বুধবার, ১৮ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৭ জুলাই খালেদার মুক্তি দাবিতে জাতিসংঘের সামনে বিক্ষোভ  » «   মৌসুমি বায়ু দুর্বল, বর্ষার বর্ষণ নেই  » «   সিলেটে দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু  » «   হরিণাকুণ্ডুতে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সদস্য নিহত  » «   পুলিশের সোর্স মামুন মাদক ব্যবসায়ীর স্ত্রীকে নিয়ে উধাও  » «   ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরি, সালিসে জরিমানার টাকা ভাগাভাগি!  » «   আইনমন্ত্রীর বাসায় প্রধানমন্ত্রী  » «   ‘এদেরকে নিয়েই মান্না সাহেব দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ করিবেন’  » «   রাশিয়ায় বিশ্বকাপ দেখতে গিয়ে পুলিশের জালে বাংলাদেশী যুবক  » «   বিদেশ ও জেল থেকে আন্ডারওয়ার্ল্ড নিয়ন্ত্রণ করছে শীর্ষ সন্ত্রাসীরা  » «   বাংলাদেশে যুক্তরাষ্ট্রের নতুন রাষ্ট্রদূত মনোনীত রবার্ট মিলার  » «   বেবী নাজনীন অসুস্থ, হাসপাতালে ভর্তি  » «   কোটা আন্দোলন: ছাত্রলীগের হুমকিতে ক্যাম্পাস ছাড়া চবি শিক্ষক  » «   ভেবেই ক্লাব বদল করেছেন রোনালদো  » «   ভারতে নিষিদ্ধ, অন্য দেশে পুরস্কৃত যেসব ছবি  » «  

অঙ্ক না পারায় ছাত্রের গলায় বেত ঢুকিয়ে দিলেন শিক্ষক



আন্তর্জাতিক ডেস্ক:: অঙ্ক না পারায় দ্বিতীয় শ্রেণির এক ছাত্রের গলায় বেত ঢুকিয়ে দিয়েছেন চন্দ্রকান্ত সোপান শিন্ডে নামে এক শিক্ষক। গত মঙ্গলবার ভারতের আহমেদনগরের কারজাত উপজেলার পিম্পলগাঁও গ্রামের জেলা পরিষদ স্কুলে এ ঘটনা ঘটে।

রোহন জাঞ্জিরে নামে দ্বিতীয় শ্রেণির ওই ছাত্রকে একটি অঙ্ক করতে দেন অভিযুক্ত শিক্ষক চন্দ্রকান্ত সোপান শিন্ডে। কিন্তু অঙ্ক না পারায় শিক্ষকের রোষানলে পড়তে হয় তাকে। রাগের মাথায় সেই ছাত্রের মুখেই বেত ঢুকিয়ে দেন শিক্ষক চন্দ্রকান্ত সোপান শিন্ডে। সঙ্গে সঙ্গে কথা বন্ধ হয়ে যায় রোহনের। আতঙ্কে অন্য ছেলেমেয়েরা ছুটে বেরিয়ে যায় ক্লাস থেকে। খবর পেয়ে প্রধান শিক্ষক–সহ অন্যান্য শিক্ষকরাও ছুটে আসেন।

রোহনের খাদ্যনালী এবং শ্বাসনালী ক্ষতিগ্রস্ত হয়েছে। এরপরই আহত রোহনকে পার্শ্ববর্তী একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তারপর সেখান থেকে তাকে পুনের একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। ইতিমধ্যে অভিযুক্ত শিক্ষককে বহিষ্কার করেছে স্কুল কর্তৃপক্ষ। পাশাপাশি ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের নির্দেশ দেয়া হয়েছে।

এদিকে, ওই ছাত্রের মায়ের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশও। তবে অভিযুক্তকে এখনো গ্রেপ্তার করা হয়নি। আজকাল

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: