শনিবার, ২৪ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তিন সিটিতে বিএনপির মেয়র প্রার্থী যারা  » «   ইতিহাসের পুনরাবৃত্তি: চিদম্বরমের সময় অমিত, অমিতের সময় চিদম্বরম গ্রেপ্তার  » «   অক্টোবর থেকে মোবাইল অ্যাপে মিলবে বিমানের টিকিট  » «   আগামীকাল জুমার নামাজের পর গণবিক্ষোভের ডাক কাশ্মীরিদের  » «   হবিগঞ্জে ডাক্তার পরিচয় দিয়ে নবজাতক চুরি, নারী আটক  » «   কলকাতায় সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশির মৃত্যু, চাঞ্চল্যকর তথ্য প্রকাশ  » «   ভীতি কাটাতে চা বিস্কুট খেতে খেতে ভাইভা দেবেন বিসিএস পরীক্ষার্থীরা  » «   তৃতীয় ড্রিমলাইনার ‘গাঙচিল’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   রাস্তার পাশে চা বানাচ্ছেন মমতা! ভিডিও ভাইরাল  » «   ঋণের টাকায় ভারত থেকে অস্ত্র কিনবে বাংলাদেশ  » «   কানাইঘাটে মৃত্যুর পাঁচ মাস পর কবর থেকে লাশ উত্তোলন  » «   কাশ্মীরে ফের যুদ্ধবিরতি লঙ্ঘন, গুলি চালিয়েছে পাকিস্তান  » «   রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু হতে পারে আজ  » «   পুলিশের ছেলে বিশ্বের এক নম্বর ডন  » «   জাহালম কাণ্ড: ১১ তদন্ত কর্মকর্তাদের বিরুদ্ধে দুদকের মামলা  » «  

অজ্ঞতাই উন্নয়নকে বাধাগ্রস্ত করেছে



অজ্ঞতাই উন্নয়নকে বাধাগ্রস্ত করেছে

অজ্ঞতাই আমাদের রাষ্ট্রের উন্নয়নকে বাধাগ্রস্ত করেছে উল্লেখ করে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেছেন, সুশিক্ষা গ্রহণের মাধ্যমে সমাজ থেকে অজ্ঞতাকে দূর করতে হবে।

বৃহস্পতিবার সন্ধ্যায় চট্টগ্রামের মুসলিম ইনস্টিটিউট হলে স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন কনিকার স্বেচ্ছাসেবক সম্মেলন ও কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মেয়র আ জ ম নাছির উদ্দিন।

তিনি বলেন, সমাজে ভ্রান্ত ধারণা আর ভয়ভীতির কারণে এক সময় মানুষ স্বেচ্ছায় রক্ত দেয়া থেকে দূরে থাকতো। স্বেচ্ছায় রক্তদান সম্পর্কে আগের দিনের মানুষের অনাগ্রহকে দূর করেছে বর্তমান প্রজন্ম।

মেয়র বলেন, কনিকাদের মতো স্বেচ্ছাসেবী সংগঠনগুলোর সামাজিক আন্দোলনের ফলেই আজকে সমাজের পরিবর্তন হয়েছে।

কনিকার সভাপতি সাইফুল্লাহ মনিরের সভাপতিত্বে সম্মেলনে উপস্থিত ছিলেন, বিএসআরএম’র চেয়ারম্যান আলী হুসাইন আকবর আলী, ওয়াসার চেয়ারম্যান ইঞ্জিনিয়ার একেএম ফজলুল্লাহ, অতিরিক্ত কর কমিশনার মো.ফজলুল কবির, অধ্যাপক সাঈদ আহসান খালিদ, ডা. এটিএম রেজাউল করিম প্রমুখ।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: