সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নিলামে উঠছে টাইটানিকের সাড়ে পাঁচ হাজার নিদর্শন  » «   নতুন সরকার এলেও অর্থনীতিতে প্রভাব পড়বে না  » «   গিনেস ওয়ার্ল্ড বুকে স্থান পেলো ‘ঢাকা পরিচ্ছন্নতা অভিযান’  » «   ফিলিপাইনে ভূমিধস : নিহতের সংখ্যা বেড়ে ৯৫, নিখোঁজ ৫৯  » «   গোপন বৈঠক চলাকালে বিশ্বনাথে লোকমানসহ জামায়াতের ১৭ নেতাকর্মী আটক  » «   ‘রোহিঙ্গা ইস্যুতে নাক গলানোর অধিকার নেই জাতিসংঘের’–মিয়ানমার সেনাপ্রধান  » «   খালেদা জিয়ার চিকিৎসার বিষয়টি স্পর্শকাতর: হাইকোর্ট  » «   মুসলিম বিশ্ব বিপজ্জনক চ্যালেঞ্জর মুখে: সৌদি বাদশাহকে এরদোয়ানের হুঁশিয়ারি  » «   ‘জগাখিচুড়ি মার্কা ঐক্য টিকবে না’–কাদের  » «   ইমরানের এক টুইটেই দরজা বন্ধ!  » «   কুচকাওয়াজে হামলার প্রতিশোধে ইরানকে সহযোগিতা করবে রাশিয়া  » «   ডিজিটাল নিরাপত্তা আইন: ৩ উৎকণ্ঠা ৩ দাবি  » «   টেস্টে উত্তীর্ণ না হলে মূল পরীক্ষায় বসার সুযোগ নেই  » «   সরকার উৎখাতে দুর্নীতিবাজরা জোট বেঁধেছে: প্রধানমন্ত্রী  » «   জাতীয় নির্বাচন শান্তিপূর্ণ না হওয়ার কারণ দেখছি না: বনমন্ত্রী  » «  

অঙ্ক না পারায় ছাত্রের গলায় বেত ঢুকিয়ে দিলেন শিক্ষক



আন্তর্জাতিক ডেস্ক:: অঙ্ক না পারায় দ্বিতীয় শ্রেণির এক ছাত্রের গলায় বেত ঢুকিয়ে দিয়েছেন চন্দ্রকান্ত সোপান শিন্ডে নামে এক শিক্ষক। গত মঙ্গলবার ভারতের আহমেদনগরের কারজাত উপজেলার পিম্পলগাঁও গ্রামের জেলা পরিষদ স্কুলে এ ঘটনা ঘটে।

রোহন জাঞ্জিরে নামে দ্বিতীয় শ্রেণির ওই ছাত্রকে একটি অঙ্ক করতে দেন অভিযুক্ত শিক্ষক চন্দ্রকান্ত সোপান শিন্ডে। কিন্তু অঙ্ক না পারায় শিক্ষকের রোষানলে পড়তে হয় তাকে। রাগের মাথায় সেই ছাত্রের মুখেই বেত ঢুকিয়ে দেন শিক্ষক চন্দ্রকান্ত সোপান শিন্ডে। সঙ্গে সঙ্গে কথা বন্ধ হয়ে যায় রোহনের। আতঙ্কে অন্য ছেলেমেয়েরা ছুটে বেরিয়ে যায় ক্লাস থেকে। খবর পেয়ে প্রধান শিক্ষক–সহ অন্যান্য শিক্ষকরাও ছুটে আসেন।

রোহনের খাদ্যনালী এবং শ্বাসনালী ক্ষতিগ্রস্ত হয়েছে। এরপরই আহত রোহনকে পার্শ্ববর্তী একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তারপর সেখান থেকে তাকে পুনের একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। ইতিমধ্যে অভিযুক্ত শিক্ষককে বহিষ্কার করেছে স্কুল কর্তৃপক্ষ। পাশাপাশি ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের নির্দেশ দেয়া হয়েছে।

এদিকে, ওই ছাত্রের মায়ের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশও। তবে অভিযুক্তকে এখনো গ্রেপ্তার করা হয়নি। আজকাল

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: