বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রধানমন্ত্রী অষ্ট্রেলিয়া যাচ্ছেন বৃহস্পতিবার  » «   রুয়েট বাস চালককে হত্যা  » «   কান চলচ্চিত্র উৎসবে ‘পোড়ামন ২’  » «   ক্রেডিট কার্ড জালিয়াতির মূলহোতা গ্রেফতার  » «   বিএনপির মানববন্ধনে নেতাকর্মীরর ঢল  » «   সমকামী তরুণীকে বিয়ে করলেন সাবেক মিস আমেরিকা!  » «   আতঙ্কিত হয়েই খালেদা জিয়াকে জেলে বন্দি  » «   পররাষ্ট্র প্রতিমন্ত্রী নিজেই গর্তে পড়েছেন  » «   ময়মনসিংহ-৩ গৌরীপুরআসন ধরে রাখতে মরিয়া আ.লীগ, পুনঃরুদ্ধার চায় বিএনপি  » «   বিডি জবসের সিইও ফাহিম মাশরুর গ্রেফতার  » «   চেকপোস্ট বসিয়ে : রোহিঙ্গা তল্লাশির নামে স্থানীয়দের হয়রানি, সড়ক অবরোধ  » «   বিএনপির হুঁশিয়ারি : খালেদাকে মুক্তি না দিলে দেশে নির্বাচন হবে না  » «   তারেক জিয়া পাকিস্তানের নাগরিক  » «   পতাকা অবমাননা ও ভুয়া জন্মদিন পালন : খালেদা জিয়ার জামিন শুনানি ১৭ মে  » «   সিনেমায় এসে নাম বদলেছেন যেসব নায়ক-নায়িকা  » «  

অঙ্ক না পারায় ছাত্রের গলায় বেত ঢুকিয়ে দিলেন শিক্ষক



আন্তর্জাতিক ডেস্ক:: অঙ্ক না পারায় দ্বিতীয় শ্রেণির এক ছাত্রের গলায় বেত ঢুকিয়ে দিয়েছেন চন্দ্রকান্ত সোপান শিন্ডে নামে এক শিক্ষক। গত মঙ্গলবার ভারতের আহমেদনগরের কারজাত উপজেলার পিম্পলগাঁও গ্রামের জেলা পরিষদ স্কুলে এ ঘটনা ঘটে।

রোহন জাঞ্জিরে নামে দ্বিতীয় শ্রেণির ওই ছাত্রকে একটি অঙ্ক করতে দেন অভিযুক্ত শিক্ষক চন্দ্রকান্ত সোপান শিন্ডে। কিন্তু অঙ্ক না পারায় শিক্ষকের রোষানলে পড়তে হয় তাকে। রাগের মাথায় সেই ছাত্রের মুখেই বেত ঢুকিয়ে দেন শিক্ষক চন্দ্রকান্ত সোপান শিন্ডে। সঙ্গে সঙ্গে কথা বন্ধ হয়ে যায় রোহনের। আতঙ্কে অন্য ছেলেমেয়েরা ছুটে বেরিয়ে যায় ক্লাস থেকে। খবর পেয়ে প্রধান শিক্ষক–সহ অন্যান্য শিক্ষকরাও ছুটে আসেন।

রোহনের খাদ্যনালী এবং শ্বাসনালী ক্ষতিগ্রস্ত হয়েছে। এরপরই আহত রোহনকে পার্শ্ববর্তী একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তারপর সেখান থেকে তাকে পুনের একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। ইতিমধ্যে অভিযুক্ত শিক্ষককে বহিষ্কার করেছে স্কুল কর্তৃপক্ষ। পাশাপাশি ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের নির্দেশ দেয়া হয়েছে।

এদিকে, ওই ছাত্রের মায়ের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশও। তবে অভিযুক্তকে এখনো গ্রেপ্তার করা হয়নি। আজকাল

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: