রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «   ক্ষমা চাইলেন ড. কামাল  » «   মন্দিরের প্রসাদ খেয়ে ১১ জনের মৃত্যু, অসুস্থ ৮১  » «   ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «  

অনলাইনে নিরাপদ থাকতে এড়িয়ে চলুন কিম কার্দাশিয়ানকে!



তথ্যপ্রযুক্তি ডেস্ক:: মার্কিন তারকা কিম কার্দাশিয়ান বাস্তবে কতখানি ক্ষতিকর তা নিয়ে বিতর্ক থাকলেও ইন্টারনেট জগতে তার নামটি বেশ ক্ষতিকর। কারণ তার নামটি ব্যবহার ক্রমে বিপজ্জনক হয়ে উঠছে। অনলাইনে হ্যাকারদের যেন লক্ষ্যবস্তু হয়ে উঠেছে তার নাম।

অনেক বিশেষজ্ঞই বলছেন, অনলাইনে সবচেয়ে ভয়ঙ্কর নাম কিম কার্দাশিয়ান। যুক্তরাজ্যে অনলাইনে অনেকেই কিম কার্দাশিয়ান (Kim Kardashian) অনুসন্ধান করে হ্যাকারদের কুনজরে পড়েছেন।

সাইবার সিকিউরিটি প্রতিষ্ঠান ম্যাকফি সম্প্রতি কিম কার্দাশিয়ান নামের এ বিপদের কথা জানিয়েছে। বিভিন্ন ম্যালিশিয়াস ওয়েবসাইট কিছু নাম ব্যবহার করে ভাইরাস ছড়ানো ও হ্যাকিংয়ের কাজে জড়িত থাকে। আর ওই তালিকার শীর্ষে রয়েছেন কিম কার্দাশিয়ান নামটি।

সম্প্রতি ম্যাকাফি ১০ বিপজ্জনক সেলিব্রিটির নাম প্রকাশ করেছে। সম্পূর্ণ তালিকাটি দেখুন নিচে-
১. কিম কার্দাশিয়ান
২. নাওমি ক্যাম্পবেল
৩. কর্টনে কার্দাশিয়ান
৪. অ্যাডেল
৫. ক্যারোলিন ফ্লাক
৬. রোজ বায়ার্ন
৭. কেম সেটিনা
৮. ব্রিটানি স্পেয়ার্স
৯. ইমা রবার্টস
১০. ফেরনে ম্যাকক্যান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: