সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আবরার হত্যায় এবার মুজাহিদের স্বীকারোক্তি  » «   তিন সপ্তাহ ধরে কার্যালয়ে যান না যুবলীগ চেয়ারম্যান  » «   নোবেল পুরস্কার র‌্যাব-পুলিশের হাতে নয় : রিজভী  » «   বুরকিনা ফাসোতে মসজিদে ঢুকে ১৬ মুসল্লিকে গুলি করে হত্যা  » «   হবিগঞ্জে পাচারকালে ১২শ’ কেজি রসুন জব্দ  » «   সৌদি-ইরান উত্তেজনা মধ্যস্ততায় তেহরানের পথে ইমরান খান  » «   ঢাবি ‘খ’ ইউনিটের ফল প্রকাশ, ৭৬ শতাংশ ফেল  » «   সরকার ছাত্র রাজনীতি বন্ধের পক্ষে নয়: ওবায়দুল কাদের  » «   ৮ দিন পর ফিরলেন আমিরাতের প্রথম মহাকাশচারী  » «   শ্রীমঙ্গলে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত দলের সদস্য নিহত  » «   ছাত্র-শিক্ষক রাজনীতি নিষিদ্ধ চেয়ে হাইকোর্টে রিট  » «   টাইফুনে লন্ডভন্ড জাপান, নিহত বেড়ে ১৯  » «   আবরারের খুনিকে কারাগারে গণপিটুনি  » «   রাজীবের মৃত্যু: ১০ লাখ টাকা দেওয়ার নির্দেশ স্বজন পরিবহনকে  » «   আমি বহু ইস্যুতেই নোবেল পাই, ওরা দেয় না: ট্রাম্প  » «  

অনলাইন নীতিমালা : মতামত দেয়ার জন্য সময় বাড়ল



11. nitimalaনিউজ ডেস্ক::
‘জাতীয় অনলাইন নীতিমালা ২০১৫’-এর খসড়ার ওপর সর্বসাধারণের মতামতের জন্য ১৯ দিন সময় বাড়ানো হয়েছে। আজ বুধবার তথ্য সচিব মরতুজা আহমদ সাংবাদিকদের এ কথা নিশ্চিত করেছেন। এর আগে প্রস্তুত হওয়া খসড়া অনলাইন নীতিমালা ২১ জুলাই তথ্য মন্ত্রণালয়ের ওয়েবসাইটে দেওয়া হয়। এর ওপর মতামত দেওয়ার মেয়াদ ছিল ১২ আগস্ট পর্যন্ত।

তথ্য সচিব মরতুজা আহমদ জানান, অনলাইন নীতিমালা নিয়ে মতামত দেওয়ার জন্য অনেকে আবেদন করেছেন। তার পরিপ্রেক্ষিতেই মেয়াদ বাড়ানো হয়েছে।

নীতিমালার দ্বারা অনলাইন গণমাধ্যমকে সুষ্ঠু ধারার সংবাদ মাধ্যম হিসেবে স্বীকৃতি দেওয়ার জন্য উদ্যোগ নেয় সরকার। কিন্তু প্রথম পর্যায়ে একটি নীতিমালা প্রায় চূড়ান্ত হলেও তা বাতিল করা হয়।

পরবর্তী সময়ে প্রধান তথ্য কর্মকর্তাকে আহ্বায়ক করে নীতিমালা প্রণয়নে একটি জাতীয় কমিটি করা হয়। ওই কমিটি প্রযুক্তি বিশেষজ্ঞ মোস্তাফা জব্বারকে প্রধান করে খসড়া নীতিমাল প্রণয়নে একটি উপ-কমিটি করে দেয়। সম্প্রতি উপ-কমিটির প্রস্তুত করা খসড়াটি জাতীয় কমিটি পর্যালোচনা করে তথ্য মন্ত্রণালয়ের ওয়েবসাইটে সর্বসাধারণের মতামতের জন্য দেয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: