শুক্রবার, ২০ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সরকারি এডওয়ার্ড কলেজে শহীদদের স্মরণে বৃক্ষ রোপন কর্মসূচি পালন  » «   ইসি সংবিধান লঙ্ঘণ  করছে : মোমিন মেহেদী  » «   সরকারি এডওয়ার্ড কলেজ পাসের হার ৯৫.৩১ শতাংশ, জিপিএ-৫ পেয়েছে ২৩৭ জন  » «   চিঠিতে হত্যার হুমকি‘আপনার মৃত্যু অনিবার্য, সাবধান হয়ে যান’  » «   তামিল অভিনেত্রী প্রিয়াঙ্কার ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   রবিবার স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ  » «   স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৬৬ টাকা  » «   স্বামীর যৌনাঙ্গ কাটার জন্য লোক ভাড়া করেন স্ত্রী, এরপর…  » «   ইসির তৃতীয় শ্রেণির কর্মীদের অসন্তোষ  » «   এইচএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন কবে থেকে শুরু?  » «   বিয়ে করতে না পেরে কিশোরের এ কেমন পাগলামি!  » «   বন্ধুর মুখে বন্ধুকে হত্যার লোমহর্ষক বর্ণনা!  » «   ব্রাজিল ছেড়ে পর্তুগালে যোগ দিবেন কুতিনহো?  » «   ‘মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি এদেশে রাজনীতি করতে পারবে না’  » «   ৯০ দিন বাড়ল কোটা পর্যালোচনা কমিটির মেয়াদ  » «  

অনস্ক্রিনে জোর করে কাজলে চুমু দিলেন যে নায়ক



বিনোদন ডেস্ক:দক্ষিণী ছবির ডাকসাইটে নায়িকা কাজল আগরওয়াল এখন বলিউডেও বেশ জনপ্রিয়। কিন্তু তা বলে দক্ষিণী ছবিকে মোটেও কম গুরুত্ব দিচ্ছেন না। দক্ষিণ ভারতীয় ছবির দর্শকদের আবেগকে সম্মান জানিয়ে কোনওদিনও অনস্ক্রিন চুমু খান না তিনি। কিন্তু এই কাজল আগরওয়ালকেই হিন্দি ছবির শ্যুটিংয়ে একপ্রকার জোর করে না জানিয়ে চুমু খেলেন নায়ক রণদীপ হুডা। এই ঘটনায় রীতিমত ক্ষুব্ধও হয়েছিলেন তিনি।

দো লফজোঁ কী কহানি ছবিতে কাজল ও রণদীপের একটি চুম্বনের দৃশ্য রয়েছে। কিন্তু চুমু খাওয়া একেবারেই স্ক্রিপ্টে ছিল না। দৃশ্যটি ফুটিয়ে তুলতে আচমকাই কাজলকে চুমু খেয়ে বসেন নায়ক রণদীপ হুডা। তাঁর এই কাজে হতভম্ভ হয়ে যান কাজল। এমনকি ক্ষুব্ধ হয়ে সেট ছেড়ে বেরিয়েও যান তিনি। চুমুর দৃশ্যটি কাট করতেও বলেন তিনি।

পরিস্থিতি সামাল দিতে এরপর আসরে নামতে হয় পরিচালক দীপক তিজোরিকে। অনেক বোঝানোর পর অবশেষে বরফ গলে। কাজলকে চুম্বন দৃশ্যটির গুরুত্বও বোঝান পরিচালক দীপক তিজোরি।

পরে জানা যায় দক্ষিণী ছবিতে কেরিয়ার নষ্ট হয়ে যাওযার ভয়েই অনস্ক্রিন চুমুতে আপত্তি কাজল আগরওয়ালের। বলিউডে একটু একটু করে পায়ের মাটি শক্ত হলেও তাঁর যে মূল ভরসা এখনও দক্ষিণই। সূত্র-ইন্ডিয়া বাংলা

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: