মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইসি প্রশ্নবিদ্ধ ভোট করতে চায় না: সিইসি  » «   বিয়ানীবাজারে ‘পুলিশ প্রহরায়’ নাহিদের প্রচারণা!  » «   হবিগঞ্জে ধানের শীষ পেলেন রেজা কিবরিয়া  » «   কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম সিলেটের সাইয়্যেদ  » «   প্রিয়ডটকম-বিএনপিনিউজ২৪-সিএনএনবিডি২৪ সহ ৫৮ নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ  » «   আজ থেকে শুরু জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ  » «   নিজেকে ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!  » «   প্রতীক বরাদ্দ আজ, শঙ্কা নিয়ে শুরু হচ্ছে ভোটযুদ্ধ  » «   আজ খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ  » «   নৌকা প্রতীকে লড়বেন জাতীয় পার্টির যে ২৯ প্রার্থী  » «   জাপা পেলো ৩০ আসন, উন্মুক্ত ১৩২  » «   মেয়র পদে থেকেই সংসদ নির্বাচন করা যাবে: হাইকোর্ট  » «   সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করছে: প্রধান বিচারপতি  » «   প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে হিরো আলম  » «   যেসব আসনে ধানের শীষের প্রার্থী পরিবর্তন  » «  

অঙ্ক না পারায় ছাত্রের গলায় বেত ঢুকিয়ে দিলেন শিক্ষক



আন্তর্জাতিক ডেস্ক:: অঙ্ক না পারায় দ্বিতীয় শ্রেণির এক ছাত্রের গলায় বেত ঢুকিয়ে দিয়েছেন চন্দ্রকান্ত সোপান শিন্ডে নামে এক শিক্ষক। গত মঙ্গলবার ভারতের আহমেদনগরের কারজাত উপজেলার পিম্পলগাঁও গ্রামের জেলা পরিষদ স্কুলে এ ঘটনা ঘটে।

রোহন জাঞ্জিরে নামে দ্বিতীয় শ্রেণির ওই ছাত্রকে একটি অঙ্ক করতে দেন অভিযুক্ত শিক্ষক চন্দ্রকান্ত সোপান শিন্ডে। কিন্তু অঙ্ক না পারায় শিক্ষকের রোষানলে পড়তে হয় তাকে। রাগের মাথায় সেই ছাত্রের মুখেই বেত ঢুকিয়ে দেন শিক্ষক চন্দ্রকান্ত সোপান শিন্ডে। সঙ্গে সঙ্গে কথা বন্ধ হয়ে যায় রোহনের। আতঙ্কে অন্য ছেলেমেয়েরা ছুটে বেরিয়ে যায় ক্লাস থেকে। খবর পেয়ে প্রধান শিক্ষক–সহ অন্যান্য শিক্ষকরাও ছুটে আসেন।

রোহনের খাদ্যনালী এবং শ্বাসনালী ক্ষতিগ্রস্ত হয়েছে। এরপরই আহত রোহনকে পার্শ্ববর্তী একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তারপর সেখান থেকে তাকে পুনের একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। ইতিমধ্যে অভিযুক্ত শিক্ষককে বহিষ্কার করেছে স্কুল কর্তৃপক্ষ। পাশাপাশি ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের নির্দেশ দেয়া হয়েছে।

এদিকে, ওই ছাত্রের মায়ের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশও। তবে অভিযুক্তকে এখনো গ্রেপ্তার করা হয়নি। আজকাল

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: