রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে প্রধানমন্ত্রীর হো‌টে‌লের সাম‌নে বৃষ্টি উপেক্ষা করে বিএন‌পির বিক্ষোভ  » «   বিশ্বের চতুর্থ ভয়ঙ্করতম সংগঠন মাওবাদী!  » «   ফেঁসে যাচ্ছেন যুক্তরাষ্ট্রে গ্রিন কার্ড আবেদনকারীরা  » «   শাবিপ্রবিতে ছাত্রী হলের পানিতে মিলছে কেঁচো-জোঁক!  » «   সিলেটের ওসমানীনগরে বাস চাপায় নিহত ২, আহত ৩  » «   বনে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে ১১ সিংহের মৃত্যু  » «   তাবলিগের সংকট নিরসনে সরকারের পাঁচ নির্দেশনা  » «   গাজীপুরে বেতনের দাবিতে শ্রমিক বিক্ষোভ, মহাসড়ক অবরোধ  » «   শূন্যপদের সঠিক তথ্য দিচ্ছে না শিক্ষা প্রতিষ্ঠানগুলো  » «   আজ ঢাকায় আসছেন বিশ্বব্যাংকের ভাইস প্রেসিডেন্ট  » «   এবার ক্ষুধার্ত পদ্মার পেটে যাচ্ছে শিবচর  » «   আইসিসি নিজেই মিয়ানমারের বিচারে সক্ষম: জাতিসংঘ মহাসচিব  » «   নাইজেরিয়ায় কলেরা সংক্রমণ; ৯৭ জনের মৃত্যু  » «   ধানের শিষ এখন পেটের বিষ: ওবায়দুল কাদের  » «   যুদ্ধের জন্য প্রস্তুত, তবে শান্তির পথও খোলা: পাকিস্তান আর্মি  » «  

অংশগ্রহণমূলক রাজনৈতিক প্রক্রিয়া নিশ্চিতের পরামর্শ বৃটিশ পররাষ্ট্র মন্ত্রণালয়ের



22. britainআন্তর্জাতিক ডেস্ক::
বাংলাদেশে চলমান রাজনৈতিক অস্থিরতা নিরসনে এবং একটি অংশগ্রহণমূলক রাজনৈতিক পক্রিয়া নিশ্চিত করতে সব রকম প্রয়োজনীয় পদক্ষেপ নিতে সব রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান জানিয়েছে বৃটিশ পররাষ্ট্র মন্ত্রণালয়। মন্ত্রণালয়ের পক্ষে এ আহ্বান জানান ব্রিটিশ পররাষ্ট্রমন্ত্রী হুগো সোয়ার।
আজ বৃহস্পতিবার বাংলাদেশি গণমাধ্যমে দেয়া এক বিবৃতিতে বৃটিশ পররাষ্ট্রমন্ত্রী দলগুলোর প্রতি এ আহ্বান জানান।

চলমান সঙ্কটে দু:খ প্রকাশ করে ব্রিটিশ পররাষ্ট্রমন্ত্রী বলেন, বাংলাদেশের দীর্ঘদিনের ঘনিষ্ঠ বন্ধু ব্রিটেন। বিগত ৬০ দিনের সহিংসতা ও অস্থিরতায় বাংলাদেশের অগণিত মানুষের জীবিকা, শিক্ষা ও নিরাপত্তায় বিঘ্ন সৃষ্টি করেছে। এটা খুবই দু:খজনক। গণতান্ত্রিক বাংলাদেশে এর কোনো স্থান নেই।
ব্রিটিশ পররাষ্ট্রমন্ত্রী সহিংসতা বন্ধের জন্য বাংলাদেশের সব রাজনৈতিক দল ও সরকারকে আস্থা বর্ধক পদক্ষেপ নেয়ার আহ্বান জানিয়েছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: