সোমবার, ২০ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লিপস্টিক যখন মাজাদার খাবার!  » «   কিশোরী ধর্ষণের প্রমান মেলায় ২ নেতার বিরুদ্ধে অভিযোগপত্র  » «   শিক্ষার্থীদের মুক্তিযুদ্ধের চেতনা সমৃদ্ধ শিক্ষা দিতে হবে- রেজাউল রহিম লাল  » «   মাশরাফির রংপুরের কাছে নাসিরের সিলেটের পরাজয়!  » «   যাত্রীবাহী বাসের ধাক্কায় নারীর মৃত্যু  » «   সালমানের স্ত্রী-সন্তান থাকে বিদেশে!  » «   পুলিশ পেটালো ছাত্রলীগ!  » «   চুয়াডাঙ্গায় সাপের কামড়ে একজনের মৃত্যু  » «   বিপিএল পয়েন্ট টেবিলে কে কোথায় দাঁড়িয়ে  » «   আম্পায়ারের সঙ্গে সাকিবের এ কেমন আচরণ!  » «   সংসদে বাদলকে তুলোধুনো করলেন নৌমন্ত্রী  » «   ৭ মার্চ কেন জাতীয় দিবস নয় : হাইকোর্ট  » «   আজ সুফিয়া কামালের জন্মদিন  » «   অভিবাসীবিরোধী নন ট্রাম্প  » «   আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধন করবেন শাহরুখ  » «  

অদক্ষদের দিয়ে সিটিস্ক্যান করায় চার প্রতিষ্ঠানকে জরিমানা



medinova-b20161201201059সিলেটে চিকিৎসকের পরিবর্তে অদক্ষ লোক দিয়ে সিটিস্ক্যান ও ইসিজি করার দায়ে মেডিনোভা মেডিকেল সার্ভিস ও হেলথ কেয়ার ক্লিনিককে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার বিকেলে র‌্যাব-৯ পরিচালিত ভ্রাম্যমাণ আদালত সিলেট নগরের ওসমানী মেডিকেল সড়কে ডায়াগনস্টিক সেন্টার, হাসপাতাল, ফার্মেসি ও সিরামিক কারখানায় অভিযান চালায়। এ সময় বিভিন্ন অনিয়মের দায়ে এসব প্রতিষ্ঠানকে সাড়ে ৬ লাখ টাকা জরিমানা করা হয়।

র‌্যাব-৯ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। অভিযানে আরো উপস্থিত ছিলেন সিলেট জেলা ওষুধ তত্ত্বাবধায়ক মো. শফিকুল ইসলামসহ র‌্যাবের একটি বিশেষ দল।

র‌্যাব-৯ এএসপি পিযুষ চন্দ্র দাস বলেন, মেডিনোভা হেলথ কেয়ার ক্লিনিকে সিটিস্কেন ও ইসিজির মতো গুরুত্বপূর্ণ পরীক্ষা বিশেষজ্ঞ ডাক্তার ছাড়াই করা হচ্ছে। ডাক্তারের পরিবর্তে অদক্ষ কর্মচারীরা এসব পরীক্ষার কাজ করছে। আর মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির অপরাধে দুই ফার্মেসিকে জরিমানা করা হয়।

এছাড়া আরও কয়েকটি বেসরকারি হাসপাতাল ডায়াগনস্টিক সেন্টারকে মৌখিকভাবে সতর্ক করা হয়েছে বলেও জানান তিনি।

জরিমানাকৃত প্রতিষ্ঠানগুলোর মধ্যে মেডিনোভা ডায়াগনস্টিক সেন্টারকে ৪ লাখ টাকা, হেলথ কেয়ার হসপিটালকে ২ লাখ টাকা, জননী ফার্মেসিকে ২৫ হাজার টাকা ও মেডিকম ড্রাগ হাউজকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: