বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বাংলাদেশে আরো সৌদি বিনিয়োগ চান প্রধানমন্ত্রী  » «   কানাডায় প্রকাশ্যে গাঁজা বিক্রি শুরু, ক্রেতাদের ভিড়  » «   ৩৮৭ কোটি টাকা ব্যয়ে সংস্কার হবে সিলেট ওসমানী বিমানবন্দর  » «   ৪০ ঘণ্টা পর মানারত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী দুই নারী জঙ্গির আত্মসমর্পণ  » «   পূজায় বিজিবিকে মিষ্টি পাঠিয়েছে বিএসএফ  » «   উদ্বেগজনক হারে বাড়ছে ‘ট্রেনে কাটা’ পড়ে মৃত্যু  » «   আত্মসমর্পণের আহ্বানে সাড়া দিচ্ছে না জঙ্গিরা  » «   শিশু জয়নাব ধর্ষণ-হত্যা : ইমরানের ফাঁসি কার্যকর  » «   ‘বেত ও বেলুন দিয়ে মারে,পরে নখে সুই ঢুকিয়ে মাথার চুল কেটে দেয়’  » «   বউকে বৃষ্টিতে ফেলে ছাতা মাথায় ট্রাম্প!  » «   ঋণের পরিবর্তে শারীরিক সম্পর্কের প্রস্তাব ব্যাংক ম্যানেজারের,অতঃপর..  » «   খাশোগি নিখোঁজ, বেনিফিট অব ডাউটের সুবিধা পাচ্ছে সৌদি  » «   নিরাপদ খাদ্যে আমরা অনেক পিছিয়ে আছি: ক্যাব সভাপতি  » «   শাবিপ্রবি’র ভর্তি পরীক্ষার ফল প্রকাশ  » «   আত্মসমর্পণ না করলে ‘নিলুফা ভিলায়’ অভিযান আজ  » «  

অনলাইনে নিরাপদ থাকতে এড়িয়ে চলুন কিম কার্দাশিয়ানকে!



তথ্যপ্রযুক্তি ডেস্ক:: মার্কিন তারকা কিম কার্দাশিয়ান বাস্তবে কতখানি ক্ষতিকর তা নিয়ে বিতর্ক থাকলেও ইন্টারনেট জগতে তার নামটি বেশ ক্ষতিকর। কারণ তার নামটি ব্যবহার ক্রমে বিপজ্জনক হয়ে উঠছে। অনলাইনে হ্যাকারদের যেন লক্ষ্যবস্তু হয়ে উঠেছে তার নাম।

অনেক বিশেষজ্ঞই বলছেন, অনলাইনে সবচেয়ে ভয়ঙ্কর নাম কিম কার্দাশিয়ান। যুক্তরাজ্যে অনলাইনে অনেকেই কিম কার্দাশিয়ান (Kim Kardashian) অনুসন্ধান করে হ্যাকারদের কুনজরে পড়েছেন।

সাইবার সিকিউরিটি প্রতিষ্ঠান ম্যাকফি সম্প্রতি কিম কার্দাশিয়ান নামের এ বিপদের কথা জানিয়েছে। বিভিন্ন ম্যালিশিয়াস ওয়েবসাইট কিছু নাম ব্যবহার করে ভাইরাস ছড়ানো ও হ্যাকিংয়ের কাজে জড়িত থাকে। আর ওই তালিকার শীর্ষে রয়েছেন কিম কার্দাশিয়ান নামটি।

সম্প্রতি ম্যাকাফি ১০ বিপজ্জনক সেলিব্রিটির নাম প্রকাশ করেছে। সম্পূর্ণ তালিকাটি দেখুন নিচে-
১. কিম কার্দাশিয়ান
২. নাওমি ক্যাম্পবেল
৩. কর্টনে কার্দাশিয়ান
৪. অ্যাডেল
৫. ক্যারোলিন ফ্লাক
৬. রোজ বায়ার্ন
৭. কেম সেটিনা
৮. ব্রিটানি স্পেয়ার্স
৯. ইমা রবার্টস
১০. ফেরনে ম্যাকক্যান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: