার, ১৭ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার খবরটি ‘টোটালি ফলস’  » «   শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে: খাদ্যমন্ত্রী  » «   জামায়াত নতুন নামে পুরনো চরিত্রে ফিরে আসে কিনা তা ভাবনার বিষয়  » «   সুস্থ থাকলে শেখ হাসিনার বিকল্প দরকার নেই  » «   নন্দলালের ভূমিকায় অবতীর্ণ হবেন না: ইসি রফিকুল  » «   এমপি হিসেবে শপথ নিলেন সৈয়দ আশরাফের বোন ডা. জাকিয়া  » «   রোহিঙ্গাদের নৃশংসতার অভিযোগ প্রত্যাখ্যান মিয়ানমার সেনাপ্রধানের!  » «   যেসব শর্তে আত্মসমর্পণ করছেন ১০২ ইয়াবা ব্যবসায়ী  » «   নাসা আ্যপস চ্যালেঞ্জে বিশ্বসেরা শাহজালাল বিশ্ববিদ্যালয়  » «   বাংলা একাডেমিতে আল মাহমুদের মরদেহ, শ্রদ্ধা নিবেদন  » «   আখেরি মোনাজাতের মধ্যদিয়ে জোবায়ের অনুসারীদের ইজতেমা শেষ  » «   যেভাবে ভারতীয় সেনাবহরে হামলা চালায় জঙ্গিরা  » «   রোহিঙ্গা নিপীড়ন তদন্তে মার্চে বাংলাদেশ আসছে আইসিসি প্রতিনিধিদল  » «   ব্যাটিং ব্যর্থতায় সিরিজ হার বাংলাদেশের  » «   যুক্তরাষ্ট্রে জরুরি অবস্থা ঘোষণা করলেন ট্রাম্প  » «  

অনস্ক্রিনে জোর করে কাজলে চুমু দিলেন যে নায়ক



বিনোদন ডেস্ক:দক্ষিণী ছবির ডাকসাইটে নায়িকা কাজল আগরওয়াল এখন বলিউডেও বেশ জনপ্রিয়। কিন্তু তা বলে দক্ষিণী ছবিকে মোটেও কম গুরুত্ব দিচ্ছেন না। দক্ষিণ ভারতীয় ছবির দর্শকদের আবেগকে সম্মান জানিয়ে কোনওদিনও অনস্ক্রিন চুমু খান না তিনি। কিন্তু এই কাজল আগরওয়ালকেই হিন্দি ছবির শ্যুটিংয়ে একপ্রকার জোর করে না জানিয়ে চুমু খেলেন নায়ক রণদীপ হুডা। এই ঘটনায় রীতিমত ক্ষুব্ধও হয়েছিলেন তিনি।

দো লফজোঁ কী কহানি ছবিতে কাজল ও রণদীপের একটি চুম্বনের দৃশ্য রয়েছে। কিন্তু চুমু খাওয়া একেবারেই স্ক্রিপ্টে ছিল না। দৃশ্যটি ফুটিয়ে তুলতে আচমকাই কাজলকে চুমু খেয়ে বসেন নায়ক রণদীপ হুডা। তাঁর এই কাজে হতভম্ভ হয়ে যান কাজল। এমনকি ক্ষুব্ধ হয়ে সেট ছেড়ে বেরিয়েও যান তিনি। চুমুর দৃশ্যটি কাট করতেও বলেন তিনি।

পরিস্থিতি সামাল দিতে এরপর আসরে নামতে হয় পরিচালক দীপক তিজোরিকে। অনেক বোঝানোর পর অবশেষে বরফ গলে। কাজলকে চুম্বন দৃশ্যটির গুরুত্বও বোঝান পরিচালক দীপক তিজোরি।

পরে জানা যায় দক্ষিণী ছবিতে কেরিয়ার নষ্ট হয়ে যাওযার ভয়েই অনস্ক্রিন চুমুতে আপত্তি কাজল আগরওয়ালের। বলিউডে একটু একটু করে পায়ের মাটি শক্ত হলেও তাঁর যে মূল ভরসা এখনও দক্ষিণই। সূত্র-ইন্ডিয়া বাংলা

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: