রবিবার, ২৪ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
একাত্তরের গণহত্যা আন্তর্জাতিক ফোরামগুলোতে তুলবে জাতিসংঘ  » «   এ বছর থেকেই তৃতীয় শ্রেণি পর্যন্ত থাকছে না পরীক্ষা  » «   মসজিদে হামলা: ৮ দিনেও জ্ঞান ফেরেনি চার বছর বয়সী আলিনের  » «   মালিতে ১৩৪ মুসলিম আদিবাসীকে গুলি করে হত্যা  » «   ইভিএমএ ভোট দেই এক জায়গায়,আরেক জায়গায়  » «   ভোটকেন্দ্র দখল নিয়ে দু’পক্ষের গোলাগুলি, গুলিবিদ্ধ পুলিশ সদস্য  » «   আড়াই ঘণ্টায় ভোট পড়েছে ৩টি!  » «   ব্রেক্সিট ঠেকাতে ফের গণভোট ও মে’র পদত্যাগ দাবিতে উত্তাল ব্রিটেন  » «   যুক্তরাষ্ট্র সীমান্তে চরম হেনস্থার শিকার ৯ বছরের বালিকা  » «   রাতেই ব্যালটে সিল মারায় নির্বাচন স্থগিত  » «   বাসচাপায় সিকৃবি ছাত্র হত্যা, চালক-হেলপার গ্রেফতার  » «   উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপের ভোটগ্রহণ চলছে  » «   লাগামহীনভাবে বাড়ছে দ্রব্যমূল্য: রমজানপূর্ব মজুদদারিতে কারসাজি  » «   সন্ত্রাস ও হিংসা মোকাবেলায় একসঙ্গে কাজ করতে পাকিস্তানকে আহ্বান মোদির  » «   সংসদে লুকিয়ে চকলেট খেয়ে ক্ষমা চাইলেন ট্রুডো!  » «  

অঙ্ক না পারায় ছাত্রের গলায় বেত ঢুকিয়ে দিলেন শিক্ষক



আন্তর্জাতিক ডেস্ক:: অঙ্ক না পারায় দ্বিতীয় শ্রেণির এক ছাত্রের গলায় বেত ঢুকিয়ে দিয়েছেন চন্দ্রকান্ত সোপান শিন্ডে নামে এক শিক্ষক। গত মঙ্গলবার ভারতের আহমেদনগরের কারজাত উপজেলার পিম্পলগাঁও গ্রামের জেলা পরিষদ স্কুলে এ ঘটনা ঘটে।

রোহন জাঞ্জিরে নামে দ্বিতীয় শ্রেণির ওই ছাত্রকে একটি অঙ্ক করতে দেন অভিযুক্ত শিক্ষক চন্দ্রকান্ত সোপান শিন্ডে। কিন্তু অঙ্ক না পারায় শিক্ষকের রোষানলে পড়তে হয় তাকে। রাগের মাথায় সেই ছাত্রের মুখেই বেত ঢুকিয়ে দেন শিক্ষক চন্দ্রকান্ত সোপান শিন্ডে। সঙ্গে সঙ্গে কথা বন্ধ হয়ে যায় রোহনের। আতঙ্কে অন্য ছেলেমেয়েরা ছুটে বেরিয়ে যায় ক্লাস থেকে। খবর পেয়ে প্রধান শিক্ষক–সহ অন্যান্য শিক্ষকরাও ছুটে আসেন।

রোহনের খাদ্যনালী এবং শ্বাসনালী ক্ষতিগ্রস্ত হয়েছে। এরপরই আহত রোহনকে পার্শ্ববর্তী একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তারপর সেখান থেকে তাকে পুনের একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। ইতিমধ্যে অভিযুক্ত শিক্ষককে বহিষ্কার করেছে স্কুল কর্তৃপক্ষ। পাশাপাশি ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের নির্দেশ দেয়া হয়েছে।

এদিকে, ওই ছাত্রের মায়ের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশও। তবে অভিযুক্তকে এখনো গ্রেপ্তার করা হয়নি। আজকাল

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: